artk
বুধবার, জুন ২৬, ২০১৯ ৩:০৫   |  ১২,আষাঢ় ১৪২৬
রোববার, জুন ৯, ২০১৯ ১১:৪৮

দীপিকা-আনুশকার পথে ক্যাটরিনা

বিনোদন ডেস্ক
media
দিও মুম্বাই মিররকে দেয়া এক সাক্ষাৎকারে এই অভিনেত্রী জানিয়েছেন যে, টাইগার ফ্রাঞ্চাইজির পরবর্তী সিনেমা নির্মাণ সম্পর্কে তিনি কিছু জানেন না।

বক্স অফিসে ‘ভারত’ সিনেমার সাফল্যের হাওয়ায় আকাশে উড়ছেন ক্যাটরিনা কাইফ। ঈদুল ফিতর উপলক্ষে গত বুধবার সিনেমাটি মুক্তি পেয়েছে। এতে ক্যাটরিনার অভিনয় দক্ষতাও বেশ প্রশংসিত হয়েছে। বলিউডে বর্তমানে সবচেয়ে চাহিদাসম্পন্ন অভিনেত্রীদের একজন ক্যাটরিনা।

এ মাসের শেষ নাগাদ অক্ষয় কুমারের সঙ্গে ‘সূর্যবংশী’ সিনেমার শুটিং শুরু করবেন ক্যাটরিনা। রোহিত শেঠির পরিচালনায় পুলিশি অ্যাকশন ফ্রাঞ্চাইজির চতুর্থ সিনেমা এটি। এ ফ্রাঞ্চাইজির পূর্ববতী সিনেমাগুলো হচ্ছে অজয় দেবগন-কাজল আগারওয়াল অভিনীত ‘সিংহাম’ এবং অজয় দেবগন-কারিনা কাপুর অভিনীত ‘সিংহাম রিটার্নস’ ও রণবীর সিং-সারা আলী খান অভিনীত ‘সিম্বা’।

এছাড়াও ‘এক থা টাইগার’ এবং ‘টাইগার জিন্দা হ্যায়’ এর পর ‘টাইগার’ ফ্রাঞ্চাইজির পরবর্তী সিনেমাতেও দেখা যাবে ক্যাটরিনাকে। টাইগার ফ্রাঞ্চাইজির অভিনেতা সালমান খান ইতিমধ্যে বলেছেন, ক্যাটরিনা সবসময়ই টাইগার ফ্রাঞ্চাইজির অংশ হবেন। যদিও মুম্বাই মিররকে দেয়া এক সাক্ষাৎকারে এই অভিনেত্রী জানিয়েছেন যে, টাইগার ফ্রাঞ্চাইজির পরবর্তী সিনেমা নির্মাণ সম্পর্কে তিনি কিছু জানেন না।

উক্ত সাক্ষাৎকারে ক্যাটরিনা প্রযোজনায় আসছেন বলেও জানিয়েছেন। নিজের প্রযোজনা প্রতিষ্ঠান খুলতে চলেছেন তিনি। মুম্বাই মিররকে ক্যাটরিনা বলেন, ‘আমার প্রযোজনা প্রতিষ্ঠান থেকে হতে পারে স্বল্প দৈর্ঘ্য এবং কিছুটা অফ-বিট ঘরানার সিনেমা নির্মাণ করবো।’
ক্যাটরিনা তার নিজের সিনেমায় অভিনয় করবেন কিনা জিজ্ঞেস করা হলে বলেন, ‘অবশ্যই’। সঙ্গে হাসি দিয়ে যোগ করেন ‘এখনকার জন্য উত্তরটি হচ্ছে, ‘হ্যাঁ।’

বর্তমান সময়ের বলিউডের জনপ্রিয় নায়িকাদের সিনেমা প্রযোজনায় আসা একটা ট্রেন্ড শুরু হয়েছে যেন। আনুশকা শর্মা ও দীপিকা পাড়ুকোন ইতিমধ্যে তাদের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান খুলেছেন। এবার ক্যাটরিনাও তাদের পদাঙ্ক অনুসরণ করতে যাচ্ছেন। দীপিকার প্রযোজনা প্রতিষ্ঠান থেকে আগামী বছরের ১০ জানুয়ারি যেখানে ‘ছাপাক’ সিনেমাটি মুক্তি পাবে, সেখানে আনুশকা ইতিমধ্যে তার প্রযোজনা প্রতিষ্ঠান ‍ক্লিক স্লেট ফ্লিমস থেকে একাধিক সিনেমা নির্মাণ করে ফেলেছেন। ‘এনএইচ১০’, ‘ফিল্লৌরি’ এবং ‘পরী’ সিনেমাগুলো নির্মিত হয়েছে আনুশকার নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান থেকে।

খালে ভাসমান অবস্থায় মিললো ছাত্রলীগ নেতার ক্ষতবিক্ষত লাশ ২৮ বছর পর সচল সগিরা মোর্শেদ হত্যা মামলা সী পার্লের আইপিও শেয়ার বিওতে জমা দুদকের অমার্জনীয় ভাষায় তলব চিঠি প্রত্যাহারসহ ৪ দফা দাবি মানবতাবিরোধী অপরাধ: রণদা প্রসাদ হত্যার রায় বৃহস্পতিবার অস্ট্রেলিয়ার সৈকতে 'রহস্যময়' মাছ টকশো'তে সাংবাদিককে পেটালেন রাজনৈতিক নেতা! (ভিডিও) সহজে রান্না করুন মজাদার আম পাবদা দাঁতের সুরক্ষায় এনামেল-এর যত্ন নিন ট্রেন দুর্ঘটনা: সিলেট গেলেন দুই মন্ত্রী যেভাবে খুন হন ইন্দিরা গান্ধী নরসিংদীর দগ্ধ কলেজছাত্রী ফুলন মারা গেছেন মাশরাফি-সাকিবদের সুবিধা বাড়ানো হবে: প্রধানমন্ত্রী মসজিদ নিষিদ্ধ যে ‘পবিত্র শহরে’ ইংল্যান্ডকে হারিয়ে সেমিতে অস্ট্রেলিয়া সম্পর্ক তাজা রাখতে বাদ দিন এ সব কথা জন্মনিরোধক জেল ব্যবহার করলেন প্রথম কোনো পুরুষ সংগীতশিল্পী মিলা লাপাত্তা! সাংবাদিক নিগ্রহে সালমানের বিরুদ্ধে মামলা যাত্রাবাড়ীতে ট্রাকচাপায় কনস্টেবল নিহত পটিয়ায় মাইক্রোবাসের সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ ২০ ডিআইজি মিজান সাময়িক বরখাস্ত এমন গহনা তৈ‌রি করুন ক্রেতা‌রা যেন কলকাতামুখী না হয় এখনও সাম্প্রদায়িক শক্তি হুমকি দিয়ে যাচ্ছে: কাদের পাঞ্জাবির দাম বেশি রাখায় আড়ংকে আবারও জরিমানা দুধে অ্যান্টিবায়োটিক, ফরমালিন, মসলায় টেক্সটাইল রঙ ট্রাম্পের শান্তি পরিকল্পনা মধ্যপ্রাচ্যে বিস্ফোরণ ঘটাবে: ইসরাইল সুবিধাবাদী ব্যবসায়ীরা আজ সংসদে: নাসিম চালু হচ্ছে খুলনা-কলকাতা অ্যাম্বুলেন্স সার্ভিস ‘ওরা কামালকে ভাড়া করল ওদের জন্য, কাজ করল আমাদের জন্য’