artk
সোমবার, জুন ২৪, ২০১৯ ৪:১৫   |  ১০,আষাঢ় ১৪২৬

জেলা সংবাদদাতা

রোববার, জুন ৯, ২০১৯ ৩:০৮

ফের বিয়ের পিঁড়িতে এমপি শিবলী সাদিক

media

আবারো বিয়ে করেছেন দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক। কনের নাম খাদিজা মল্লিক শিমু। তিনি দিনাজপুরের হিলির মেয়ে। 

শিবলির প্রথম বউ ছিলেন কণ্ঠশিল্পী সালমা।তিন বছর আগে তাদের বিচ্ছেদ হয়ে যায়।

শনিবার রাতে শিবলী সাদিক ও খাদিজা শিমুর বিয়ে সম্পন্ন হয়। শিবলী সাদিকের স্ত্রী খাদিজা শিমু হিলি (হাকিমপুর) উপজেলার সিপি রোড নিবাসী ব্যবসায়ী বাবু মল্লিকের ৩য় সন্তান। তিনি হাকিমপুর মহিলা ডিগ্রী কলেজ থেকে ২০১৯ সালে অনুষ্ঠিত এইচএসসি পরীক্ষা দিয়েছেন।

নবাবগঞ্জের নিকাহ রেজিস্টার ১১ লাখ ৪০ হাজার ১শত ১টাকা দেনমোহর ধার্য্য করে নগদে পরিশোধপূর্বক শিবলী সাদিক-শিমু'র বিবাহ পড়ান। বিবাহত্তোর অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান, পৌর মেয়র, ইউপি চেয়ারম্যানগণসহ চার উপজেলা আওয়ামী লীগ, সরকারি কর্মকর্তা এবং উভয়পক্ষের আত্মীয়স্বজন ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ সময় সংসদ সদস্য শিবলী সাদিকের বড় আব্বা (বড় চাচা) দেলোয়ার হোসেন মন্ডল শিবলী সাদিক-শিমু দম্পতির জন্য সকলের কাছে দোয়ার আবেদন জানান।

বিবাহ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল দিনাজপুর জেলার নবাবগঞ্জের স্বপ্নপুরীতে। জনপ্রিয় পর্যটন স্থান 'স্বপ্নপুরী' সংসদ সদস্য শিবলী সাদিকের পারিবারিক বিনোদন কেন্দ্র ও পিকনিক স্পট। এটি উত্তরবঙ্গের একটি বৃহৎ বিনোদন কেন্দ্র হিসেবেও পরিচিত।

উল্লেখ্য, মোস্তাফিজুর রহমান ফিজুর সন্তান শিবলী সাদিক সাংস্কৃতিক পরিমণ্ডলের মানুষ হিসেবে পরিচিত। এর আগে ২০১১ সালে শিবলী সাদিক ‘ক্লোজ আপ ওয়ান’ খ্যাত কণ্ঠশিল্পী সালমাকে বিয়ে করেন। সালমার সঙ্গে টেলিভিশনের বেশ কয়েকটি অনুষ্ঠানেও অংশ নিতে দেখা গিয়েছিল এই সংসদ সদস্যকে। ২০১৬ সালে সালমার সঙ্গে তার বিচ্ছেদ হয়ে যায়। স্নেহা নামের একটি কন্যা সন্তান রয়েছে তাদের।

একাদশে ফিরলেন মোসাদ্দেক-সাইফউদ্দীন টসে হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ডিআইজি মিজানসহ ৪ জনের বিরুদ্ধে দুদকের মামলা বিএনপি কার্যালয়ের সামনে বহিষ্কৃত ছাত্রদল নেতাকর্মীদের তুলকালাম বিএনপির সাবেক উপমন্ত্রী দুলুকে জিজ্ঞাসাবাদ বিদেশি বিনিয়োগের শীর্ষে বাংলাদেশ, পঞ্চমে ভারত সিডনিতে রংধনু অজ-বাংলা কালচারাল সোসাইটির বার্ষিক কালচারাল নাইট অনুষ্ঠিত বিকেলের মধ্যে উদ্ধার কাজ শেষ করার আশ্বাস রেলসচিবের খালেদা জিয়ার মুক্তির আন্দোলন বিষয়ক সিদ্ধান্তে সন্ধ্যায় বসছে ২০ দল নোয়াখালীতে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত পাকিস্তানে সামরিক হাসপাতালে ভয়াবহ বিস্ফোরণ নতুন ৪ ছবির ঘোষণা শাকিবের যেসব শারীরিক ব্যথা মানসিক অবস্থার সাথে সম্পর্কিত মৌলভীবাজারে ট্রেন দুর্ঘটনায় তদন্ত কমিটি গঠন শিক্ষাখাত: বাজেট ২০১৯-২০ সারাদেশের সঙ্গে সিলেটের রেল যোগাযোগ বন্ধ ‘জয় শ্রী রাম’ বলেও প্রাণে বাঁচলো না মুসলিম যুবক অস্ট্রেলিয়ায় আ. লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিকেলে বাংলাদেশের মুখোমুখি আফগানিস্তান উপবন দুর্ঘটনা: ঘুম ভেঙে উদ্ধারকাজে নারীরাও বগুড়া-৬ আসনের উপনির্বাচনে ভোটগ্রহণ চলছে প্লেনে ঘুম ভাঙার পর যা দেখলেন একজন নারী কাতারকে হারিয়ে কোয়ার্টারে আর্জেন্টিনা মৌলভীবাজারে উপবন ট্রেন দুর্ঘটনায় ৫ মরদেহ উদ্ধার আফগানদের হুমকিকে ভয় পায় না টাইগাররা ওমরাহ ভিসা স্থগিত করেছে সৌদি ঝড়ে মন্দিরের প্যান্ডেল ভেঙে ১৪ জন নিহত ভারতে ‘মেডিক্যাল টেস্ট থেকে চিকিৎসকের কমিশন নেয়া বিচ্ছিন্ন ঘটনা’ বাবা-মা নৌকায় ভোট দেয়ায় ছেলের চুল কেটে নির্যাতন দক্ষিণ আফ্রিকাকে ৩০৯ রানের লক্ষ্য দিল পাকিস্তান