artk
বৃহস্পতিবার, নভেম্বার ১৪, ২০১৯ ১:২৩   |  ৩০,কার্তিক ১৪২৬

স্পোর্টস রিপোর্টার

শনিবার, জুন ১৫, ২০১৯ ৪:১৩

ডিম খেয়ে ম্যাচের সঠিক ভষিষ্যদ্বাণী করছে জিমি

media

২০১০ সালে অক্টোপাস পলের ম্যাচ বাই ম্যাচ ভবিষদ্বাণী নিয়ে হইচই পড়ে গিয়েছিল গোটা বিশ্বে। এরকম অনেক কীর্তিই ফুটবল বিশ্বকাপের সময় চোখে পড়েছে। এখন ইংল্যান্ডে চলছে ক্রিকেট বিশ্বকাপ। ইতোমধ্যে নজর কেড়েছে ডগ কাণ্ড।

নাম তার জিমি। এখন পর্যন্ত বিশ্বকাপের আটটি ম্যাচের সঠিক ভবিষ্যদ্বাণী করেছে সে। হায়দরাবাদে এর মধ্যে ভাইরাল এ কুকুরের কীর্তি।

২০১০ সালে অক্টোপাস পলের ম্যাচ বাই ম্যাচ ভবিষদ্বাণী নিয়ে হইচই পড়ে গিয়েছিল গোটা বিশ্বে। এরকম অনেক কীর্তিই ফুটবল বিশ্বকাপের সময় চোখে পড়েছে। এখন ইংল্যান্ডে চলছে ক্রিকেট বিশ্বকাপ। ইতোমধ্যে নজর কেড়েছে ডগ কাণ্ড।

এক বা দুটি ম্যাচ নয়। এখন পর্যন্ত আটটি ম্যাচের সঠিক ফল জানিয়েছে জিমি। ম্যাচের দিন সকালে দুই দলের নাম লেখা কাগজ নেন তার মালিক সত্যনারায়ণ। একটি সিদ্ধ ডিম দুই ভাগ করে রাখা থাকে কাগজ দুটিতে। কুকুরটি প্রথমে যে কাগজ থেকে তা খাবে, সেই দলই হারবে!

জিমির ভবিষ্যদ্বাণীর হার এখন পর্যন্ত ১০০ শতাংশ। সঙ্গত কারণে রাতারাতি সেলিব্রিটি বনে গেছে ও। সোশ্যাল মিডিয়ার বদৌলতে সে ও তার কাণ্ড চাউর হয়ে গেছে।

খালেদা জিয়ার জামিন চেয়ে আপিল এবার সৌদি কারাগারে আরেক আলেমের মৃত্যু ২০০ কোটি টাকা দিতে রাজি গ্রামীণফোন কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা ডাকাত নিহত বাংলাদেশের অভিজ্ঞতা কাজে লাগাতে চায় নেপাল বৃহস্পতিবার শুরু সপ্তাহব্যাপী আয়কর মেলা রোহিঙ্গা নিধন: সু চির বিরুদ্ধে আর্জেন্টিনায় মামলা গ্রামীণ ও রবিতে প্রশাসক নিয়োগের প্রক্রিয়া চলছে: মোস্তাফা জব্বার আকাশপ্রদীপের সিটের নিচে ৯ কেজি স্বর্ণ নিউমোনিয়া: দেশে ঘণ্টায় একজনের বেশি শিশুর মৃত্যু রোহিঙ্গা সমস্যার জন্য দায়ী জিয়াউর রহমান: প্রধানমন্ত্রী ব্যাংকের আইটির মানব সম্পদ উন্নয়নে বাজেট বাড়ানো প্রয়োজন রোহিঙ্গাদের এনআইডি: চট্টগ্রামে আরও দুই নির্বাচনকর্মী গ্রেপ্তার বগুড়ায় কোচিং শিক্ষককে অর্থদণ্ড ৬৮ শতাংশ কোম্পানির শেয়ার দর কমেছে আমারি ঢাকায় থাই ফুড ফেস্টিভ্যাল শুরু ২১ নভেম্বর অসুস্থ খালেদা জিয়াকে বিদেশ নিতে চায় পরিবার নানার হাতে নাতনির মৃত্যু তবুও মোস্তাফিজই আমাদের জন্য হুমকি: কোহলি শীতে সুস্থ থাকবেন যেভাবে আ.লীগ থেকে বিএনপিতে আসার অবস্থা তৈরী হয়েছে: ফখরুল সড়কের মতো রাজনীতিতেও দুর্ঘটনা ঘটতে পারে: ওবায়দুল কাদের কেরাণীগঞ্জে মিললো ৮ কোটি টাকার নকল প্রসাধনী দ্বিমত করলে, সালাম না দিলেই তারা নির্যাতন করত ছাত্রদের আবরার হত্যা: ২৫ জনকে আসামি করে চার্জশিট দাখিল শতভাগ বিদ্যুতের আওতায় আরো ২৩ উপজেলা হংকংয়ে সহিংস বিক্ষোভ ছড়িয়ে পড়ার আশঙ্কা হুমায়ূন আহমেদের জন্মদিন ঘূর্ণিঝড়ে ৩ সহস্রাধিক মোবাইল টাওয়ার বন্ধ দাখিল পরীক্ষা দিচ্ছে হিন্দু সম্প্রদায়ের কিশোর