artk
মঙ্গলবার, আগষ্ট ২০, ২০১৯ ৯:০৬   |  ৫,ভাদ্র ১৪২৬
রোববার, জুন ৯, ২০১৯ ১২:৪৬

খুলনায় বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১

খুলনা প্রতিনিধি
media
নিহত পিকআপ চালক শেখ ইমদাদুল হক বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার ছোট বাহিরদিয়া গ্রামের শেখ কেরামত উদ্দিনের ছেলে।

খুলনায় যাত্রীবাহী বাস ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে পিকআপ চালক শেখ ইমদাদুল হক (৩৫) নিহত হয়েছেন। এ ঘটনায় ৩০ জন আহত হয়েছেন।

রোববার সকাল ৮টার দিকে ডুমুরিয়া উপজেলার খুলনা-সাতক্ষীরা মহাসড়কের কার্ত্তিকডাঙ্গা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত পিকআপ চালক শেখ ইমদাদুল হক বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার ছোট বাহিরদিয়া গ্রামের শেখ কেরামত উদ্দিনের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, সকালে পাইকগাছা থেকে খুলনার উদ্দেশ্যে যাত্রীবাহী বাস (খুলনা-জ-০৫-০০০৮) ছেড়ে আসে। অপরদিকে খুলনা থেকে মাছের পোনা বহনকারী একটি পিকআপ ভ্যান (খুলনা মেট্রো ১১-১১০৮) সাতক্ষীরার উদ্দেশ্যে যাচ্ছিল। সকাল ৮টার দিকে ডুমুরিয়া উপজেলার খুলনা-সাতক্ষীরা মহাসড়কের কার্ত্তিকডাঙ্গানামক স্থানে পৌঁছালে বাস ও দ্রুতগামী পিকআপের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই পিকআপ চালক ইমদাদুল হক নিহত হন। এ সময় নারী-শিশুসহ উভয় পরিবহনের অন্তত ৩০ জন আহত হয়।

এদের মধ্যে পিকআপের হেলপার রবিউল ইসলাম (৩৫) এবং বাসের যাত্রী শাহিদা বেগম (৫০), রুহুল আমিন (৪০) ও রমনী বিশ্বাসকে (৩৫) খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং মানিক (২৮) ও আজাদকে (৩৫) ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

ডুমুরিয়া ফায়ার ব্রিগেডের স্টেশন অফিসার যুগল বিশ্বাস বলেন, আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

ডুমুরিয়া থানার এসআই আশরাফুল ইসলাম বলেন, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

জামিনে বের হয়ে গণপিটুনিতে মৃত্যু আইনশৃঙ্খলা বাহিনীর এমন প্রেস ব্রিফিং দুনিয়ার কোথায় আছে: হাইকোর্ট দেশে এসে ডেঙ্গুতে মারা গেলেন ডা. রেহানা বেগম ইলেকট্রনিক রেকর্ডকে সাক্ষ্য আইনে অন্তর্ভুক্তির জন্য চিঠি ৬০০ টাকার শাড়িতে সাজলেন কঙ্গনা যে ৫ দাবিতে অটল রোহিঙ্গারা গণতন্ত্র ছাড়া কাশ্মীর সমস্যার সমাধান সম্ভব নয়: অমর্ত্য সেন বিপিএলে মাশরাফি-সাকিব দুজনকেই চায় রংপুর কিশোরগঞ্জের সাবেক হিসাবরক্ষক সিরাজুল গ্রেফতার মিল্ক ভিটার ৫ হাজার একর জায়গার ৪ হাজার একরই বেহাত সুযোগ চান ফরহাদ, আত্মবিশ্বাসী জহুরুলও ‘নিজ বাড়ি-আশপাশ পরিচ্ছন্ন রাখলে ডেঙ্গু প্রতিরোধ সম্ভব: অধ্যাপক সায়ীদ লেনদেন ডিএসইতে কমলেও সিএসইতে বেড়েছে ক্ষতিকর প্রাণীর অনিষ্টতা থেকে মুক্ত থাকার দোয়া টাইগারদের দায়িত্ব নিতে ঢাকায় রাসেল ডমিঙ্গো এফআর টাওয়ার মামলা: তাসভীরের পর ফারুকের জামিন তৃতীয় টেস্ট থেকে ছিটকে পড়লেন স্মিথ বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ দলের বিপক্ষে দল ঘোষণা করলো ভারত সংসদ সদস্য না হয়েও শুল্কমুক্ত ল্যান্ড ক্রুজার গাড়ি মুহিতের ত্রিদেশীয় সিরিজ: বাংলাদেশ সফরে আফগানদের দল ঘোষণা খালেদা জিয়ার জামিনের মেয়াদ বাড়লো এক বছর মিন্নিকে কেন জামিন নয়, ৭ দিনের মধ্যে জানানোর নির্দেশ হাইকোর্টের সেপ্টেম্বরের প্রথম সপ্তাহের মধ্যেই ডেঙ্গু নিয়ন্ত্রণে আসবে: মেয়র খোকন কাশ্মীরে স্কুল খুলেছে, শিক্ষার্থী নেই আন্তর্জাতিক চক্রান্তে ট্যানারি শিল্পে বিপর্যয়: ফখরুল পানি বণ্টনে দুপক্ষই লাভবান ফর্মুলা বের করবেন: জয়শঙ্কর কাশ্মীর ইস্যুতে খোঁজ মিলছে না অভিনেত্রী জায়রার মঙ্গলবার মুক্তি পাচ্ছে ‘টিয়ার গপ্পো’ আইপিএলে হায়দরাবাদের সহকারী কোচ ব্র্যাড হ্যাডিন ছাগল ছিনতাইয়ের মামলায় ছাত্রলীগ নেতার আগাম জামিন