artk
মঙ্গলবার, জুলাই ১৪, ২০১৫ ১১:১০

পুলিশের গুলিতে ‘ডাকাত সর্দার’ আহত, আটক ৫

media

খুলনা: খুলনার তেরখাদায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মোর্শেদ (২৮) নামে এক ডাকাত সর্দার একজন গুলিবিদ্ধ হয়েছেন। পুলিশের দাবি, তিনি ডাকাত সর্দার। এসময় পাঁচ ডাকাত সদস্যকে আটক করা হয় বলেও দাবি করেছে পুলিশ।

সোমবার দিবাগত রাত পৌনে ১টার দিকে উপজেলার আজগড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আটকদের কাছ থেকে একটি রিভলবার, একটি পাইপ গান, তিনটি রামদা, ১টি ধারালো বড় ছুরি ও আট রাউন্ড গুলি জব্দ করা হয়েছে।

পুলিশের ভাষ্য, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে, স্থানীয় একটি বাজার থেকে গরু বিক্রি করে ফেরার পথে ব্যবসায়ীদের ওপর হামলা চালিয়ে টাকা-পয়সা ছিনিয়ে নিতে সংঘবদ্ধ ডাকাতরা অবস্থান নিয়েছে। এ খবরের ভিত্তিতে আজগড়া এলাকার গাইসরোড এলাকায় অভিযান চালানো হয়।

অভিযানকালে পুলিশের ওপর হামলা চালানোর চেষ্টা করে ডাকাতরা। তাদের হামলা প্রতিরোধে পুলিশ গুলি চালায়। এতে মোর্শেদ গুলিবিদ্ধ হন।

ঘটনাস্থল থেকে তেরখাদার আলী ফকির (২৫), কবির শেখ( ৩৬), কয়রার হাবিব শেখ (৪৮) ও বাগেরহাটের নজরুলকে (৪৫) আটক করা হয়।

তেরখাদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন জানান, গুলিবিদ্ধ মোর্শেদ আলম (৩৫) খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশ প্রহরায় চিকিৎসাধীন রয়েছেন। অন্যরা থানায় আটক রয়েছে। তাদের বিরুদ্ধে উপ-পরিদর্শক প্রভাষ মল্লিক বাদী হয়ে অস্ত্র ও ডাকাতির প্রস্তুতির পৃথক দুটি মামলা দায়ের করেছেন। আটকদের আদালতে প্রেরণ করা হবে।

নিউজবাংলাদেশ.কম/এফএ

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা