artk
সোমবার, জুলাই ১৩, ২০১৫ ৬:৪৮

হবিগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৪

media

হবিগঞ্জ: হবিগঞ্জে পৃথক দুইটি সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। এসব  দুর্ঘটনায় আহত হয়েছেন আরো চারজন।

সোমবার দুপুরে হবিগঞ্জের বাহুবল উপজেলার দৌলতপুর ও মাধবপুর উপজেলার শাহজীবাজার দরগা গেইটে দুর্ঘটনা দুইটি ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সোমবার দুপুরে বাহুবল উপজেলার দৌলতপুর এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে হবিগঞ্জগামী পিকআপ ও বাহুবলগামী সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে সাঈদ মিয়া (৩৫) নামে এক সিএনজি-অটোরিক্সা চালক ঘটনাস্থলেই নিহত হয়। সাঈদ মিয়া দৌলতপুর গ্রামের ছিদ্দিক মিয়ার ছেলে। সংঘর্ষে সিএনজি-অটোরিক্সাটি দুমড়ে মুছড়ে যায়। স্থানীয় জনতা পিকআপটি আটক করলেও চালক পালিয়ে যায়।

এদিকে, সোমবার দুপুরে মাধবপুর উপজেলার শাহজীবাজার এলাকার দরগা গেইট এলাকায় ট্রাক ও অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে অজ্ঞাত এক শিশু নিহত ও চারজন আহত হয়েছেন। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় তিনজনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হবিগঞ্জ থানা অফিসার ইনসার্জ মো. নাজিম উদ্দিন ও আহত সূত্রে জানা যায়, হবিগঞ্জ শহরের ২নং পুল এলাকার আব্দুল আলী পুত্র অ্যাম্বুলেন্স চালক রুয়েল মিয়া তার বোন শ্যামলা আক্তারের শশুর বাড়ি কুমিল্লায় দিয়ে আসার জন্য সোমবার দুপুরে বাড়ি থেকে রওয়ানা দেয়। ঢাকা-সিলেট মহাসড়কের দরগা গেইট এলাকায় পৌঁছলে সিলেট থেকে ঢাকাগামী একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ বাধে। এতে ৫ জন আহত হয়। আহতদের মধ্যে এক শিশুকে সিলেটে নেয়ার পথে সে মারা যায়। আহত শিশুটির নাম তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

আহতরা হলেন-অ্যাম্বুলেন্স চালক রুয়েল মিয়া (৩০), তার বোন শ্যামলা বেগম (২২), শ্যামলা বেগমের শাশুড়ী সুরিয়া বেগম (৬৫)।
 
শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি এজাজ আহমেদ জানান, “বাহবলে দুর্ঘটনার ঘটনায় পিকআপটি আটক করা হয়েছে। মাধবপুরের দুর্ঘটনায় আহতদেরকে হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এছাড়া বর্তমানে মহাসড়কের অবস্থা স্বাভাবিক রয়েছে।”

নিউজবাংলাদেশ.কম/এএইচকে

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা