artk
বুধবার, জুন ২৬, ২০১৯ ৩:১১   |  ১২,আষাঢ় ১৪২৬

স্পোর্টস রিপোর্টার

শুক্রবার, জুন ৭, ২০১৯ ৯:১৭

বৃষ্টিতে পরিত্যক্ত পাকিস্তান-শ্রীলঙ্কা ম্যাচ

media

দফায় দফায় মাঠ পরিদর্শন করলেন আম্পায়াররা। কিন্তু শেষ পর্যন্ত আর খেলা শুরু করা গেল না। ব্রিস্টলে বৃষ্টির বাধায় পরিত্যক্তই ঘোষণা করা হলো পাকিস্তান এবং শ্রীলঙ্কার মধ্যকার বিশ্বকাপের ম্যাচটি।

দফায় দফায় মাঠ পরিদর্শন করলেন আম্পায়াররা। কিন্তু শেষ পর্যন্ত আর খেলা শুরু করা গেল না। ব্রিস্টলে বৃষ্টির বাধায় পরিত্যক্তই ঘোষণা করা হলো পাকিস্তান এবং শ্রীলঙ্কার মধ্যকার বিশ্বকাপের ম্যাচটি।

ম্যাচ শুরুর আগে থেকেই বৃষ্টি। সেটা বন্ধই হচ্ছিল না। মাঝে একটু কম থাকলেও গুঁড়ি গুঁড়ি বৃষ্টি চলছিলই। সাড়ে পাঁচ ঘন্টা অপেক্ষার পর শেষতক ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করা হয়। যখন পরিত্যক্ত ঘোষণা করা হয় তখন বৃষ্টি ছিল না। কিন্তু আউটফিল্ড অনেক বেশি ভেজা থাকায় আম্পায়াররা মাঠকে খেলার অযোগ্য ঘোষণা করেন।

স্থানীয় সময় সকাল সাড়ে দশটায় (বাংলাদেশ সময় বিকেল ৩.৩০ মিনিট) টস হওয়ার কথা ছিল। কিন্তু সময়মতো টস করা সম্ভব হয়নি। মাঝে বৃষ্টি একটু কম থাকায় গ্রাউন্ডসম্যানরা মাঠ শুকানোর চেষ্টা করেছিলেন। কিন্তু পরে আবারও বেশ বেগে বৃষ্টি শুরু হয়।

এই ম্যাচের আগে পাকিস্তান আর শ্রীলঙ্কা দুই দলই দুটি করে ম্যাচ খেলে ফেলেছে, জয়ও সমান একটি করে। শ্রীলঙ্কা নিউজিল্যান্ডের কাছে হারের পর জিতেছে আফগানিস্তানের বিপক্ষে।

আর পাকিস্তান প্রথম ম্যাচে রীতিমত নাকাল হয় ওয়েস্ট ইন্ডিজের কাছে। তবে পরের ম্যাচেই দারুণভাবে ঘুরে দাঁড়ায়। হট ফেবারিট ইংল্যান্ডকে হারিয়ে দেয় আনপ্রেডিক্টেবলরা।

এই ম্যাচটি পরিত্যক্ত হওয়ায় ১ পয়েন্ট করে ভাগাভাগি করতে হলো দুই দলকে। শ্রীলঙ্কা পয়েন্ট তালিকার তিন এবং পাকিস্তান উঠে গেল চার নাম্বারে।

খালে ভাসমান অবস্থায় মিললো ছাত্রলীগ নেতার ক্ষতবিক্ষত লাশ ২৮ বছর পর সচল সগিরা মোর্শেদ হত্যা মামলা সী পার্লের আইপিও শেয়ার বিওতে জমা দুদকের অমার্জনীয় ভাষায় তলব চিঠি প্রত্যাহারসহ ৪ দফা দাবি মানবতাবিরোধী অপরাধ: রণদা প্রসাদ হত্যার রায় বৃহস্পতিবার অস্ট্রেলিয়ার সৈকতে 'রহস্যময়' মাছ টকশো'তে সাংবাদিককে পেটালেন রাজনৈতিক নেতা! (ভিডিও) সহজে রান্না করুন মজাদার আম পাবদা দাঁতের সুরক্ষায় এনামেল-এর যত্ন নিন ট্রেন দুর্ঘটনা: সিলেট গেলেন দুই মন্ত্রী যেভাবে খুন হন ইন্দিরা গান্ধী নরসিংদীর দগ্ধ কলেজছাত্রী ফুলন মারা গেছেন মাশরাফি-সাকিবদের সুবিধা বাড়ানো হবে: প্রধানমন্ত্রী মসজিদ নিষিদ্ধ যে ‘পবিত্র শহরে’ ইংল্যান্ডকে হারিয়ে সেমিতে অস্ট্রেলিয়া সম্পর্ক তাজা রাখতে বাদ দিন এ সব কথা জন্মনিরোধক জেল ব্যবহার করলেন প্রথম কোনো পুরুষ সংগীতশিল্পী মিলা লাপাত্তা! সাংবাদিক নিগ্রহে সালমানের বিরুদ্ধে মামলা যাত্রাবাড়ীতে ট্রাকচাপায় কনস্টেবল নিহত পটিয়ায় মাইক্রোবাসের সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ ২০ ডিআইজি মিজান সাময়িক বরখাস্ত এমন গহনা তৈ‌রি করুন ক্রেতা‌রা যেন কলকাতামুখী না হয় এখনও সাম্প্রদায়িক শক্তি হুমকি দিয়ে যাচ্ছে: কাদের পাঞ্জাবির দাম বেশি রাখায় আড়ংকে আবারও জরিমানা দুধে অ্যান্টিবায়োটিক, ফরমালিন, মসলায় টেক্সটাইল রঙ ট্রাম্পের শান্তি পরিকল্পনা মধ্যপ্রাচ্যে বিস্ফোরণ ঘটাবে: ইসরাইল সুবিধাবাদী ব্যবসায়ীরা আজ সংসদে: নাসিম চালু হচ্ছে খুলনা-কলকাতা অ্যাম্বুলেন্স সার্ভিস ‘ওরা কামালকে ভাড়া করল ওদের জন্য, কাজ করল আমাদের জন্য’