artk
সোমবার, জুন ২৪, ২০১৯ ৪:১৯   |  ১০,আষাঢ় ১৪২৬

স্পোর্টস রিপোর্টার

মঙ্গলবার, জুন ১১, ২০১৯ ৭:০৬

বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ পরিত্যক্ত ঘোষণা

media

বৃষ্টির কারণে বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার বিশ্বকাপ খেলাটি পরিত্যক্ত হয়েছে। সেই সাথে ইংল্যান্ড বিশ্বকাপে শেষ চারে উঠার স্বপ্নটা বাংলাদেশের জন্য কঠিন হলো। স্থানীয় সময় একটা ১টা ৫৭ মিনিট (বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টায়) ম্যাচ আম্পাররা খেলাটি পরিত্যক্ত ঘোষণা করেন।

বৃষ্টির কারণে বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার বিশ্বকাপ খেলাটি পরিত্যক্ত হয়েছে। সেই সাথে ইংল্যান্ড বিশ্বকাপে শেষ চারে উঠার স্বপ্নটা বাংলাদেশের জন্য কঠিন হলো। স্থানীয় সময় একটা ১টা ৫৭ মিনিট (বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টায়) ম্যাচ আম্পাররা খেলাটি পরিত্যক্ত ঘোষণা করেন।

বৃষ্টি মাথায় নিয়েই বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার ম্যাচটি শুরুর হওয়ার কথা ছিল বাংলাদেশ সয়ম বিকেলে সাড়ে তিনটায়। কিন্তু সকাল থেকে ব্রিস্টলে ভারি বৃষ্টির কারণে দুই দলের খেলাটি মাঠে গড়ায়নি। এমনকি টসও হয়নি। 

অবশ্য মাঝখানে বৃষ্টি বন্ধ হয়েছিল। আশার সঞ্চার হয়েছিল সবার মনে। কিন্তু ব্রিস্টলে আবারও ভারি বৃষ্টি হানা দেয়। ফলে শেষ পর্যন্ত অপেক্ষা করে খেলাটি পরিত্যক্ত ঘোষণা করে দুই দলকে একটি করে পয়েন্ট ভাগ করে দেয়া হয়।

বৃষ্টির কারণে বাংলাদেশ দলও মাঠে পৌঁছায় অনেক দেড়িতে। ম্যাচ পরিত্যক্ত হয়ে পয়েন্ট ভাগ করার ফলে বাংলাদেশের বড় ক্ষতি হলো। কারণ বিশ্বকাপে শেষ চারের স্বপ্ন নিয়ে শ্রীলঙ্কার বিপক্ষে জয় নিয়ে পূর্ণ পয়েণ্ট সংগ্রহ করতে চেয়েছিল বাংলাদেশ।

ফলে বিশ্বকাপে এখন পর্যন্ত চার খেলায় একটি জয় এক ড্র ও দুটিতে হেরে বাংলাদেশের পয়েন্ট ৩। সেখানে এক ম্যাচ কম খেলে টানা তিন জয়ে ৬ পয়েন্ট নিয়ে সবার ওপরে নিউজিল্যান্ড। তিন খেলায় ইংল্যান্ডের পয়েন্ট চার। ভারত দুই ম্যাচে খেলে দুটিতেই জিতে পূর্ণ চার পয়েণ্ট সংগ্রহ করেছে। এছাড়া অস্ট্রেলিয়া তিন খেলায় ৩ পয়েন্ট। শ্রীলঙ্কা চার খেলায় ৪ পয়েন্ট। ওয়েস্ট ইন্ডিজও তিন খেলায় ৩ পয়েন্ট সংগ্রহ করেছে।

একাদশে ফিরলেন মোসাদ্দেক-সাইফউদ্দীন টসে হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ডিআইজি মিজানসহ ৪ জনের বিরুদ্ধে দুদকের মামলা বিএনপি কার্যালয়ের সামনে বহিষ্কৃত ছাত্রদল নেতাকর্মীদের তুলকালাম বিএনপির সাবেক উপমন্ত্রী দুলুকে জিজ্ঞাসাবাদ বিদেশি বিনিয়োগের শীর্ষে বাংলাদেশ, পঞ্চমে ভারত সিডনিতে রংধনু অজ-বাংলা কালচারাল সোসাইটির বার্ষিক কালচারাল নাইট অনুষ্ঠিত বিকেলের মধ্যে উদ্ধার কাজ শেষ করার আশ্বাস রেলসচিবের খালেদা জিয়ার মুক্তির আন্দোলন বিষয়ক সিদ্ধান্তে সন্ধ্যায় বসছে ২০ দল নোয়াখালীতে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত পাকিস্তানে সামরিক হাসপাতালে ভয়াবহ বিস্ফোরণ নতুন ৪ ছবির ঘোষণা শাকিবের যেসব শারীরিক ব্যথা মানসিক অবস্থার সাথে সম্পর্কিত মৌলভীবাজারে ট্রেন দুর্ঘটনায় তদন্ত কমিটি গঠন শিক্ষাখাত: বাজেট ২০১৯-২০ সারাদেশের সঙ্গে সিলেটের রেল যোগাযোগ বন্ধ ‘জয় শ্রী রাম’ বলেও প্রাণে বাঁচলো না মুসলিম যুবক অস্ট্রেলিয়ায় আ. লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিকেলে বাংলাদেশের মুখোমুখি আফগানিস্তান উপবন দুর্ঘটনা: ঘুম ভেঙে উদ্ধারকাজে নারীরাও বগুড়া-৬ আসনের উপনির্বাচনে ভোটগ্রহণ চলছে প্লেনে ঘুম ভাঙার পর যা দেখলেন একজন নারী কাতারকে হারিয়ে কোয়ার্টারে আর্জেন্টিনা মৌলভীবাজারে উপবন ট্রেন দুর্ঘটনায় ৫ মরদেহ উদ্ধার আফগানদের হুমকিকে ভয় পায় না টাইগাররা ওমরাহ ভিসা স্থগিত করেছে সৌদি ঝড়ে মন্দিরের প্যান্ডেল ভেঙে ১৪ জন নিহত ভারতে ‘মেডিক্যাল টেস্ট থেকে চিকিৎসকের কমিশন নেয়া বিচ্ছিন্ন ঘটনা’ বাবা-মা নৌকায় ভোট দেয়ায় ছেলের চুল কেটে নির্যাতন দক্ষিণ আফ্রিকাকে ৩০৯ রানের লক্ষ্য দিল পাকিস্তান