artk
রোববার, আগষ্ট ১৮, ২০১৯ ৪:২০   |  ৩,ভাদ্র ১৪২৬
বৃহস্পতিবার, মে ৩০, ২০১৯ ৫:১৩

বিদ্যা বালনের কান্না

বিনোদন ডেস্ক
media

সম্প্রতি শরীর নিয়ে কটূক্তি প্রসঙ্গে বিদ্যা বালানের একটি ভিডিও অন্তর্জালে ঝড় তুলেছে। তার বার্তা হৃদয় ছুঁয়েছে অনুরাগীদের। একটি বলিউড গানের প্যারোডিও গেয়েছেন বিদ্যা। একপর্যায়ে কান্নায় ভেঙে পড়তে দেখা যায় তাকে।

সম্প্রতি শরীর নিয়ে কটূক্তি প্রসঙ্গে বিদ্যা বালনের একটি ভিডিও অন্তর্জালে ঝড় তুলেছে। তার বার্তা হৃদয় ছুঁয়েছে অনুরাগীদের। একটি বলিউড গানের প্যারোডিও গেয়েছেন বিদ্যা। একপর্যায়ে কান্নায় ভেঙে পড়তে দেখা যায় তাকে।

বলিউডে ১৪ বছরের দীর্ঘ ক্যারিয়ার বিদ্যা বালনের। নানা বৈচিত্র্যপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন তিনি। অনেক ছবিই হয়েছে সুপারহিট। ‘ডার্টি পিকচার’ ছবিতে তিনি তার আবেদনের ঝলক দেখিয়েছেন। তবে শরীর নিয়ে কম কটূক্তি শুনতে হয়নি এ নায়িকাকে।

ভিডিওটি শুরু হয়েছে, বিদ্যার গাওয়া ‘কাভি তু মোটি ক্যাহতা হ্যা, কাভি তু ছোটি ক্যাহতা হ্যা, কাভি তু কালি ক্যাহতা হ্যা’... গান দিয়ে। ধীরে ধীরে তিনি আবেগপ্রবণ হয়ে পড়েন। কালো শাড়ি আর ওড়না জড়িয়ে শরীর ঢেকে রাখতে দেখা যায় তাঁকে। গান গাইতে গাইতে তাঁর চোখ বেয়ে অশ্রু গড়িয়ে পড়ে।

কারো শরীর যখন কৌতুকের লক্ষ্য হয়, তখন তার জীবনে কী চরম প্রভাব পড়ে, সে বিষয়ে কথা বলেন বিদ্যা বালান। এরপর তিনি ওড়না ছুড়ে ফেলে আত্মবিশ্বাসের সঙ্গে শাড়ি পরা অবস্থায় দাঁড়ান। দেখান খোলা চুল।

ভিডিওটি অন্তর্জালে ভাইরাল হয়েছে। বডি শেমিং প্রসঙ্গে এবারই প্রথম মুখ খুললেন না বিদ্যা বালন। এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, ছোটবেলা থেকে তিনি হরমোনজনিত সমস্যায় ভুগছেন। 

বিদ্যা বলেন, শৈশব থেকে হরমোনের সমস্যায় ভুগছি। শরীর নিয়ে নানা কথা শুনে আসছি। কৈশোরে মানুষ বলত, ‘তোমার মুখটা কী সুন্দর, কেন তুমি ওজন কমাও না?’ ছোট হোক আর বড়, কাউকে এভাবে বলা ঠিক নয়। আমি উপোস করতাম। ওজন কমানোর জন্য পাগলের মতো ব্যায়াম করেছি। হরমোন ইস্যুটা কিছুদিন স্থিতিশীল হলেও ফের মাথাচাড়া দেয়।

বিদ্যা বালান বলেন, কাউকে এভাবে বিচার করাটা ঠিক নয়। মানুষের শরীর নিয়ে মন্তব্য করা ঠিক নয়।

বিদ্যা বালানকে সর্বশেষ ‘তুমহারি সুলু’ সিমোয় দেখা গিয়েছে। আগামীতে তাকে ‘মিশন মঙ্গল’ সিনেমায় দেখা যাবে। এ ছবিতে রয়েছেন অক্ষয় কুমার।

রিং সাইনের আইপিও আবেদন ২৫ আগস্ট অন্তঃসত্ত্বা প্রেমিকার মামলায় শিঞ্জনের ১ দিনের রিমান্ড ঈদযাত্রায় সড়ক দুর্ঘটনায় ২২৪ নিহত, আহত ৮৬৬ জন গাইবান্ধায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন ‘সেরা পুলিশ’ ভূষিত হওয়ার পরদিনই ঘুষ নিতে গিয়ে ধরা কুমিল্লায় বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের ৭ জন নিহত চামড়ার অস্বাভাবিক দরপতনের তদন্ত চেয়ে হাইকোর্টে রিট মিন্নির জামিন আবেদন উত্থাপন সোমবার যুদ্ধ ছাড়াই বিধ্বস্ত ভারতের জঙ্গিবিমানগুলো ইথিওপিয়ায় বাংলাদেশ দূতাবাসের উদ্যোগে শোক দিবস পালিত মোটরসাইকেল কেনার পরদিনই প্রাণ গেল কিশোরের ফেসবুকে যুক্ত হলো চাকমা ভাষা টানা ১১ জয়ের রেকর্ড গড়লো লিভারপুল হবিগঞ্জের মাকালকান্দি গণহত্যা দিবস রোববার শিশু ধর্ষণের অভিযোগে চা দোকানদার আটক রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ নিহত ২ জমকালো আয়োজনে সাব্বিরের হলুদ অনুষ্ঠান সিরাজগঞ্জে ডেঙ্গুতে কলেজছাত্রের মৃত্যু ঐশ্বরিয়াকে আত্মহত্যার হুমকি দিয়েছেন সালমান আফগানিস্তানে বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত ৬৩ ‘প্রেমিকার’ অশ্লীল ছবি তুলে ১০ লাখ টাকা দাবি তৃতীয় শ্রেণির স্কুলছাত্রী ধর্ষিত কানে ব্যথা হলে কি করবেন? বেনাপোলে নারীর ব্যাগে মিললো ৪৯ লাখ ৫৯ হাজার টাকার বিদেশি মুদ্রা চাঁদাবাজি করতে গিয়ে গণধোলাই খেল পুলিশের সোর্স সুদানে ক্ষমতা ভাগাভাগির চুক্তি স্বাক্ষর বস্তিতে আগুনের ঘটনায় জড়িতদের শাস্তি দিতে হবে: ড. কামাল খালেদার মুক্তির জন্য আন্তর্জাতিক সম্প্রদায়ের কাছে যাবে বিএনপি কলকাতায় দুই বাংলাদেশির মৃত্যু, চালক গ্রেপ্তার ডেঙ্গু পরিস্থিতি মোকাবিলায় চ্যালেঞ্জিং আগামী ৭ দিন