artk
বুধবার, সেপ্টেম্বার ১৮, ২০১৯ ১:৫২   |  ২,আশ্বিন ১৪২৬

জেলা সংবাদদাতা

রোববার, জুন ৯, ২০১৯ ৩:০৮

ফের বিয়ের পিঁড়িতে এমপি শিবলী সাদিক

media

আবারো বিয়ে করেছেন দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক। কনের নাম খাদিজা মল্লিক শিমু। তিনি দিনাজপুরের হিলির মেয়ে। 

শিবলির প্রথম বউ ছিলেন কণ্ঠশিল্পী সালমা।তিন বছর আগে তাদের বিচ্ছেদ হয়ে যায়।

শনিবার রাতে শিবলী সাদিক ও খাদিজা শিমুর বিয়ে সম্পন্ন হয়। শিবলী সাদিকের স্ত্রী খাদিজা শিমু হিলি (হাকিমপুর) উপজেলার সিপি রোড নিবাসী ব্যবসায়ী বাবু মল্লিকের ৩য় সন্তান। তিনি হাকিমপুর মহিলা ডিগ্রী কলেজ থেকে ২০১৯ সালে অনুষ্ঠিত এইচএসসি পরীক্ষা দিয়েছেন।

নবাবগঞ্জের নিকাহ রেজিস্টার ১১ লাখ ৪০ হাজার ১শত ১টাকা দেনমোহর ধার্য্য করে নগদে পরিশোধপূর্বক শিবলী সাদিক-শিমু'র বিবাহ পড়ান। বিবাহত্তোর অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান, পৌর মেয়র, ইউপি চেয়ারম্যানগণসহ চার উপজেলা আওয়ামী লীগ, সরকারি কর্মকর্তা এবং উভয়পক্ষের আত্মীয়স্বজন ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ সময় সংসদ সদস্য শিবলী সাদিকের বড় আব্বা (বড় চাচা) দেলোয়ার হোসেন মন্ডল শিবলী সাদিক-শিমু দম্পতির জন্য সকলের কাছে দোয়ার আবেদন জানান।

বিবাহ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল দিনাজপুর জেলার নবাবগঞ্জের স্বপ্নপুরীতে। জনপ্রিয় পর্যটন স্থান 'স্বপ্নপুরী' সংসদ সদস্য শিবলী সাদিকের পারিবারিক বিনোদন কেন্দ্র ও পিকনিক স্পট। এটি উত্তরবঙ্গের একটি বৃহৎ বিনোদন কেন্দ্র হিসেবেও পরিচিত।

উল্লেখ্য, মোস্তাফিজুর রহমান ফিজুর সন্তান শিবলী সাদিক সাংস্কৃতিক পরিমণ্ডলের মানুষ হিসেবে পরিচিত। এর আগে ২০১১ সালে শিবলী সাদিক ‘ক্লোজ আপ ওয়ান’ খ্যাত কণ্ঠশিল্পী সালমাকে বিয়ে করেন। সালমার সঙ্গে টেলিভিশনের বেশ কয়েকটি অনুষ্ঠানেও অংশ নিতে দেখা গিয়েছিল এই সংসদ সদস্যকে। ২০১৬ সালে সালমার সঙ্গে তার বিচ্ছেদ হয়ে যায়। স্নেহা নামের একটি কন্যা সন্তান রয়েছে তাদের।

সাইবার ক্রাইম বিভাগে দ্বারস্থ মেহজাবিন নকল বিদেশি ওষুধ বিক্রি করায় ২ প্রতিষ্ঠানকে ৪০ লাখ টাকা জরিমানা গণহত্যার ঝুঁকিতে এখনো ৬ লাখ রোহিঙ্গা: জাতিসংঘ গাজীপুরে বিদ্যুতের তার ছিঁড়ে অবৈধ গ্যাস লাইনে অগ্নিকাণ্ড ফেসবুক স্ট্যাটাস দেখেই শিক্ষার্থীদের বহিষ্কার করেন উপাচার্য পাবনায় ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে ট্রেন চালকের আত্মহত্যা সৌদি আরবে ফের হামলা চালিয়েছে ইয়েমেন ঢাকার শতাধিক বিএনপি নেতাকর্মী জাতীয় পার্টিতে যোগ দিয়েছে চাঁদাবাজির অভিযোগে ঢাকা উত্তর ছাত্রলীগ নেতা বহিস্কার ‘ডাক্তার বলার আগেই আয়া রোগীর পোশাক খুলে নেয়’ দুর্নীতি নির্মূলে টাস্কফোর্স গঠনের দাবি সম্পাদক পদে প্রার্থী হবেন না ওবায়দুল কাদের রিজার্ভ চুরির ব্যাপারে কিছুই বলা যাবে না: অর্থমন্ত্রী আলিয়ার সঙ্গে চুমুর দৃশ্যে আপত্তি সালমান খানের? মামলাকে কর ফাঁকির হাতিয়ার হিসেবে ব্যবহার করছে মেঘনা গ্রুপ! খালেদা জিয়া আলেমদের কিছু দেন নাই: আল্লামা শফী অন্য প্রতিষ্ঠানেও ‘ভাগাভাগি’ হচ্ছে: আরেফিন সিদ্দিক প্রেস কাউন্সিলের বিবৃতি প্রত্যাহার চায় এলআরএফ বাংলাদেশকে হারাতে মরিয়া জিম্বাবুয়ে বুধবার শ্রীলঙ্কায় যাচ্ছে মিরাজ-মুমিনুল-সৌম্যরা মোবাইল ফোনে কথা বলতে বলতে ট্রাকের নিচে এনজিওকর্মী কোহলিদের নিরাপত্তা দিতে আপত্তি ভারতীয় পুলিশের হাজিরা খাতায় সই করেই বেতন-ভাতা নেন আ.লীগ নেতার স্ত্রী মধ্য রাতে বৃদ্ধার গরু লুট করলো যুবলীগ-কৃষক লীগ নেতারা পুঁজিবাজারে সূচকের পতন, লেনদেনে উত্থান ছাত্রলীগে ভারপ্রাপ্ত দায়িত্ব কোন আইনে: রিজভী রাব্বানীকে একহাত নিলেন সাবেক ছাত্রলীগ নেত্রী পেঁয়াজের দাম শিগগিরই কমবে: বাণিজ্য সচিব বিমানের ড্রিমলাইনার ‘রাজহংস’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বিভাগীয় শহরে ক্যান্সার হাসপাতালসহ ৮ প্রকল্প অনুমোদন