artk
সোমবার, জুলাই ১৩, ২০১৫ ৪:৫৩

রাজনের শরীরে ৬৪ আঘাত, রক্তক্ষরণে মৃত্যু

media

সিলেট: সিলেটে বর্বর নির্যাতনে নিহত শিশু সামিউল আলম রাজনের শরীরে ৬৪টি আঘাতের চিহ্ন পাওয়া গেছে।  

সোমবার দুপুরে মামলার তদন্তকারী কর্মকর্তা জালালাবাদ থানার পরিদর্শক আলমগীর হোসেন একথা জানিয়েছেন। ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পাবার পর পুলিশ জানায়, আঘাতের কারণে মস্তিষ্কে রক্তক্ষরণে রাজনের মৃত্যু হয়েছে।

এর আগে রাজন হত্যার ঘটনায় জনতার হাতে আটক মুহিত আলমকে পাঁচ দিনের রিমাণ্ডে নিয়েছে পুলিশ। এছাড়া এই ঘটনায় অভিযুক্ত আরও একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ইসমাঈল হোসেন নামে ওই ব্যক্তিকে সোমবার গ্রেপ্তার করা হয়।

সোমবার সিলেট মহানগর হাকিম আদালত-২ এ মামলার তদন্ত কর্মকর্তা জালালাবাদ থানার ওসি (তদন্ত) মুহিতকে জিজ্ঞাসাবাদের জন্য সাতদিনের রিমাণ্ডের আবেদন জানালে বিচারক ফারহানা ইয়াসমিন পাঁচদিনের রিমাণ্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, গত বুধবার সকালে চোর অপবাদ দিয়ে নির্মমভাবে পিটিয়ে হত্যা করা হয় ১৩ বছরের শিশু রাজনকে। এরপর তাকে হত্যার দৃশ্য ইন্টারনেটে ছড়িয়ে পড়লে শুরু হয় দেশজুড়ে তোলপাড়। ইউটিউবে পোস্ট করা ভিডিওতে দেখা যায়, রাজন নামের ওই কিশোরকে একটি খুঁটির সাথে বেঁধে কয়েকজন লোক নির্মমভাবে প্রহার ও নির্যাতন করছে।

এ ঘটনায় পুলিশ বাদি হয়ে নগরীর জালালাবাদ থানায় হত্যা মামলা দায়ের করে। মামলায় আটক মুহিদ আলম (২২) ও তার ভাই কামরুল ইসলাম (২৪), তাদের সহযোগী আলী হায়দার ওরফে আলী (৩৪) ও চৌকিদার ময়না মিয়া ওরফে বড় ময়নাকে (৪৫) আসামি করা হয়েছে।

নিউজবাংলাদেশ.কম/এমএম

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা