artk
সোমবার, জুলাই ১৩, ২০১৫ ৭:৫২

শোয়েইনি-স্নেইডারলিন ম্যানইউতে

media

ঢাকা: নতুন মৌসুম শুরুর আগে নিজেদের শক্তি বাড়াতে উঠে পড়ে লেগেছে ম্যানচেস্টার ইউনাইটেড। সোমবার এক দিনে দুই ফুটবলারকে শিবিরে ভিড়িয়েছে রেড ডেভিলরা। সোমবার ৩৯.৪ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে জার্মান মিডফিল্ডার বাস্তিয়ান শোয়েনস্টেইগার ও ফরাসি তারকা মরগান স্নেইডারলিনকে চুক্তিবদ্ধ করেছে ওল্ড ট্রাফোর্ডের দৈত্যরা।

এদিন ১৪.৪ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে জার্মান চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখ হতে তিন বছরের চুক্তিতে ম্যানইউতে নাম লেখান ৩০ বছর বয়সী মিডফিল্ড জেনারেল শোয়েইনি। অন্যদিকে ২৫ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে চার বছরের চুক্তিতে ইংলিশ প্রিমিয়ার লিগের দল সাউদাম্পটন থেকে ওল্ড ট্রাফোর্ডে ঘাঁটি গাড়েন স্নেইডারলিন। উল্লেখ্য, ম্যানইউ এর আগে মেম্ফিস ডেপাই ও ম্যাটিও ডারমিয়ানকেও চুক্তিবদ্ধ করে।

সোমবারের ওল্ড ট্রাফোর্ডে ম্যানইউতে নাম লেখানোর পর অভিজ্ঞ শোয়েনস্টেইগার বলেন, “বায়ার্ন মিউনিখে দারুণ সময় কাটিয়েছি। সুতরাং দল বদল করার এই সিদ্ধান্ত নেওয়া খুব সহজ ছিল না। তবে নতুন এই চ্যালেঞ্জ নিতে আমি পুরোপুরি প্রস্তুত। আর আবারও লুইস ভন গলের সঙ্গে কাজ করতেও মুখিয়ে আছি।” ২০০৯ থেকে ২০১১ সাল পর্যন্ত ভন গলের কোচিংয়ে খেলেছিলেন জার্মান ইন্টারন্যাশনাল।

 

নিউজবাংলাদেশ.কম/এফকে

রাজস্ব ব্যবস্থাপনা সহজ হলে ঘাটতি থাকবে না: অর্থমন্ত্রী সিলেট-লন্ডন সরাসরি ফ্লাইট শিগগিরই বিএনপির প্রার্থী ‘সুপরিকল্পিতভাবে’ হামলা করেছে: আমু তাবিথ আউয়ালের প্রার্থিতা বাতিল চেয়ে হাইকোর্টে রিট সংঘর্ষের পর ইশরাকের বাসায় ব্রিটিশ হাই কমিশনার ভোটারদের ভয় দেখিয়ে নির্বাচন বানচাল করতে হামলা: ইশরাক ঢাকার দুই সিটির ভোটে বাধা নেই গোপীবাগে আওয়ামী লীগ-বিএনপি সংঘর্ষে আহত বেশ কয়েকজন তেঁতুলিয়ায় পুলিশ-শ্রমিক সংঘর্ষে নিহত ১, আহত ২০ কাউন্সিলর মিজান রিমান্ডে অপরাধীরা ই-জিপি প্রক্রিয়ায় ব্যবহার করছে: দুদক চেয়ারম্যান পুঁজিবাজারে প্রধান সূচকের উত্থান হোয়াইটওয়াশ এড়াতে দলে আসবে পরিবর্তন সাকিব-শিশিরের জন্য রান্না করে খাবার পাঠালেন প্রধানমন্ত্রী বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজের সূচি বেনাপোলে আন্তর্জাতিক কাস্টমস দিবস পালিত আতিকের ৩৮ দফা ইশতেহার ঘোষণা ইশরাক ও তাপসের কর্মীদের মধ্যে সংঘর্ষ যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে রেল অপরিহার্য: প্রধানমন্ত্রী রেল-সড়ক-পানিসহ একগুচ্ছ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী জামিন পেলেন ড. ইউনূস মুক্তাগাছায় ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ২ ১২তম আন্তর্জাতিক কাস্টমস দিবস উদ্বোধন ১১ দেশে ছড়িয়েছে করোনাভাইরাস ভয়াবহ পরিস্থিতির মুখোমুখি চীন : শি জিনপিং চিড়া নিয়ে সরগরম ভারতের সোশ্যাল মিডিয়া সেঁতিয়েনের বার্সার প্রথম হার চীনে করোনাভাইরাস, মৃতের সংখ্যা বেড়ে ৫৬ চট্টগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ ৩১ জেলে হত্যা মামলার আসামি নিহত খেজুরের যত উপকারিতা