artk
সোমবার, জুলাই ১৩, ২০১৫ ৫:৫৫

এমন বাংলাদেশে বিস্মিত নয় দক্ষিণ আফ্রিকা

media

ঢাকা: সিরিজের প্রথম তিন ম্যাচেই সফরকারী দক্ষিণ আফ্রিকার কাছে এক প্রকার উড়ে গেছে বাংলাদেশ। কিন্তু ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে দারুণভাবে ঘুরে দাঁড়িয় টাইগাররা।

রোববারের মিরপুরে ব্যাটিং, বোলিং ও ফিল্ডিং তিন বিভাগেই দাপট দেখিয়েছে সাকিব আল হাসান-নাসির হোসেনরা। আর হাশিম আমলা বাহিনীকে ৭ উইকেটের ব্যবধানে হারিয়ে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ১-১ সমতা ফিরিয়েছে। তবে বাংলাদেশের এমন পারফরম্যান্সে বিস্মিত নয় দক্ষিণ আফ্রিকা।

টাইগার শিবিরের ‘বাউন্স ব্যাক’ নিয়ে প্রোটিয়াস দলের অলরাউন্ডার ফারহান বেহারদিয়েন জানান, আমরা বিস্মিত হয়নি। তিনি বলেন, “ভারত ও পাকিস্তানের বিপক্ষে গত দুটি সিরিজে বাংলাদেশ যেভাবে নৈপূণ্য দেখিয়েছে তাতে স্বাগতিকদের এই পারফরম্যান্সে বিস্মিত হওয়ার কিছুই নেই। আমরা আগে থেকেই জানতাম, বাংলাদেশ এভাবে ফিরতে পারে।”

বেহারদিয়েন আরও বলেন, “দ্বিতীয় ওয়ানডেতে আমরা ক্লিক করতে পারিনি। অন্যদিকে প্রথমেই কয়েকটি উইকেট শিকার করে বাংলাদেশ দুরন্ত সূচনা করে। তাদের স্পিনাররা দাপট দেখাতে থাকে, আর আমরা নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকি।” হারের কারণও খুঁজে বের করেছেন বেহারদিয়েন। তিনি বলেন, “পার্টনারশিপ গড়তে না পারার ব্যর্থতাই ভুগিয়েছে আমাদের।”

নিউজবাংলাদেশ.কম/এফকে

রাজস্ব ব্যবস্থাপনা সহজ হলে ঘাটতি থাকবে না: অর্থমন্ত্রী সিলেট-লন্ডন সরাসরি ফ্লাইট শিগগিরই বিএনপির প্রার্থী ‘সুপরিকল্পিতভাবে’ হামলা করেছে: আমু তাবিথ আউয়ালের প্রার্থিতা বাতিল চেয়ে হাইকোর্টে রিট সংঘর্ষের পর ইশরাকের বাসায় ব্রিটিশ হাই কমিশনার ভোটারদের ভয় দেখিয়ে নির্বাচন বানচাল করতে হামলা: ইশরাক ঢাকার দুই সিটির ভোটে বাধা নেই গোপীবাগে আওয়ামী লীগ-বিএনপি সংঘর্ষে আহত বেশ কয়েকজন তেঁতুলিয়ায় পুলিশ-শ্রমিক সংঘর্ষে নিহত ১, আহত ২০ কাউন্সিলর মিজান রিমান্ডে অপরাধীরা ই-জিপি প্রক্রিয়ায় ব্যবহার করছে: দুদক চেয়ারম্যান পুঁজিবাজারে প্রধান সূচকের উত্থান হোয়াইটওয়াশ এড়াতে দলে আসবে পরিবর্তন সাকিব-শিশিরের জন্য রান্না করে খাবার পাঠালেন প্রধানমন্ত্রী বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজের সূচি বেনাপোলে আন্তর্জাতিক কাস্টমস দিবস পালিত আতিকের ৩৮ দফা ইশতেহার ঘোষণা ইশরাক ও তাপসের কর্মীদের মধ্যে সংঘর্ষ যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে রেল অপরিহার্য: প্রধানমন্ত্রী রেল-সড়ক-পানিসহ একগুচ্ছ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী জামিন পেলেন ড. ইউনূস মুক্তাগাছায় ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ২ ১২তম আন্তর্জাতিক কাস্টমস দিবস উদ্বোধন ১১ দেশে ছড়িয়েছে করোনাভাইরাস ভয়াবহ পরিস্থিতির মুখোমুখি চীন : শি জিনপিং চিড়া নিয়ে সরগরম ভারতের সোশ্যাল মিডিয়া সেঁতিয়েনের বার্সার প্রথম হার চীনে করোনাভাইরাস, মৃতের সংখ্যা বেড়ে ৫৬ চট্টগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ ৩১ জেলে হত্যা মামলার আসামি নিহত খেজুরের যত উপকারিতা