artk
বৃহস্পতিবার, জুন ৬, ২০১৯ ১০:৩৫

দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

বাগেরহাট সংবাদদাতা
media
এতে মোটরসাইকেলসহ স্বপন সাহাও তার বন্ধুরা খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই স্বপন সাহা নিহত হয়। গুরুতর আহতাবস্থায় শাওনকে পিরোজপুর হাসপাতালে নেওয়ার পরে তিনিও মারা যান

বাগেরহাট-পিরোজপুর মহাসড়কে দুইটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছে। এতে রহিম শেখ (২৬) নামের আরও একজন গুরুত্বর আহত হয়েছেন।

বুধবার রাতে মহাসড়কের মোরেলগঞ্জ উপজেলার মহেশপুরা এলাকায় এ দুর্ঘটনা ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পিরোজপুর সদর উপজেলার কুমারখালি গ্রামের মহাদেব সাহার ছেলে স্বপন সাহা (২৬) এবং একই এলাকার আফজাল খানের ছেলে শাওন খান (২৬)। গুরুত্বর আহত একই এলাকার মহিদ শেখের ছেলে রহিম শেখকে (২৬) উদ্ধার করে প্রথমে পিরোজপুর সদর হাসপাতাল এবং পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মহেষপুরা পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মো. রাজেদ আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রাতে স্বপন সাহাসহ তিনজন পিরোজপুর থেকে মোটরসাইকেলে বাগেরহাটের দিকে যাচ্ছিলেন। তারা বলেশ্বর সেতু থেকে নেমে মহেষপুরা এলাকায় আসলে বিপরীত দিক থেকে আসা পিরোজপুরগামী অন্য একটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে মোটরসাইকেলসহ স্বপন সাহাও তার বন্ধুরা খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই স্বপন সাহা নিহত হয়। গুরুতর আহতাবস্থায় শাওনকে পিরোজপুর হাসপাতালে নেওয়ার পরে তিনিও মারা যান।

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা