artk
বৃহস্পতিবার, আগষ্ট ২২, ২০১৯ ১০:৪৬   |  ৭,ভাদ্র ১৪২৬

বিচিত্র ডেস্ক

মঙ্গলবার, জুন ১১, ২০১৯ ৫:২১

সুন্দরীর প্রেমে পড়ে জরিমানা করলেন ট্রাফিক পুলিশ!

media

পশ্চিম উরুগুয়ের পায়সান্ডু শহরতলি। গাড়ি চালিয়ে আসছিলেন এক মহিলা। তাকে আটকালেন পুরুষ এক ট্রাফিক সার্জেন্ট। কারণ, তিনি অতীব সুন্দরী। আর তার এই সৌন্দর্য্যের জন্য তাকে জরিমানাও করলেন ওই ট্রাফিক সার্জেন্ট।

সুন্দরী ওই মহিলাকে দেখা মাত্রই ক্লিন বোল্ড হয়ে যান ওই ট্রাফিক সার্জেন্ট। ওই জরিমানার কাগজের উল্টো পিঠে ‘আই লাভ ইউ’ লিখে বসলেন তিনি। আর এই সব করার কারণ একটাই। যেভাবেই হোক সুন্দরী ওই মহিলার মনে একটু জায়গা খোঁজার। কিন্তু কখনও ঘূণাক্ষরেও টের পাননি যে , সেই জরিমানার টিকিটই একদিন সামাজিক যোগাযোগ মাধ্যমে চূড়ান্ত ভাইরাল হয়ে যাবে। নেটপাড়ার মানুষজন মিশ্র প্রতিক্রিয়া জানিয়েছেন ট্রাফিক সার্জেন্টের এহেন কার্যকলাপে। কেউ বলছেন, উনি যা করেছেন ঠিকই করেছেন। কেউ আবার মুখ বেঁকিয়েছেন।

ক্ষমতার অপব্যবহার বলে ফুঁসে উঠেছেন কেউ কেউ ট্যুইটারে। ওই ট্রাফিক সার্জেন্টকে কাঠগড়ায় তুলে বলছেন, এই ভাবে নারীকে যদি কোনও ট্রাফিক এজেন্ট হেনস্থা করে তাহলে সাধারণ মানুষ যাবে কোথায়? কেউ আবার পছন্দসই নারীকে প্রেমের প্রস্তাব দেয়ার এমনতর কায়দা দেখে ট্রাফিক পুলিশের পিঠ চাপড়ে দিয়েছেন।

তবে সেই টিকিট বেশি ভাইরাল হতেই বিপদে পড়লেন সার্জেন্ট। সামাজিক মাধ্যমে মিশ্র প্রতিক্রিয়ার পর ওই ট্রাফিক সার্জেন্টকে বদলি করার চিন্তভাবনা করছে পায়সান্ডুর প্রশাসন।

বিয়ের গেটেই বরের মাথা ফাটালো কনেপক্ষ রাখাইনে প্রবেশাধিকার চায় ইউএনএইচসিআর-ইউএনডিপি ১৫ ও ২১ আগস্ট নিয়ে আপত্তিকর মন্তব্য: মাউশি পরিচালক ওএসডি থানা থেকে পুলিশের জব্দ করা মোটরসাইকেল চুরি ৫ দিনের রিমান্ডে ভারতের সাবেক অর্থমন্ত্রী কাশ্মিরে জুমার নামাজের পর কারফিউ ভাঙার ডাক বাজারের ব্যাগে ৫ কোটি টাকার হেরোইন! প্রাথমিকে আরো ২০ হাজার শিক্ষক নিয়োগ সাব-রেজিস্ট্রার অফিসকে ভূমি মন্ত্রণালয়ের অধীনে আনার সুপারিশ দেড় বছর ধরে স্বাস্থ্যকেন্দ্রে আসেন না ডাক্তার জাকির নায়েকের বিরুদ্ধে রেড অ্যালার্ট জারির উদ্যোগ পরমাণু বোমা আমরা এমনি এমনি রাখিনি: জাভেদ মিয়াঁদাদ কলকাতায় বাংলাদেশির মৃত্যু: আরসালান নয় চালক ছিলেন বড় ভাই রাগিব রাজধানীসহ দেশের ৬ স্থানে দুদকের অভিযান ভারতের সবচেয়ে ধনী অভিনেতা অক্ষয় কুমার! শুরুতেই ফিটনেসে মনোযোগী বাংলাদেশি কোচ কেমন আছেন মিয়ানমারের মুসলমান নাগরিকেরা? বেশি নম্বর দেয়ার কথা বলে ছাত্রীকে যৌন হয়রানি, শিক্ষক বরখাস্ত উপহাসকারী রিজভীদেরও বিচার হওয়া উচিত: তথ্যমন্ত্রী ডা. জাফরুল্লাহসহ ৭৬ জনের বিরুদ্ধে আ.লীগ নেতার মামলা ওজনে কারচুপি: ২ প্রতিষ্ঠানের বিরুদ্ধে বিএসটিআইয়ের মামলা বজ্রপাতে ৫ জেলায় ৯ জনের মৃত্যু যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় বাবা নিহত, ছেলে আহত তিন বিচারপতির বিষয়ে অনুসন্ধান অন্যদের জন্য বার্তা রোহিঙ্গাদের থাকতে প্ররোচনা দিলে ব্যবস্থা নেয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী পুঁজিবাজারে সূচকের উত্থান বিচার বিভাগের অনেকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ আছে: খোকন ভুল চিকিৎসা: ঢাবি শিক্ষার্থীকে ৫ কোটি টাকা ক্ষতিপূরণ নয় কেন অনুসন্ধানে ব্যর্থরা অন্য প্রতিষ্ঠানে কাজ করুন: দুদক চেয়ারম্যান তারেক রহমানকে ফরমায়েশি সাজা দেয়া হয়েছে: রিজভী