artk
সোমবার, জুলাই ২২, ২০১৯ ৪:৫০   |  ৭,শ্রাবণ ১৪২৬

নেত্রকোনা সংবাদদাতা

শনিবার, জুন ১৫, ২০১৯ ৬:১৩

শিশুকে একা পেয়ে ধর্ষণ করলো প্রতিবেশি চাচা

media

শিশুটির চিৎকারে পাশের বাড়ির কয়েকজন বাসিন্দা এসে ঘরের সামনে জড়ো হন। তারা দরজা খুলে শিশুটিকে উদ্ধার করেন। পরে শিশুটির মা ও বাকপ্রতিবন্ধী বাবা তাকে নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

নেত্রকোণার আটপাড়ায় এক শিশুকে (১০) ধর্ষণের অভিযোগ উঠেছে। শুক্রবার দুপুরের দিকের এ ঘটনায় রাতেই মেয়েটির মা বাদী হয়ে আটপাড়া থানায় নারী ও শিশু নিযাতন দমন আইনে মামলা করেছেন।

পুলিশ অভিযান চালিয়ে শনিবার ভোরে জানু মিয়া (৫৮) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে। ধর্ষণের শিকার মেয়েটি বর্তমানে নেত্রকোণা সদর হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছে।

শিশুটির পরিবার ও পুলিশের ভাষ্য মতে, ওই শিশুটি স্থানীয় একটি মাদরাসায় লেখাপড়া করে। শুক্রবার দুপুর ১২টার দিকে সে তার পাশের বাড়ির জানু মিয়ার ঘরে যায়। জানু মিয়া সম্পর্কে শিশুটির চাচা হন। এ সময় বাড়িতে লোকজন ছিল না। জানু মিয়া শিশুটিকে একা পেয়ে ঘরের দরজা বন্ধ করে দেন। পরে জোর করে তাকে ধর্ষণ করেন।

শিশুটির চিৎকারে পাশের বাড়ির কয়েকজন বাসিন্দা এসে ঘরের সামনে জড়ো হন। তারা দরজা খুলে শিশুটিকে উদ্ধার করেন। পরে শিশুটির মা ও বাকপ্রতিবন্ধী বাবা তাকে নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

এ ঘটনায় ওইদিন রাত ৮টার দিকে মেয়েটির মা বাদী হয়ে আটপাড়া থানায় জানু মিয়াকে আসামি করে মামলা করেন। মামলার পর শনিবার ভোর পৌনে ৫টার দিকে নেত্রকোণা অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. শাহজাহান মিয়ার নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে জানু মিয়াকে আটপাড়া থেকে গ্রেফতার করে।

শিশুটির মা সাংবাদিকদের বলেন, ‘আমার ছোট মাইয়াডারে জানু মিয়া সর্বনাশ কইরা ফালছে। আমার নিষ্পাপ মাইয়া ওর কী ক্ষতি করছিল। মাইডারে নিয়া এহন হাসপাতালে আছি। প্রচুর রক্ত গেছে, খুবই কষ্ট হইতাছে। আমি এর দৃষ্টান্তমূলক শাস্তি চাই।’

নেত্রকোণা সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা মো. একরামুল হক শনিবার বিকেলে পৌনে ৩টার দিকে বলেন, ‘শিশুটিকে প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হচ্ছে। স্বাভাবিক হতে আরও কিছুটা সময় লাগবে।’

অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. শাহজাহান মিয়া বলেন, ‘আমি হাসপাতালে গিয়ে শিশুটি ও তার পরিবারকে মানসিকভাবে কাউন্সিলিং করে এসেছি। গ্রেফতার হওয়া জানু মিয়াকে দুপুরের দিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।’

বান্দরবানেও আ.লীগ নেতাকে গুলি করে হত্যা ঢাকা ২ সিটির স্বাস্থ্য কর্মকর্তাকে হাইকোর্টে তলব গুজব-গণপিটুনি রোধে সারা দেশের পুলিশকে ব্যবস্থা নিতে নির্দেশ বন্যা থেকে দেশকে বাঁচাতে হলে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে: ড. কামাল হিন্দুদের কটূক্তির অভিযোগে ব্যারিস্টার সুমনের বিরুদ্ধে মামলা আ. লীগ নেতাকে গুলি করে হত্যা স্ত্রী-সন্তানকে কুপিয়ে হত্যার পর যুবকের আত্মহত্যার চেষ্টা ‘প্রিয়া সাহার বিষয়ে রয়েসয়ে এগোতে চায় সরকার’ জবানবন্দি প্রত্যাহার ও চিকিৎসা- মিন্নির দুই আবেদনই নামঞ্জুর মা ও স্বামীর সাথে ধূমপান করে সমালোচিত প্রিয়াঙ্কা ফের প্রিয়ার অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ভাইরাল দেড় বছর ধরে বাবা-ছেলে ও দুই ভাতিজা মিলে কিশোরীকে ধর্ষণ! অভিনেতা বিশ্বজিতের ৬ মাসের কারাদণ্ড গরু পাচার রোধে অধিক কঠোর হচ্ছে ভারত! প্রিয়া সাহার অভিযোগ কতটা আমলে নিবেন ডোনাল্ড ট্রাম্প চোখের ছানি প্রতিরোধে ঘরোয়া কিছু উপায় ডেঙ্গু জ্বরে মারা গেছেন হবিগঞ্জের সিভিল সার্জন এখনো উদ্ধার হয়নি তুরাগে পড়ে যাওয়া ট্যাক্সি ক্যাব টাকার জন্য পাঁচ বন্ধুর কাছে স্ত্রীকে বিক্রি, স্বামী গ্রেপ্তার বাড্ডায় গণপিটুনিতে নারীকে হত্যা: ৩ যুবক আটক উত্তর প্রদেশে বজ্রপাতে প্রাণ গেল ৩২ জনের সাভারে প্রাইভেটকার নদীতে জামালপুরে বন্যার পানিতে ডুবে শিশুসহ ৫ জনের মৃত্যু কারাবন্দীর পেট থেকে ১ হাজার ইয়াবা বড়ি উদ্ধার! লাইট-ফ্যান ছাড়া কিছু না চললেও বিদ্যুৎ বিল ১২৮ কোটি ৪৫ লাখ! মসজিদের সম্পতি পুলিশের সাবেক পরিদর্শকের নামে রেকর্ড মাউশির মহাপরিচালককে হাইকোর্টের তলব বাড্ডায় ছেলেধরা সন্দেহে পিটিয়ে হত্যা: দোষীদের শনাক্ত করেছে পুলিশ ত্রিদেশীয় সিরিজে আসছে না জিম্বাবুয়ে এবার ব্যারিস্টার সুমনের বিরুদ্ধে আরেক আইনজীবীর মামলার প্রস্তুতি