artk
বৃহস্পতিবার, আগষ্ট ২২, ২০১৯ ১০:৪২   |  ৭,ভাদ্র ১৪২৬
বৃহস্পতিবার, জুন ৬, ২০১৯ ২:৪৬

বগুড়ায় দুই বাসের সংঘর্ষে চালক নিহত

বগুড়া প্রতিনিধি
media
অপর একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয় এবং বাস দু’টি বাসের পাশে উল্টে যায়। পরে এ ঘটনায় আহতদের উদ্ধার করে শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়।

বগুড়ার শেরপুর উপজেলায় দুই যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে একটি বাসের চালক নিহত ও ২০ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদের মধ্যে কয়েকজনের অবস্থা গুরুতর। তবে এ প্রতিবেদন লেখা পর্যন্ত আহতদের পরিচয় জানা যায়নি। নিহত বাসচালকের নাম শহিদুল ইসলাম (৩৫)। তিনি উপজেলার কাফুরা গ্রামের মহির উদ্দিনের ছেলে বলে জানা গেছে।

বৃহস্পতিবার (০৬ জুন) দুপুর ১২টার দিকে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের মহিপুর গবাদি ও প্রাণী উন্নয়ন খামারের সামনে এ দুর্ঘটনা ঘটে।

শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা মো. রতন হোসেন বলেন, রংপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী অপু এন্টারপ্রাইজ নামে যাত্রীবাহী একটি বাস ওই এলাকায় পৌঁছালে বাসের সামনে চাকা ফেটে যায়। এসময় শেরপুর থেকে ছেড়ে যাওয়া বগুড়াগামী যাত্রীবাহী করতোয়া গেটলক সার্ভিসের অপর একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয় এবং বাস দু’টি বাসের পাশে উল্টে যায়। পরে এ ঘটনায় আহতদের উদ্ধার করে শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়।

নন্দীগ্রাম কুন্দারহাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) কাজল নন্দী বলেন, দুর্ঘটনাকবলিত বাস দু’টি ঘটনাস্থলেই রয়েছে। অপু এন্টারপ্রাইজের বাসচালক ও হেলপার পলাতক রয়েছেন। অপর বাসচালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত ১৮জন শজিমেকে ভর্তি রয়েছে। এদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা গুরুতর।

রাখাইনে প্রবেশাধিকার চায় ইউএনএইচসিআর-ইউএনডিপি ১৫ ও ২১ আগস্ট নিয়ে আপত্তিকর মন্তব্য: মাউশি পরিচালক ওএসডি থানা থেকে পুলিশের জব্দ করা মোটরসাইকেল চুরি ৫ দিনের রিমান্ডে ভারতের সাবেক অর্থমন্ত্রী কাশ্মিরে জুমার নামাজের পর কারফিউ ভাঙার ডাক বাজারের ব্যাগে ৫ কোটি টাকার হেরোইন! প্রাথমিকে আরো ২০ হাজার শিক্ষক নিয়োগ সাব-রেজিস্ট্রার অফিসকে ভূমি মন্ত্রণালয়ের অধীনে আনার সুপারিশ দেড় বছর ধরে স্বাস্থ্যকেন্দ্রে আসেন না ডাক্তার জাকির নায়েকের বিরুদ্ধে রেড অ্যালার্ট জারির উদ্যোগ পরমাণু বোমা আমরা এমনি এমনি রাখিনি: জাভেদ মিয়াঁদাদ কলকাতায় বাংলাদেশির মৃত্যু: আরসালান নয় চালক ছিলেন বড় ভাই রাগিব রাজধানীসহ দেশের ৬ স্থানে দুদকের অভিযান ভারতের সবচেয়ে ধনী অভিনেতা অক্ষয় কুমার! শুরুতেই ফিটনেসে মনোযোগী বাংলাদেশি কোচ কেমন আছেন মিয়ানমারের মুসলমান নাগরিকেরা? বেশি নম্বর দেয়ার কথা বলে ছাত্রীকে যৌন হয়রানি, শিক্ষক বরখাস্ত উপহাসকারী রিজভীদেরও বিচার হওয়া উচিত: তথ্যমন্ত্রী ডা. জাফরুল্লাহসহ ৭৬ জনের বিরুদ্ধে আ.লীগ নেতার মামলা ওজনে কারচুপি: ২ প্রতিষ্ঠানের বিরুদ্ধে বিএসটিআইয়ের মামলা বজ্রপাতে ৫ জেলায় ৯ জনের মৃত্যু যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় বাবা নিহত, ছেলে আহত তিন বিচারপতির বিষয়ে অনুসন্ধান অন্যদের জন্য বার্তা রোহিঙ্গাদের থাকতে প্ররোচনা দিলে ব্যবস্থা নেয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী পুঁজিবাজারে সূচকের উত্থান বিচার বিভাগের অনেকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ আছে: খোকন ভুল চিকিৎসা: ঢাবি শিক্ষার্থীকে ৫ কোটি টাকা ক্ষতিপূরণ নয় কেন অনুসন্ধানে ব্যর্থরা অন্য প্রতিষ্ঠানে কাজ করুন: দুদক চেয়ারম্যান তারেক রহমানকে ফরমায়েশি সাজা দেয়া হয়েছে: রিজভী ‘গার্লস প্রায়োরিটি’র অ্যাডমিন তাসনুভা কারাগারে