artk
সোমবার, জুলাই ১৩, ২০১৫ ৪:৪৭

বাগেরহাটে ৩ ছিনতাইকারীকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ

media

বাগেরহাট: বাগেরহাটে ব্যবসায়ীর টাকা ছিনতাই করে পালানোর সময় তিন ছিনতাইকারীকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে উত্তেজিত জনতা।

সোমবার সকালে সদর উপজেলার সিএন্ডবি বাজারের পালবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে।

আটক তিন ছিনতাইকারীরা হলেন- খুলনা জেলার রুপসা উপজেলার রামনগর গ্রামের আলী আকবরের ছেলে রনি শেখ (২৫), একই গ্রামের আমির আলীর ছেলে মিলন শেখ (২৩) ও আবুল কালামের ছেলে লিটন চৌধুরী (২৮)। এ সময় ছিনতাইয়ের কাজে ব্যবহৃত একটি হাসুয়া দা ও একটি বাজাজ মটরসাইকেল জব্দ করেছে বাগেরহাট মডেল থানা পুলিশ।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তোজাম্মেল হক জানান, সোমবার ভোরে বাগেরহাট সদর উপজেলার বাদোখালী গ্রামের ভাড়ায়চালিত মটরসাইকেলে চালক শেখ জামাল উদ্দিন সদরের সদুল্লাপুর গ্রামের কামরুল হাসান নামের এক ব্যবসায়ীকে নিয়ে ফকিরহাট উপজেলার কাটাখালী যাচ্ছিলেন। তারা রুপসা-বাগেরহাট সড়কের কররী সিএন্ডবি বাজার পালবাড়ী এলাকায় পৌঁছালে তাদের গতিরোধ করে ছিনতাইকারীরা। এ সময় তারা মটরসাইকেল আরোহীদের বেধড়ক মারপিট করে ৫১ হাজার তিনশ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। ছিনতাইয়ের ঘটনা স্থানীয় এলাকাবাসী জানতে পেরে আহতদের উদ্ধার করে এবং মসজিদের মাইকে ছিনতাইয়ের ঘটনা প্রচার করলে এলাকাবাসি ছিনতাইকারীদের ধাওয়া করে। এ সময় উত্তেজিত জনতা তিনজন ছিনতাইকারীকে আটক করে গণধোলাই দিলেও বাকিরা পালিয়ে যেতে সক্ষম হয়। পরে এলাকাবাসী পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের আটক করে এবং ছিনতাইয়ের কাজে ব্যবহৃত একটি হাসুয়া দা ও মটরসাইলে জব্দ করে।

এ ঘটনায় তিন ছিনতাইকারী আটক হলেও ছিনতাইকৃত টাকা উদ্ধার করা সম্ভব হয়নি। তবে ছিনতাইকৃত টাকা ও অপর ছিনতাইকারীদের অটকের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে ওসি জানান। এ ঘটনায় মটরসাইকেল চালক শেখ জামাল উদ্দিন বাদী হয়ে মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।

নিউজবাংলাদেশ.কম/এসআর/এফই

রাজস্ব ব্যবস্থাপনা সহজ হলে ঘাটতি থাকবে না: অর্থমন্ত্রী সিলেট-লন্ডন সরাসরি ফ্লাইট শিগগিরই বিএনপির প্রার্থী ‘সুপরিকল্পিতভাবে’ হামলা করেছে: আমু তাবিথ আউয়ালের প্রার্থিতা বাতিল চেয়ে হাইকোর্টে রিট সংঘর্ষের পর ইশরাকের বাসায় ব্রিটিশ হাই কমিশনার ভোটারদের ভয় দেখিয়ে নির্বাচন বানচাল করতে হামলা: ইশরাক ঢাকার দুই সিটির ভোটে বাধা নেই গোপীবাগে আওয়ামী লীগ-বিএনপি সংঘর্ষে আহত বেশ কয়েকজন তেঁতুলিয়ায় পুলিশ-শ্রমিক সংঘর্ষে নিহত ১, আহত ২০ কাউন্সিলর মিজান রিমান্ডে অপরাধীরা ই-জিপি প্রক্রিয়ায় ব্যবহার করছে: দুদক চেয়ারম্যান পুঁজিবাজারে প্রধান সূচকের উত্থান হোয়াইটওয়াশ এড়াতে দলে আসবে পরিবর্তন সাকিব-শিশিরের জন্য রান্না করে খাবার পাঠালেন প্রধানমন্ত্রী বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজের সূচি বেনাপোলে আন্তর্জাতিক কাস্টমস দিবস পালিত আতিকের ৩৮ দফা ইশতেহার ঘোষণা ইশরাক ও তাপসের কর্মীদের মধ্যে সংঘর্ষ যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে রেল অপরিহার্য: প্রধানমন্ত্রী রেল-সড়ক-পানিসহ একগুচ্ছ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী জামিন পেলেন ড. ইউনূস মুক্তাগাছায় ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ২ ১২তম আন্তর্জাতিক কাস্টমস দিবস উদ্বোধন ১১ দেশে ছড়িয়েছে করোনাভাইরাস ভয়াবহ পরিস্থিতির মুখোমুখি চীন : শি জিনপিং চিড়া নিয়ে সরগরম ভারতের সোশ্যাল মিডিয়া সেঁতিয়েনের বার্সার প্রথম হার চীনে করোনাভাইরাস, মৃতের সংখ্যা বেড়ে ৫৬ চট্টগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ ৩১ জেলে হত্যা মামলার আসামি নিহত খেজুরের যত উপকারিতা