artk

ফরিদপুর সংবাদদাতা

শনিবার, জুন ১, ২০১৯ ১০:০৯

ফরিদপুরে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২

media

ফরিদপুরে যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুইজন।

শনিবার ভোরে শরতলীর পূর্বগঙ্গাবর্দী এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। 

দুর্ঘটনার পর মহাসড়কে সব ধরনের যানচলাচল বন্ধ হয়ে যায়। এতে চরম দুর্ভোগের মধ্যে পড়েন ঈদের ছুটিতে ঘরমুখী মানুষেরা।

ফরিদপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার মো. নুরুল আলম দুলাল জানান, দুর্ঘটনায় নিহতদের মধ্যে ট্রাক ড্রাইভার ইসলামের পরিচয় জানা গেছে। তিনি মাগুরা সদরের বাসিন্দা নওশেরের ছেলে। নিহত অপর ব্যক্তি ও আহতদের পরিচয় এখনো জানা যায়নি।

দুর্ঘটনার ব্যাপারে নুরুল আলম দুলাল জানান, শনিবার ভোরে পূর্বগঙ্গাবদী এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে ঢাকাগামী বনফুল পরিবহনের একটি যাত্রীবাহী বাস ও মাগুরাগামী একটি ট্রাকের মুখোমুখি সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলেই দুজন নিহত হন। আহত হন আরো দুজন।

পরে দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। নিহত দুই ব্যক্তির লাশ পুলিশকে বুঝিয়ে দেয়া হয়েছে।

এদিকে এ দুর্ঘটনার ফলে ভোর থেকেই বন্ধ হয়ে যায় ঢাকা-খুলনা মহাসড়কের সব ধরনের যানবাহন চলাচল। এতে করে চরম ভোগান্তিতে পড়েন ঈদযাত্রায় থাকা মানুষজন। শেষ খবর পাওয়া পর্যন্ত রাস্তার ওপরে পড়ে থাকা দুর্ঘটনাকবলিত বাস ও ট্রাকটি সরাতে কাজ শুরু করেছে পুলিশ।

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা