artk
মঙ্গলবার, জুলাই ১৪, ২০১৫ ১০:২৯

অটোরিকশায় বাসের ধাক্কা, নিহত ৫

media

সিরাজগঞ্জ: জেলার উল্লাপাড়ায় বাসের ধাক্কায় সিএনজি চালিত অটোরিকশার চালকসহ পাঁচজন নিহত হয়েছেন।

মঙ্গলবার সকাল ৯টার দিকে উল্লাপাড়া উপজেলার পাগলা বোয়ালিয়া নামক স্থানে নগরবাড়ী-বগুড়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতেরা হলেন সলঙ্গা থানার দত্তকুশা গ্রামের মৃত নূরুল ইসলামের ছেলে মাহমুদুল ইসলাম (৪০), একই থানার রানীনগর তেলকুপি গ্রামের মৃত সোমেদ মোল্লার ছেলে আমজাদ হোসেন মাস্টার (৫০), একই গ্রামের মৃত সাহেব আলীর ছেলে জাহাঙ্গীর আলম মাস্টার (৫০), দাদনপুর গ্রামের আব্দুল হাকিমের ছেলে সিএনজি চালক বকুল (২২)। অপর একজনের পরিচয় পাওয়া যায়নি।

হাটিকুমরুল হাইওয়ে থানার উপ-পরিদর্শক সাইফুল ইসলাম জানান, যাত্রীবাহী একটি সিএনজি অটোরিকশা উল্লাপাড়া থেকে হাটিকুমরুল গোলচত্বর যাওয়ার পথে একটি ট্রাককে অতিক্রমের চেষ্টা করে। পেছন থেকে নবীনবরণ পরিবহনের একটি যাত্রীবাহী বাস ধাক্কা দিলে অটোরিকশাটি উল্টে যায়। এতে ঘটনাস্থলে চালক এবং চার যাত্রী নিহত হন।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিএম ইমদাদুল হক সড়ক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, বাসটিকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। 

নিউজবাংলাদেশ.কম/এফএ

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা