artk
সোমবার, জুলাই ১৩, ২০১৫ ৭:৫১

পদ্মা থেকে গুলিবিদ্ধ যুবলীগ নেতার লাশ উদ্ধার

media

পাবনা: পাবনার সুজানগরে পদ্মা নদী থেকে সোমবার দুপুরে যুবলীগ নেতার গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত বক্কার মানিকহাট ইউনিয়নের বিলক্ষেতুপাড়া গ্রামের মো. আজহারের ছেলে ও সুজানগর উপজেলার মানিক হাট ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক ছিলেন। বক্কার ২ কন্যা সন্তানের জনক।  

রোববার দিনভর তাকে গুলি করে হত্যা করার কথা ছড়িয়ে পড়লেও পুলিশ তা নিশ্চিত করতে পারেনি।  

সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাবিবুর রহমান জানান, সুজানগর উপজেলার মানিক হাট ইউনিয়নের ৭নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মো. আবু বক্কারকে শনিবার সকাল ৯টায় কয়েকজন ব্যক্তি বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরদিন রোববার বিকাল ৩টার দিকে নিহতের পরিবারকে মোবাইলে জানানো হয়, বক্কারকে গুলি করে পদ্মা নদীতে লাশ ভাসিয়ে দেওয়া হয়েছে। কিন্তু সে সময়ে তার লাশের হদিস না মেলায় ঘটনাটি গুজব, না সত্যি তা নিশ্চিত হতে পারেনি পুলিশ।

সোমবার দুপুরে সুজানগরের নাজিরগঞ্জ ইউনিয়নের গতনপুর এলাকায় পদ্মা নদী থেকে বক্কারের লাশ উদ্ধার করে পুলিশ। বক্কারের শরীরে গুলির চি‎হ্ন ছিল বলে ওসি জানান।

নিহতের ছোট ভাই কাসেদ জানান, রোববার কে বা কারা তার ভাবিকে মোবাইল ফোনে জানায়, ‘তোর স্বামীকে মেরে নদীতে ভাসিয়ে দিয়েছে। তুই এখন থেকে সাদা শাড়ি পড়বি।’

এরপর থেকে তাদের পরিবার পদ্মা নদী বিভিন্ন স্থানে নিহত বক্কারের লাশ খুঁজতে থাকে। এক পর্যায়ে সোমবার দুপুরে লাশ গতনপুর নামক এলাকায় পদ্মা নদীতে লাশ ভেসে ওঠে। লাশের শরীরে পচন ধরেছে।

সোমবার দুপুরে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়। এ ব্যাপারে সুজানগর থানায় একটি মামলা হয়েছে।  

নিউজবাংলাদেশ.কম/কেজেএইচ

রাজস্ব ব্যবস্থাপনা সহজ হলে ঘাটতি থাকবে না: অর্থমন্ত্রী সিলেট-লন্ডন সরাসরি ফ্লাইট শিগগিরই বিএনপির প্রার্থী ‘সুপরিকল্পিতভাবে’ হামলা করেছে: আমু তাবিথ আউয়ালের প্রার্থিতা বাতিল চেয়ে হাইকোর্টে রিট সংঘর্ষের পর ইশরাকের বাসায় ব্রিটিশ হাই কমিশনার ভোটারদের ভয় দেখিয়ে নির্বাচন বানচাল করতে হামলা: ইশরাক ঢাকার দুই সিটির ভোটে বাধা নেই গোপীবাগে আওয়ামী লীগ-বিএনপি সংঘর্ষে আহত বেশ কয়েকজন তেঁতুলিয়ায় পুলিশ-শ্রমিক সংঘর্ষে নিহত ১, আহত ২০ কাউন্সিলর মিজান রিমান্ডে অপরাধীরা ই-জিপি প্রক্রিয়ায় ব্যবহার করছে: দুদক চেয়ারম্যান পুঁজিবাজারে প্রধান সূচকের উত্থান হোয়াইটওয়াশ এড়াতে দলে আসবে পরিবর্তন সাকিব-শিশিরের জন্য রান্না করে খাবার পাঠালেন প্রধানমন্ত্রী বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজের সূচি বেনাপোলে আন্তর্জাতিক কাস্টমস দিবস পালিত আতিকের ৩৮ দফা ইশতেহার ঘোষণা ইশরাক ও তাপসের কর্মীদের মধ্যে সংঘর্ষ যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে রেল অপরিহার্য: প্রধানমন্ত্রী রেল-সড়ক-পানিসহ একগুচ্ছ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী জামিন পেলেন ড. ইউনূস মুক্তাগাছায় ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ২ ১২তম আন্তর্জাতিক কাস্টমস দিবস উদ্বোধন ১১ দেশে ছড়িয়েছে করোনাভাইরাস ভয়াবহ পরিস্থিতির মুখোমুখি চীন : শি জিনপিং চিড়া নিয়ে সরগরম ভারতের সোশ্যাল মিডিয়া সেঁতিয়েনের বার্সার প্রথম হার চীনে করোনাভাইরাস, মৃতের সংখ্যা বেড়ে ৫৬ চট্টগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ ৩১ জেলে হত্যা মামলার আসামি নিহত খেজুরের যত উপকারিতা