artk
বৃহস্পতিবার, নভেম্বার ১৪, ২০১৯ ১:২১   |  ৩০,কার্তিক ১৪২৬

নেত্রকোনা সংবাদদাতা

শনিবার, জুন ১৫, ২০১৯ ৬:১৩

শিশুকে একা পেয়ে ধর্ষণ করলো প্রতিবেশি চাচা

media

শিশুটির চিৎকারে পাশের বাড়ির কয়েকজন বাসিন্দা এসে ঘরের সামনে জড়ো হন। তারা দরজা খুলে শিশুটিকে উদ্ধার করেন। পরে শিশুটির মা ও বাকপ্রতিবন্ধী বাবা তাকে নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

নেত্রকোণার আটপাড়ায় এক শিশুকে (১০) ধর্ষণের অভিযোগ উঠেছে। শুক্রবার দুপুরের দিকের এ ঘটনায় রাতেই মেয়েটির মা বাদী হয়ে আটপাড়া থানায় নারী ও শিশু নিযাতন দমন আইনে মামলা করেছেন।

পুলিশ অভিযান চালিয়ে শনিবার ভোরে জানু মিয়া (৫৮) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে। ধর্ষণের শিকার মেয়েটি বর্তমানে নেত্রকোণা সদর হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছে।

শিশুটির পরিবার ও পুলিশের ভাষ্য মতে, ওই শিশুটি স্থানীয় একটি মাদরাসায় লেখাপড়া করে। শুক্রবার দুপুর ১২টার দিকে সে তার পাশের বাড়ির জানু মিয়ার ঘরে যায়। জানু মিয়া সম্পর্কে শিশুটির চাচা হন। এ সময় বাড়িতে লোকজন ছিল না। জানু মিয়া শিশুটিকে একা পেয়ে ঘরের দরজা বন্ধ করে দেন। পরে জোর করে তাকে ধর্ষণ করেন।

শিশুটির চিৎকারে পাশের বাড়ির কয়েকজন বাসিন্দা এসে ঘরের সামনে জড়ো হন। তারা দরজা খুলে শিশুটিকে উদ্ধার করেন। পরে শিশুটির মা ও বাকপ্রতিবন্ধী বাবা তাকে নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

এ ঘটনায় ওইদিন রাত ৮টার দিকে মেয়েটির মা বাদী হয়ে আটপাড়া থানায় জানু মিয়াকে আসামি করে মামলা করেন। মামলার পর শনিবার ভোর পৌনে ৫টার দিকে নেত্রকোণা অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. শাহজাহান মিয়ার নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে জানু মিয়াকে আটপাড়া থেকে গ্রেফতার করে।

শিশুটির মা সাংবাদিকদের বলেন, ‘আমার ছোট মাইয়াডারে জানু মিয়া সর্বনাশ কইরা ফালছে। আমার নিষ্পাপ মাইয়া ওর কী ক্ষতি করছিল। মাইডারে নিয়া এহন হাসপাতালে আছি। প্রচুর রক্ত গেছে, খুবই কষ্ট হইতাছে। আমি এর দৃষ্টান্তমূলক শাস্তি চাই।’

নেত্রকোণা সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা মো. একরামুল হক শনিবার বিকেলে পৌনে ৩টার দিকে বলেন, ‘শিশুটিকে প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হচ্ছে। স্বাভাবিক হতে আরও কিছুটা সময় লাগবে।’

অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. শাহজাহান মিয়া বলেন, ‘আমি হাসপাতালে গিয়ে শিশুটি ও তার পরিবারকে মানসিকভাবে কাউন্সিলিং করে এসেছি। গ্রেফতার হওয়া জানু মিয়াকে দুপুরের দিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।’

খালেদা জিয়ার জামিন চেয়ে আপিল এবার সৌদি কারাগারে আরেক আলেমের মৃত্যু ২০০ কোটি টাকা দিতে রাজি গ্রামীণফোন কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা ডাকাত নিহত বাংলাদেশের অভিজ্ঞতা কাজে লাগাতে চায় নেপাল বৃহস্পতিবার শুরু সপ্তাহব্যাপী আয়কর মেলা রোহিঙ্গা নিধন: সু চির বিরুদ্ধে আর্জেন্টিনায় মামলা গ্রামীণ ও রবিতে প্রশাসক নিয়োগের প্রক্রিয়া চলছে: মোস্তাফা জব্বার আকাশপ্রদীপের সিটের নিচে ৯ কেজি স্বর্ণ নিউমোনিয়া: দেশে ঘণ্টায় একজনের বেশি শিশুর মৃত্যু রোহিঙ্গা সমস্যার জন্য দায়ী জিয়াউর রহমান: প্রধানমন্ত্রী ব্যাংকের আইটির মানব সম্পদ উন্নয়নে বাজেট বাড়ানো প্রয়োজন রোহিঙ্গাদের এনআইডি: চট্টগ্রামে আরও দুই নির্বাচনকর্মী গ্রেপ্তার বগুড়ায় কোচিং শিক্ষককে অর্থদণ্ড ৬৮ শতাংশ কোম্পানির শেয়ার দর কমেছে আমারি ঢাকায় থাই ফুড ফেস্টিভ্যাল শুরু ২১ নভেম্বর অসুস্থ খালেদা জিয়াকে বিদেশ নিতে চায় পরিবার নানার হাতে নাতনির মৃত্যু তবুও মোস্তাফিজই আমাদের জন্য হুমকি: কোহলি শীতে সুস্থ থাকবেন যেভাবে আ.লীগ থেকে বিএনপিতে আসার অবস্থা তৈরী হয়েছে: ফখরুল সড়কের মতো রাজনীতিতেও দুর্ঘটনা ঘটতে পারে: ওবায়দুল কাদের কেরাণীগঞ্জে মিললো ৮ কোটি টাকার নকল প্রসাধনী দ্বিমত করলে, সালাম না দিলেই তারা নির্যাতন করত ছাত্রদের আবরার হত্যা: ২৫ জনকে আসামি করে চার্জশিট দাখিল শতভাগ বিদ্যুতের আওতায় আরো ২৩ উপজেলা হংকংয়ে সহিংস বিক্ষোভ ছড়িয়ে পড়ার আশঙ্কা হুমায়ূন আহমেদের জন্মদিন ঘূর্ণিঝড়ে ৩ সহস্রাধিক মোবাইল টাওয়ার বন্ধ দাখিল পরীক্ষা দিচ্ছে হিন্দু সম্প্রদায়ের কিশোর