artk
মঙ্গলবার, জুলাই ১৪, ২০১৫ ১১:১০

পুলিশের গুলিতে ‘ডাকাত সর্দার’ আহত, আটক ৫

media

খুলনা: খুলনার তেরখাদায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মোর্শেদ (২৮) নামে এক ডাকাত সর্দার একজন গুলিবিদ্ধ হয়েছেন। পুলিশের দাবি, তিনি ডাকাত সর্দার। এসময় পাঁচ ডাকাত সদস্যকে আটক করা হয় বলেও দাবি করেছে পুলিশ।

সোমবার দিবাগত রাত পৌনে ১টার দিকে উপজেলার আজগড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আটকদের কাছ থেকে একটি রিভলবার, একটি পাইপ গান, তিনটি রামদা, ১টি ধারালো বড় ছুরি ও আট রাউন্ড গুলি জব্দ করা হয়েছে।

পুলিশের ভাষ্য, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে, স্থানীয় একটি বাজার থেকে গরু বিক্রি করে ফেরার পথে ব্যবসায়ীদের ওপর হামলা চালিয়ে টাকা-পয়সা ছিনিয়ে নিতে সংঘবদ্ধ ডাকাতরা অবস্থান নিয়েছে। এ খবরের ভিত্তিতে আজগড়া এলাকার গাইসরোড এলাকায় অভিযান চালানো হয়।

অভিযানকালে পুলিশের ওপর হামলা চালানোর চেষ্টা করে ডাকাতরা। তাদের হামলা প্রতিরোধে পুলিশ গুলি চালায়। এতে মোর্শেদ গুলিবিদ্ধ হন।

ঘটনাস্থল থেকে তেরখাদার আলী ফকির (২৫), কবির শেখ( ৩৬), কয়রার হাবিব শেখ (৪৮) ও বাগেরহাটের নজরুলকে (৪৫) আটক করা হয়।

তেরখাদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন জানান, গুলিবিদ্ধ মোর্শেদ আলম (৩৫) খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশ প্রহরায় চিকিৎসাধীন রয়েছেন। অন্যরা থানায় আটক রয়েছে। তাদের বিরুদ্ধে উপ-পরিদর্শক প্রভাষ মল্লিক বাদী হয়ে অস্ত্র ও ডাকাতির প্রস্তুতির পৃথক দুটি মামলা দায়ের করেছেন। আটকদের আদালতে প্রেরণ করা হবে।

নিউজবাংলাদেশ.কম/এফএ

জিয়া বঙ্গবন্ধুর খুনিদের বড় বড় পদে অধিষ্ঠিত করেছিলেন: মোজাম্মেল লক্ষ্মীপুরে সরিষা চাষে আগ্রহ বাড়ছে চাষিদের বঙ্গবন্ধুর নাম কেউ মুছে ফেলতে পারবে না: প্রধানমন্ত্রী র‌্যাগিংয়ের অভিযোগে পবিপ্রবির ১৫ শিক্ষার্থী বহিষ্কার হালদা নদীকে ‘বঙ্গবন্ধু মৎস্য হেরিটেজ’ ঘোষণা ‘নির্বাচনী বার্তা কী দেবে, কথাই তো বলতে পারছেন না’ ‘ময়ূরপঙ্খী’ ছিনতাইয়ের চেষ্টার চূড়ান্ত প্রতিবেদন আদালতে ৫ উইকেটে হার দিয়ে সফর শুরু বাংলাদেশের এবার সিলেটগামী পারাবত এক্সপ্রেসে আগুন চুয়াডাঙ্গায় র‌্যাব পরিচয়ে গণডাকাতি নারায়ণগঞ্জ বন্দরে জাহাজ চাপা পড়ে নিহত ২ নির্বাচনে বিএনপির জয় বাধাগ্রস্ত করতে ষড়যন্ত্র করছে আ’লীগ: ফখরুল স্মার্টফোন আসক্তি দূর করতে গুগলের তিন অ্যাপ করোনাভাইরাস: সংক্রমণ ঠেকাতে মাস্ক কতটা কার্যকর পাকিস্তানকে ১৪২ রানের লক্ষ্য দিল টাইগাররা ভারতের সাথে হেরে টি-টোয়েন্টি সিরিজ শুরু নিউজিল্যান্ডের চলতি অর্থবছরের সব সূচকেই প্রবৃদ্ধির উর্ধ্বগতি অব্যাহত রয়েছে: অর্থমন্ত্রী বিএনপি একটি ব্যর্থ রাজনৈতিক দল: কাদের খালেদা জিয়াকে দেখতে বিএসএমএমইউতে স্বজনরা পাকিস্তানের বিপক্ষে টস জিতে ব্যাট করছে টাইগাররা ৯১ বছর বয়সে এসে যাজক বললেন তিনি সমকামী চট্টগ্রামে একটি বস্তিতে আগুন কোকো-আনিসুলের কবর জিয়ারত করে প্রচারণায় তাবিথ-ইশরাক বাহুবলে বাস খাদে পড়ে নিহত ৩ শিশুদের জন্য উৎসব নামের মিল থাকায় বিনাদোষে কারাবাস! করোনাভাইরাস: চীনে মৃতের সংখ্যা বেড়ে ২৫, আতঙ্কে গোটা বিশ্ব শৈত্যপ্রবাহ কমার পর ঝরতে পারে বৃষ্টি আ.লীগের নতুন কমিটির নেতৃবৃন্দসহ টুঙ্গিপাড়ায় শেখ হাসিনা পশ্চিমবঙ্গে পেঁয়াজের মূল্যবৃদ্ধি রুখতে ৫০ হাজার টনের কোল্ড স্টোরেজের পরিকল্পনা