artk
রোববার, ডিসেম্বার ৮, ২০১৯ ৪:৩৮   |  ২৪,অগ্রহায়ণ ১৪২৬
বৃহস্পতিবার, মে ৩০, ২০১৯ ৫:১৩

বিদ্যা বালনের কান্না

বিনোদন ডেস্ক
media

সম্প্রতি শরীর নিয়ে কটূক্তি প্রসঙ্গে বিদ্যা বালানের একটি ভিডিও অন্তর্জালে ঝড় তুলেছে। তার বার্তা হৃদয় ছুঁয়েছে অনুরাগীদের। একটি বলিউড গানের প্যারোডিও গেয়েছেন বিদ্যা। একপর্যায়ে কান্নায় ভেঙে পড়তে দেখা যায় তাকে।

সম্প্রতি শরীর নিয়ে কটূক্তি প্রসঙ্গে বিদ্যা বালনের একটি ভিডিও অন্তর্জালে ঝড় তুলেছে। তার বার্তা হৃদয় ছুঁয়েছে অনুরাগীদের। একটি বলিউড গানের প্যারোডিও গেয়েছেন বিদ্যা। একপর্যায়ে কান্নায় ভেঙে পড়তে দেখা যায় তাকে।

বলিউডে ১৪ বছরের দীর্ঘ ক্যারিয়ার বিদ্যা বালনের। নানা বৈচিত্র্যপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন তিনি। অনেক ছবিই হয়েছে সুপারহিট। ‘ডার্টি পিকচার’ ছবিতে তিনি তার আবেদনের ঝলক দেখিয়েছেন। তবে শরীর নিয়ে কম কটূক্তি শুনতে হয়নি এ নায়িকাকে।

ভিডিওটি শুরু হয়েছে, বিদ্যার গাওয়া ‘কাভি তু মোটি ক্যাহতা হ্যা, কাভি তু ছোটি ক্যাহতা হ্যা, কাভি তু কালি ক্যাহতা হ্যা’... গান দিয়ে। ধীরে ধীরে তিনি আবেগপ্রবণ হয়ে পড়েন। কালো শাড়ি আর ওড়না জড়িয়ে শরীর ঢেকে রাখতে দেখা যায় তাঁকে। গান গাইতে গাইতে তাঁর চোখ বেয়ে অশ্রু গড়িয়ে পড়ে।

কারো শরীর যখন কৌতুকের লক্ষ্য হয়, তখন তার জীবনে কী চরম প্রভাব পড়ে, সে বিষয়ে কথা বলেন বিদ্যা বালান। এরপর তিনি ওড়না ছুড়ে ফেলে আত্মবিশ্বাসের সঙ্গে শাড়ি পরা অবস্থায় দাঁড়ান। দেখান খোলা চুল।

ভিডিওটি অন্তর্জালে ভাইরাল হয়েছে। বডি শেমিং প্রসঙ্গে এবারই প্রথম মুখ খুললেন না বিদ্যা বালন। এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, ছোটবেলা থেকে তিনি হরমোনজনিত সমস্যায় ভুগছেন। 

বিদ্যা বলেন, শৈশব থেকে হরমোনের সমস্যায় ভুগছি। শরীর নিয়ে নানা কথা শুনে আসছি। কৈশোরে মানুষ বলত, ‘তোমার মুখটা কী সুন্দর, কেন তুমি ওজন কমাও না?’ ছোট হোক আর বড়, কাউকে এভাবে বলা ঠিক নয়। আমি উপোস করতাম। ওজন কমানোর জন্য পাগলের মতো ব্যায়াম করেছি। হরমোন ইস্যুটা কিছুদিন স্থিতিশীল হলেও ফের মাথাচাড়া দেয়।

বিদ্যা বালান বলেন, কাউকে এভাবে বিচার করাটা ঠিক নয়। মানুষের শরীর নিয়ে মন্তব্য করা ঠিক নয়।

বিদ্যা বালানকে সর্বশেষ ‘তুমহারি সুলু’ সিমোয় দেখা গিয়েছে। আগামীতে তাকে ‘মিশন মঙ্গল’ সিনেমায় দেখা যাবে। এ ছবিতে রয়েছেন অক্ষয় কুমার।

পুঁজিবাজারে সব ধরনের সূচকে পতন রুম্পার প্রেমিক সৈকত চার দিনের রিমান্ডে ট্রিপল মার্ডারের সঙ্গে জড়িত সন্দেহে আটক দুই শ্বাসরুদ্ধ ফাইনালে বাংলাদেশের মেয়েদের সোনা জয় রুম্পার বন্ধু সৈকতকে রিমান্ডে চায় পুলিশ রুম্পা হত্যার বিচার দাবিতে উত্তাল স্টামফোর্ড চাকরিতে প্রবেশের বয়স সীমা ৩৫ করার দাবিতে গণঅনশন দিল্লিতে ভয়াবহ আগুনে নিহত ৪৩ সন্ধ্যায় ঝগড়া, রাতে স্ত্রীকে হত্যা করে স্বামীর আত্মহত্যা রোববার জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান করবেন প্রধানমন্ত্রী মঠবাড়িয়ায় বাসচাপায় নিহত অটোরিকশার ৩ যাত্রী রোহিঙ্গা ক্যাম্পে ডাকাতদের গোলাগুলি, নিহত ১ নানা বর্ণে বিপিএলের পর্দা উঠবে রোববার মেসির হ্যাটট্রিকে বড় জয় বার্সার ১০ সন্তান জন্ম দিয়েও ভিক্ষা করেন ৭০ বছরের বৃদ্ধা বঙ্গবন্ধুকে ‘ডক্টর অব ল’ সম্মাননা দেবে ঢাবি কুমিল্লায় আ. লীগের ত্রিবার্ষিক সম্মেলন: ১৪৪ ধারা জারি আইসিসির শতবর্ষ উদযাপন শুরু মঙ্গলবার চ্যাটিং অপশন যুক্ত হলো গুগল ফটোস এ এসএ গেমসে সপ্তম স্বর্ণ উপহার দিলেন ফেন্সিংয়ের ফাতেমা বিপিএল মাতাতে আসছেন সালমান-ক্যাটরিনা ডেঙ্গু আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় হাসপাতালে ৪৬ জন বিপিএলের টাইটেল স্পন্সর ‘আকাশ ডিটিএইচ’ সরকারি চাকুরেদের ২দিন দেরিতে অফিস উপস্থিতিতে ১দিনের বেতন কাটা টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে জায়গা পাওয়ার হাতিয়ার হতে পারে বিপিএল মোটা চালের দাম এক টাকাও বাড়েনি: কৃষিমন্ত্রী কুর্মিটোলা হাসপাতালের সামনে দোতলা বাসে আগুন বাংলাদেশের সঙ্গে সহযোগিতা অব্যাহত রাখবে কানাডা: হাইকমিশনার পেশির বলে আ.লীগে নেতা হওয়া যাবে না: কাদের এসএ গেমসে নেপালকে হারিয়ে ফাইনালে বাংলাদেশ