artk
রোববার, আগষ্ট ২৫, ২০১৯ ৯:২০   |  ১০,ভাদ্র ১৪২৬
বৃহস্পতিবার, জুন ৬, ২০১৯ ১০:৩৫

দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

বাগেরহাট সংবাদদাতা
media
এতে মোটরসাইকেলসহ স্বপন সাহাও তার বন্ধুরা খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই স্বপন সাহা নিহত হয়। গুরুতর আহতাবস্থায় শাওনকে পিরোজপুর হাসপাতালে নেওয়ার পরে তিনিও মারা যান

বাগেরহাট-পিরোজপুর মহাসড়কে দুইটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছে। এতে রহিম শেখ (২৬) নামের আরও একজন গুরুত্বর আহত হয়েছেন।

বুধবার রাতে মহাসড়কের মোরেলগঞ্জ উপজেলার মহেশপুরা এলাকায় এ দুর্ঘটনা ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পিরোজপুর সদর উপজেলার কুমারখালি গ্রামের মহাদেব সাহার ছেলে স্বপন সাহা (২৬) এবং একই এলাকার আফজাল খানের ছেলে শাওন খান (২৬)। গুরুত্বর আহত একই এলাকার মহিদ শেখের ছেলে রহিম শেখকে (২৬) উদ্ধার করে প্রথমে পিরোজপুর সদর হাসপাতাল এবং পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মহেষপুরা পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মো. রাজেদ আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রাতে স্বপন সাহাসহ তিনজন পিরোজপুর থেকে মোটরসাইকেলে বাগেরহাটের দিকে যাচ্ছিলেন। তারা বলেশ্বর সেতু থেকে নেমে মহেষপুরা এলাকায় আসলে বিপরীত দিক থেকে আসা পিরোজপুরগামী অন্য একটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে মোটরসাইকেলসহ স্বপন সাহাও তার বন্ধুরা খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই স্বপন সাহা নিহত হয়। গুরুতর আহতাবস্থায় শাওনকে পিরোজপুর হাসপাতালে নেওয়ার পরে তিনিও মারা যান।

যেভাবে চিনবেন ভালো সিমেন্ট ডেঙ্গুর যাতনা ভুলতেই পারছি না: অর্থমন্ত্রী প্রধানমন্ত্রীকে কটূক্তি করার অভিযোগে সোনাইমুড়ির মেয়র বরখাস্ত কানে এয়ারফোন, ট্রেনের ধাক্কায় প্রাণ গেলো তরুণের সোনার বাংলা বিনির্মাণে এক সঙ্গে কাজ করতে হবে: অর্থমন্ত্রী কাবিননামায় ‘কুমারী’ শব্দ বাদ দেয়ার নির্দেশ খেলাপি ঋণ কমার সুযোগ নেই স্টোকসের হেলমেট ভাঙলেন হ্যাজলউড শতকোটি টাকা আত্মসাতে ৭ জনের বিরুদ্ধে মামলা সিঙ্গাপুরের ব্যবসায়ীরা বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী রশিদ খানের হুঙ্কার! দক্ষ জনশক্তির প্রয়োজনে ২ প্রতিষ্ঠান রাতের আঁধারে জামালপুর ছাড়লেন সেই ডিসি শ্রীলঙ্কাকে ৭-১ গোলে গুড়িয়ে দিলো বাংলাদেশের কিশোররা রোগীর ওপর খসে পড়ল হাসপাতালের ছাদের পলেস্তারা রাজাকারদের তালিকা সংগ্রহ করছে স্বরাষ্ট্র মন্ত্রণালয় আফগানিস্তানের বিপক্ষে নিজেদেরই এগিয়ে রাখছেন মিরাজ দুদকের কাছে ৩ মাসের সময় চেয়েছেন নূর আলী পৃথিবী ধ্বংসে মেতেছেন ট্রাম্প আর বোলসোনারো আন্তর্জাতিক স্বাস্থ্য সেবা কার্ড নিয়ে এলো ‘মেডিএইডার’ পদ্মায় ১৬০ টন সিমেন্টসহ কার্গো ডুবি পূর্বাচলে ১০ কাঠার প্লট চান বিএনপির রুমিন খেলোয়াড়দের দাঁত অন্যদের দাঁতের চেয়েও খারাপ কেড়ে নেয়া হবে সেই ডিসির শুদ্ধাচার সনদ কাবিননামা থেকে ‘কুমারী’ শব্দ বাদ দেয়ার নির্দেশ উদাহরণ সৃষ্টির মতো শাস্তি হবে ডিসির: জনপ্রশাসন প্রতিমন্ত্রী পাঁচ দফা না মানলে ফিরবো না, সমাবেশে রোহিঙ্গারা ওএসডি হলেন জামালপুরের ডিসি মওদুদের বিরুদ্ধে দুদকের মামলা চলবে চট্টগ্রামের হোটেল থেকে ১১ ডাকাত গ্রেপ্তার