artk
বুধবার, জুলাই ২৪, ২০১৯ ১:৫০   |  ৯,শ্রাবণ ১৪২৬
বুধবার, জুন ৫, ২০১৯ ৫:১৩

কূটনীতিকদের সঙ্গে ওবায়দুল কাদেরের ঈদ শুভেচ্ছা

media

আমরা আমাদের নেত্রীর পক্ষ থেকে তাদের শুভেচ্ছা জানিয়েছি। পার্টির নবনির্মিত কার্যালয়ে তাদের স্বাগত জানিয়েছি।’

আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের বাইরে থাকায় কূটনীতিকদের সঙ্গে এবার ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। পাশাপাশি আওয়ামী লীগের নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষের সঙ্গেও শুভেচ্ছা বিনিময় করেছেন তিনি।

সাধারণত প্রধানমন্ত্রী তার সরকারি বাসভবন গণভবনে অতিথিদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করে থাকেন। কিন্তু ওবায়দুল কাদের শুভেচ্ছা বিনিময় করেছেন বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে।

বুধবার দুটি পর্বে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠিত হয়। প্রথমে তিনি ঢাকায় নিযুক্ত বিভিন্ন দেশের কূটনীতিক, আন্তর্জাতিক সংস্থার প্রধান ও সুশীল সমাজের প্রতিনিধিদের সঙ্গে এবং দ্বিতীয় পর্বে আওয়ামী লীগের নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

এই শুভেচ্ছা বিনিময়ে মুসলিম দেশগুলোর প্রায় সব মিশনের প্রতিনিধিরা অংশ নেন। তাদের স্বাগত জানান ওবায়দুল কাদের।

পরে সাধারণ সম্পাদক সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, ‘ দুর্যোগপূর্ণ আবহাওয়ার মধ্যেও মুসলিম বিশ্বসহ ইউরোপ-আমেরিকা, আমাদের প্রতিবেশী দেশ ভারতসহ প্রায় সব দেশের কূটনীতিক এসেছিলেন। আমরা আমাদের নেত্রীর পক্ষ থেকে তাদের শুভেচ্ছা জানিয়েছি। পার্টির নবনির্মিত কার্যালয়ে তাদের স্বাগত জানিয়েছি।’

শুভেচ্ছা বিনিময়ের সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য আমির হোসেন আমু, সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জমান খাঁন কামাল, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন ও এনামুল হক শামীম, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুস সবুর, উপ-দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া প্রমুখ।

‘গুজব ছড়ানোর’ দায়ে ১০ নিউজ পোর্টাল বন্ধ বিশুদ্ধ পানি চাই: হাইকোর্ট যাত্রা শুরু করলো ‘ছারপোকা ব্লাড ব্যাংক’ অ্যাপ ঢাকা থেকে ডেঙ্গু নিয়ে বাড়ি যাচ্ছে রোগীরা রাজধানীতে অটোরিকশাকে বাসের ধাক্কা, ২ যুবক নিহত মামলার ১২ দিনেও আটক হয়নি কোনো আসামি টেকনাফে কথিত বন্দুকযুদ্ধে দুজন নিহত তিল-আচিল তুলে ফেলা সম্ভব ক্রায়োসার্জারিতে বরিস জনসন: ব্রেক্সিট চুক্তি না হলে কী ঘটতে পারে? ঘুম কম হলে বাড়বে ভুলের পরিমাণ! নকল বউ নাবিলাকে নিয়ে ঈদে আসছেন মিশু পশ্চিমবঙ্গে সাংবাদিক ছাঁটাই বন্ধে আইন চালুর প্রস্তাব মমতার নাটোরে স্কুলশিক্ষিকাকে ছুরিকাঘাতে হত্যা রাজধানীর দুই স্থানে বোমা উদ্ধার কাশিয়ানীতে অবৈধভাবে চলছে এমা ক্লিনিক বান্দরবানে ইউনিয়ন আ. লীগ নেতাকে কুপিয়ে হত্যা শানুর সঙ্গে দ্বৈত গাইবেন পড়শী কুমিল্লা টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের নবনির্বাচিত সদস্যদের অভিনন্দন চট্টগ্রামে বস্তিতে আগুন, পুড়ে মা-মেয়ের মৃত্যু বাড্ডায় পিটিয়ে হত্যা: প্রধান আসামি হৃদয় সন্দেহে আল আমিন আটক মগবাজারে দুই সাংবাদিক অগ্নিদগ্ধ বিয়ের পিঁড়িতে বসছেন রণবীর-আলিয়া! ভরিতে ১ হাজার ১৬৭ টাকা বাড়লো সোনার দাম বিচারবহির্ভূত হত্যার পরিমাণ কমেছে: আইনমন্ত্রী ডাকসুর টাকায় তালা কেনায় সমর্থন দেয়ায় ভিপি নূরকে অবাঞ্ছিত ঘোষণা কুমিল্লায় পানিতে ডুবে ভাই-বোনসহ ৩ শিশুর মৃত্যু বিনা দাওয়াতে বিয়ে বাড়িতে ঢুকে পড়লেন ট্রাম্প! বেসরকারি হজ এজেন্সিকে জরুরি চিঠি ধর্ম মন্ত্রণালয়ের বাজারে আসছে কাওয়াসাকির নতুন দুই বাইক ২০ দিনের ব্যবধানে ফের বাড়লো সোনার দাম