artk
মঙ্গলবার, জুন ৪, ২০১৯ ১১:১৫

তারকারা যেভাবে কাটাবেন ঈদ

বিনোদন ডেস্ক
media

ছবি: সংগৃহিত

এবার আনন্দটা একটু বেশি কারণ ঈদে নিজের প্রযোজিত ও অভিনীত ছবি ‘পাসওয়ার্ড’ মুক্তি পাচ্ছে। বিকালে সিনেমা হলে গিয়ে দর্শকের সঙ্গে আমার ‘পাসওয়ার্ড’ ছবিটি দেখব।

বর্ণাঢ্য ঈদ আয়োজনে আনন্দে মুখর সারা দেশ। শোবিজ অঙ্গনের মানুষরা যদিও তাদের কাজ দিয়ে সবাইকে বিনোদন দেন তারপরেও তাদের জীবনে ঈদ নিয়ে আসে বর্ণিল আনন্দ। এই খুশির বারতা কীভাবে তাদের মাঝে আনন্দ উৎসবের ছোঁয়া আনে তাই জানতে মুখোমুখি হয়েছি কয়েকজন তারকার। তাদের আনন্দ অনুভূতির কথা এখানে তুলে ধরা হলো-
 
ঈদে ঢাকায় নিজের ছবি দেখব : শাকিব

ঢাকাতেই বেশিরভাগ ঈদ করা হয়। অনেক সময় শুটিংয়ের জন্য বিদেশেও থাকতে হয়। তবে এবার অবশ্যই ঢাকাতেই ঈদ করব। প্রতি বছর ঈদে আমার ছবি মুক্তি পায়। এবার আনন্দটা একটু বেশি কারণ ঈদে নিজের প্রযোজিত ও অভিনীত ছবি ‘পাসওয়ার্ড’ মুক্তি পাচ্ছে। বিকালে সিনেমা হলে গিয়ে দর্শকের সঙ্গে আমার ‘পাসওয়ার্ড’ ছবিটি দেখব।

জয়কে নিয়ে আনন্দ শেয়ার করব : অপু

ঈদে ঢাকাতেই থাকব। মা আর একমাত্র আদরের দুলাল জয়কে নিয়ে আনন্দ করে দিনটি কাটাব। জয় এখন তার মায়ের মানে আমার সঙ্গ খুব ফিল এবং মিস করে। বিকালে তাকে নিয়ে মজা করে ঘুরে বেড়াব। ইতিমধ্যে জয়ের জন্য প্রচুর শপিং করা হয়ে গেছে। আজ কালের মধ্যেই সেরে নেব। তাছাড়া বাসায় মজার সব রান্না করব। স্বজনদের নিয়ে মজা করে ঈদ পালন করব।

গ্রামের বাড়িতেই ঈদ করব : ফেরদৌস ওয়াহিদ

প্রতিবারের মতো এবারও গ্রামের বাড়ি বিক্রমপুরে ঈদ করতে যাব। সেখানে পাড়া প্রতিবেশী আত্মীয়-স্বজনদের নিয়ে ঈদের নামাজ আদায় করব। তারপর সবার বাসায় যাব, আমার বাসাতেও সবাই আসবে। সবাইকে নিয়ে খুব আনন্দ করব। রাতে ঢাকায় ফিরে আসব। পুত্র হাবিবের বাসায় ওর সঙ্গে খাওয়া দাওয়া করব, টিভিতে ঈদ প্রোগ্রাম দেখব।

বাবাকে ছাড়া প্রথম ঈদ করব : ববি

ঈদে মুক্তি পাচ্ছে আমার নোলক ছবিটি। তাই সেই দিনটি নোলক নিয়েই ব্যস্ত থাকব। বেশ কয়েকটি প্রেক্ষাগৃহে যাওয়ার পরিকল্পনা আছে। এ ছাড়া এবারই প্রথম বাবাকে ছাড়া ঈদ করব। ছোট বেলা থেকে কখনই তাকে ছাড়া ঈদ করিনি। তাই ঈদ আনন্দেও মন খারাপ আমার। ঈদে মায়ের হাতের মুরগির রোস্ট বরাবরই পছন্দ করি।

নিজ হাতে বিশেষ কিছু রান্না করব : বুবলী

ঈদের দিনটা পরিবারের সঙ্গে কাটাতেই পছন্দ করি। ঈদে যেহেতু মুক্তি পাচ্ছে ‘পাসওয়ার্ড’ ছবিটি তাই কয়েকটি প্রেক্ষাগৃহে যাওয়ার পরিকল্পনা রয়েছে। গত বেশ কয়েকটি ঈদ এভাবেই কেটেছে আমার। এ ছাড়া এ দিনটিতে আমি নিজ হাতে বিশেষ কিছু রান্না করি। এবারও রান্নার ইচ্ছা রয়েছে। তবে গরুর মাংসের কালো ভুনা আমার পছন্দের শীর্ষে থাকে।

মা-বাবাকে সময় দেব : সিয়াম

প্ল্যান অনেক জটিল! ‘শান’ ছবির শুটিং করছি; ঈদের পরে শুটিং শুরু হবে। এই দিনে ঘোরাঘুরিই বেশি হবে। রাজারবাগ ঈদগাহে নামাজ পড়ব। সকাল থেকে দুপুর পর্যন্ত বাসায় মা-বাবাকে সময় দেব। মায়ের হাতে পছন্দের খিচুড়ি, ডিম ভুনা, আচার ও বেগুনভাজি খাব। এরপর বিকালে স্ত্রীকে নিয়ে শ্বশুরবাড়ি যাব আর রাতে বন্ধুদের সময় দেব।

বাড়ির সবার জন্য রান্না করব : সারিকা

ঈদের আগের দিন পর্যন্ত শুটিং থাকবে। কিছুদিন আগে তুহিন হোসেনের ‘অন্যদিন’ করলাম; ঈদের দিন বাংলাভিশনে রাত ৮টায় প্রচার হবে। একই নির্মাতার আরও দুটি নাটক-‘চুল তার কবেকার’ ও ‘প্রোর্টেট’ করেছি। আর ঈদের দিনটা বেবি এবং আব্বু-আম্মুর সঙ্গেই কাটবে। এবার আম্মু বাসার সব খাবার রান্না করার দায়িত্ব দিয়েছেন। বিকালে বাচ্চাকে নিয়ে ঘুরব।

মায়ের সঙ্গে রান্না করব : পূজাচেরী

এখনো তো তেমন করে প্ল্যান করা হয়নি। শান মুভির শুটিং চলছে; ঈদের পরেও হবে। তবে গতানুগতিকভাবে যেভাবে ঈদ কাটাই সেভাবেই কাটাব মায়ের সঙ্গে। আম্মু রান্না করবেন, আমি একটু খুন্তি নাড়াব আর কী! মজার মজার খাবার খাব। বাসায় ফ্রেন্ডরা আসবে, আমি তাদের বাসায় যাব। আর ঈদের ছবি ‘নোলক’, পাসওয়ার্ড দেখার ইচ্ছে আছে। এরপর আড্ডা তো আছেই।

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা