artk
বৃহস্পতিবার, ডিসেম্বার ৫, ২০১৯ ৯:০২   |  ২১,অগ্রহায়ণ ১৪২৬
শনিবার, জুন ১৫, ২০১৯ ৬:০২

আমিন খানের ছেলে যখন মডেল

media

ছোট ছেলের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করা প্রসঙ্গে আমিন খান বলেন, ‘বাবা হিসেবে সত্যিই আমি বেশ আনন্দিত। নিজের সন্তানকে মডেল হিসেবে টিভি পর্দায় দেখব, এটি বাবা হিসেবে অনেক ভালো লাগার।

মডেল হলেন চিত্রনায়ক আমিন খানের ছোট ছেলে ঈশান। সম্প্রতি একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছে সে। আবুল খায়ের চাঁদের নির্দেশনায় একটি এয়ারকন্ডিশনার পণ্যের বিজ্ঞাপনে মডেল হয়েছে ঈশান।

ছেলের মডেল হওয়া নিয়ে বাবা আমিন খান বেশ উচ্ছ্বসিত। কারণ ঈশানের বয়স মাত্র পাঁচ বছর। পড়ছে সাউথ ব্রিজ স্কুলে নার্সারিতে।

এ অল্প বয়সে বিজ্ঞাপনের মডেল হয়ে ঈশানও বেশ খুশি। গণমাধ্যমে কথাও বলেছে এ নিয়ে। সে বলেছে, ‘আমাকে এখন টিভিতেও দেখা যাবে, তোমরা সবাই দেখ কিন্তু’।

ছোট ছেলের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করা প্রসঙ্গে আমিন খান বলেন, ‘বাবা হিসেবে সত্যিই আমি বেশ আনন্দিত। নিজের সন্তানকে মডেল হিসেবে টিভি পর্দায় দেখব, এটি বাবা হিসেবে অনেক ভালো লাগার।

তবে এ বিজ্ঞাপনে ঈশানের কাজ করা নিয়ে আমার সহধর্মিণী স্নিগ্ধার অনেক সহযোগিতা ছিল। বিজ্ঞাপনে কাজ করার সময় ঈশান কাজের পরিবেশটি তার নিজের করে নিয়েই কাজটা উপভোগ করেছে। একটি কথা প্রায়ই শুনি, রক্ত কথা বলে, সত্যিই তাই।

ঈশান আমার সন্তান বলেই হয়তো খুব সহজে পরিবেশের সঙ্গে মিশে গিয়ে বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছে। বাবা হিসেবে আমি ঈশানের কাজ নিয়ে খুবই আশাবাদী; আমার বিশ্বাস বিজ্ঞাপনটি সবাইকে মুগ্ধ করবে।’

আমিন খান জানান, এর আগে তার বড় ছেলে ফারহান একটি ব্যাংকের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছিল।

আপিল বিভাগে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে সরকার: মন্ত্রী বীরত্বে পদক পাচ্ছেন ডিজিসহ বিজিবির ৬০ সদস্য আইএস এর সেই টুপি খুঁজে পাচ্ছে না পুলিশ নামাজ পড়লে সুস্থ থাকা যায়: মার্কিন গবেষণা মৌলভীবাজারে ৪শ একর জমিতে কমলার চাষ ২০১৯ সালের সেরা অ্যাপ কল অফ ডিউটি আ.লীগে এখন কর্মীর চেয়ে নেতার সংখ্যা বেশি: কাদের প্রকৌশল শিক্ষায়ও সৃজনশীলতার প্রচুর সুযোগ রয়েছে: রাষ্ট্রপতি ‘সুদের হার কমেনি, ১১ মাস কী করলেন অর্থমন্ত্রী’ ৬ রানে অলআউট মালদ্বীপ পিরোজপুরে বিদ্যুৎস্পৃষ্টে ২ জনের মৃত্যু পুঁজিবাজারে সূচকের পতন, লেনদেনও মন্দা রোহিঙ্গাদের কারণে স্থানীয়দের কর্মসংস্থানের সুযোগ কমছে: টিআইবি বিএনপির আইনজীবীদের বিষ খেয়ে আত্মহত্যা করা উচিত: নাসিম আপিল বিভাগে এমন অবস্থা আগে কখনো দেখিনি: প্রধান বিচারপতি প্রতিবন্ধীদের জন্য উপজেলায় সহায়তা কেন্দ্র চালু হবে: প্রধানমন্ত্রী চিশতির শ্যালক কামাল গ্রেপ্তার এবার হবে ২৩৮ কিলোমিটার পাতাল রেল ৩ দেশ থেকে ভারতে যাওয়া অমুসলিমরা নাগরিকত্ব পাবেন রোহিঙ্গাদের কারণে কক্সবাজারবাসী ‘মানসিক চাপে’: টিআইবি বিএনপি অরাজকতা করলে সমুচিত জবাব দেয়া হবে: কাদের খালেদার জামিনে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ: ফখরুল ব্যাংকাররা সুবিধা নিলেন কিন্তু সুদহার কমালেন না: বাণিজ্যমন্ত্রী খামারিকে খুন করে গরু-ছাগল লুট জুয়া খেলার সময় হাতেনাতে ধরা ৩ সরকারি কর্মকর্তা আমি খুব বেশি পেঁয়াজ খাই না: সংসদে ভারতের অর্থমন্ত্রী আদালতে হট্টগোল, বিচারপতিদের এজলাস ত্যাগ নেইমার-এমবাপ্পের গোলে পিএসজির টানা তৃতীয় জয় হোসেন শহীদ সোহরাওয়ার্দীর ৫৬তম মৃত্যুবার্ষিকী বৃহস্পতিবার আবারও পিছিয়েছে খালেদার জামিন শুনানি