artk
সোমবার, জুলাই ১৩, ২০১৫ ৬:৪৮

হবিগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৪

media

হবিগঞ্জ: হবিগঞ্জে পৃথক দুইটি সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। এসব  দুর্ঘটনায় আহত হয়েছেন আরো চারজন।

সোমবার দুপুরে হবিগঞ্জের বাহুবল উপজেলার দৌলতপুর ও মাধবপুর উপজেলার শাহজীবাজার দরগা গেইটে দুর্ঘটনা দুইটি ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সোমবার দুপুরে বাহুবল উপজেলার দৌলতপুর এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে হবিগঞ্জগামী পিকআপ ও বাহুবলগামী সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে সাঈদ মিয়া (৩৫) নামে এক সিএনজি-অটোরিক্সা চালক ঘটনাস্থলেই নিহত হয়। সাঈদ মিয়া দৌলতপুর গ্রামের ছিদ্দিক মিয়ার ছেলে। সংঘর্ষে সিএনজি-অটোরিক্সাটি দুমড়ে মুছড়ে যায়। স্থানীয় জনতা পিকআপটি আটক করলেও চালক পালিয়ে যায়।

এদিকে, সোমবার দুপুরে মাধবপুর উপজেলার শাহজীবাজার এলাকার দরগা গেইট এলাকায় ট্রাক ও অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে অজ্ঞাত এক শিশু নিহত ও চারজন আহত হয়েছেন। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় তিনজনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হবিগঞ্জ থানা অফিসার ইনসার্জ মো. নাজিম উদ্দিন ও আহত সূত্রে জানা যায়, হবিগঞ্জ শহরের ২নং পুল এলাকার আব্দুল আলী পুত্র অ্যাম্বুলেন্স চালক রুয়েল মিয়া তার বোন শ্যামলা আক্তারের শশুর বাড়ি কুমিল্লায় দিয়ে আসার জন্য সোমবার দুপুরে বাড়ি থেকে রওয়ানা দেয়। ঢাকা-সিলেট মহাসড়কের দরগা গেইট এলাকায় পৌঁছলে সিলেট থেকে ঢাকাগামী একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ বাধে। এতে ৫ জন আহত হয়। আহতদের মধ্যে এক শিশুকে সিলেটে নেয়ার পথে সে মারা যায়। আহত শিশুটির নাম তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

আহতরা হলেন-অ্যাম্বুলেন্স চালক রুয়েল মিয়া (৩০), তার বোন শ্যামলা বেগম (২২), শ্যামলা বেগমের শাশুড়ী সুরিয়া বেগম (৬৫)।
 
শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি এজাজ আহমেদ জানান, “বাহবলে দুর্ঘটনার ঘটনায় পিকআপটি আটক করা হয়েছে। মাধবপুরের দুর্ঘটনায় আহতদেরকে হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এছাড়া বর্তমানে মহাসড়কের অবস্থা স্বাভাবিক রয়েছে।”

নিউজবাংলাদেশ.কম/এএইচকে

ঢাবির ৬৭ শিক্ষার্থীকে স্থায়ী বহিষ্কার আমাদের গ্যাস আমরা জনকল্যাণে ব্যবহার করব: প্রধানমন্ত্রী কমলায় বিপ্লব: স্কুল প্রতিষ্ঠা করে পদ্মশ্রী বিজয় সিজিসির সংযোজন ও সংশোধন অনুমোদন ঢাকার ২ সিটি নির্বাচন: শুক্রবার থেকে ঢাকায় যান চলাচল বন্ধ শর্ত না মানায় কন্টিনেন্টাল ইনস্যুরেন্সকে সতর্ক সব জেলাকে রেল নেটওয়ার্কের আওতায় আনতে নির্দেশ প্রধানমন্ত্রীর রিজেন্ট টেক্সটাইলের প্রত্যেক পরিচালককে ২ লাখ টাকা করে জরিমানা আমান ফিডের প্রত্যেক পরিচালককে ২৫ লাখ টাকা করে জরিমানা কক্সবাজারকে ব্যয়বহুল শহর হিসেবে ঘোষণা সোলেইমানি হত্যার নীল নকশাকারী ডি আন্দ্রিয়া বিমান দুর্ঘটনায় নিহত পুঁজিবাজারে সূচকের উত্থান কার্ডের স্বল্পতার কারণে ড্রাইভিং লাইসেন্স প্রিন্ট হচ্ছে না: কাদের এসএমএসে জানা যাবে ভোটার নম্বর ও ভোটকেন্দ্র এবি ব্যাংকের অর্থ আত্মসাৎ, ৫ জনের বিরুদ্ধে মামলা মেট্রোরেল উদ্বোধন ২০২১ সালের ১৬ ডিসেম্বর ঝিনাইদহ পলিটেকনিকের দুই শিক্ষার্থীর কৃষিভিত্তিক রোবট পাহাড়তলীতে বাস উল্টে নারীসহ নিহত ২ আহাদুজ্জামান আলীর নক্ষত্র নিভে যায় পদ ছাড়লেন আবদুল্লাহ, কাতারের নতুন প্রধানমন্ত্রী খালিদ টি-টোয়েন্টি সিরিজ জিতে মিসবাহ’র স্বস্তির নিঃশ্বাস করোনা আতঙ্ক: এবার তামাবিল স্থলবন্দরে মেডিকেল টিম গভীর রাতে নিরাপদে দেশে ফিরেছে ক্রিকেট দল রোমান সানাকে ল্যান্সনায়েক পদে সম্মানিত প্রধানমন্ত্রী ইতালি সফরে যাচ্ছেন ফেব্রুয়ারিতে করোনাভাইরাস নিয়ন্ত্রণ করতে সরকার প্রস্তুত: স্বাস্থ্যমন্ত্রী দেনমোহর হিসেবে স্ত্রীর বই দাবি মৌলভীবাজার, হবিগঞ্জ ও ফেনীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৭ অস্ত্র মামলায় জেএমবি সদস্যের ১০ বছরের কারাদণ্ড ফখরুলের কাছে ভোট ও দোয়া চাইলেন আতিক