artk
বুধবার, জুন ২৬, ২০১৯ ৩:০৫   |  ১২,আষাঢ় ১৪২৬
মঙ্গলবার, মে ২৮, ২০১৯ ১১:৫৫

এসএ টিভির অনুষ্ঠান প্রধান জিনাত জেরিনের মামলা খারিজ

কোট-কাচারি ডেস্ক
media
মামলার বিষয় জানতে চাইলে জিনাত জেরিন আলতাফ বলেন, “আমি আমার আইনজীবী সংগে কথা বলে পরবর্তী সিদ্ধান্ত নিবো।” 

এসএ টিভির অনুষ্ঠান প্রধান ও মিডিয়া ব্যক্তিত্ব জিনাত জেরিন আলতাফের বিরুদ্ধে দায়ের করা অর্থ আত্মসাৎ, হত্যাচেষ্টা ও প্রচারণা মামলা খারিজ করে দিয়েছেন মেট্রোপলিটন আদালত। 

মামলার নথি পর্যবেক্ষণ করে আদালত জানায়, গত ২০১৭ সালের ৩ জুলাই থেকে আজ পর্যন্ত ১৩টি ধার্য তারিখে বাদী আদালতে হাজির হননি। তাই ন্যায়বিচারের স্বার্থে আদালত গত ১০ অক্টোবর ২০১৮ তারিখে পত্রিকায় বিজ্ঞপ্তি প্রকাশের আদেশ দিলে ৪ এপ্রিল ২০১৯ পর্যন্ত ৩টি ধার্য তারিখ বাদীপক্ষ পত্রিকায় বিজ্ঞপ্তি প্রকাশ না করে গরহাজিরা থেকে মামলার কালক্ষেপন করেছেন। বাদী বিনা পদক্ষেপে গর হাজিরা থেকে বিজ্ঞপ্তি প্রকাশ না করে মামলার সময় দীর্ঘায়িত করেছেন। বিনা পদক্ষেপে গর হাজির থেকে বিজ্ঞপ্তি প্রকাশ না করায় মামলাটি খারিজ করেন আদালত।

আসামিপক্ষের আইনজীবী জানান, অভিযোগ দায়েরের পর আদালতে বাদীপক্ষের অনুপস্থিতি এবং তথ্য প্রমাণ হাজির করতে না পারায় এটা স্পষ্ট যে, শুধুমাত্র মানহানির উদ্দেশ্যে মিথ্যা তথ্য দিয়ে মামলাটি দায়ের করা হয়েছিল।

মামলার বিষয় জানতে চাইলে জিনাত জেরিন আলতাফ বলেন, “আমি আমার আইনজীবী সংগে কথা বলে পরবর্তী সিদ্ধান্ত নিবো।” 

তিনি জানান, “তার দুঃসময়ে প্রতিটি কর্মীর দোয়া ও ভালোবাসার পাশাপাশি এসএ টিভি কর্তৃপক্ষের নিরঙ্কুশ সমর্থন ও আন্তরিক চেষ্টাই তার সবচেয়ে বড় শক্তি হিসেবে কাজ করেছে। এসএ টিভির দর্শক ও শুভানুধ্যায়ীদের সেই ভালোবাসাকে পুঁজি করে আগামীতে আরো অনেক মানসম্মত অনুষ্ঠান দর্শকদের উপহার দেয়ার প্রত্যয়ও ব্যক্ত করেন তিনি।

প্রসঙ্গত, আপন মেধা ও দক্ষতার কারণে বর্তমানে দেশের গণমাধ্যম জগতে যে কয়জন আলোকিত মানুষ রয়েছেন তাদের মাঝে অন্যতম জিনাত জেরিন আলতাফ। ব্রিটেনে পড়াশোনা করা জিনাত গত দেড় দশক ধরে সুনামের সঙ্গে দেশের শীর্ষস্থানীয় বেশ কয়েকটি গণমাধ্যমে কাজ করে যাচ্ছেন। ক্যারিয়ারের শুরুতেই মানবতাবিরোধী অপরাধে ফাঁসির দণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা নিজামী ও মুজাহিদের নেয়া সাহসী সাক্ষাতকারগুলোর মধ্য দিয়ে আলোচনায় নিয়ে আসেন জেরিন আলতাফ। লন্ডন বাংলা টিভি, একুশে টেলিভিশনের পর বর্তমানে এসএ টিভির অনুষ্ঠান প্রধান হিসেবে কাজ করেছেন। সাহসিকতা এবং পেশাদারিত্বকে সঙ্গী করে বন্ধুর পথ পাড়ি দিয়ে আজকের অবস্থানে এসেছেন তিনি। 

উল্লেখ্য, গত ২০১৭ সালে অর্থ আত্মসাৎ, হত্যাচেষ্টা ও প্রতারণা মামলায় জিনাত জেরিন আলতাফকে আটক করে পুলিশ। 

 

 

খালে ভাসমান অবস্থায় মিললো ছাত্রলীগ নেতার ক্ষতবিক্ষত লাশ ২৮ বছর পর সচল সগিরা মোর্শেদ হত্যা মামলা সী পার্লের আইপিও শেয়ার বিওতে জমা দুদকের অমার্জনীয় ভাষায় তলব চিঠি প্রত্যাহারসহ ৪ দফা দাবি মানবতাবিরোধী অপরাধ: রণদা প্রসাদ হত্যার রায় বৃহস্পতিবার অস্ট্রেলিয়ার সৈকতে 'রহস্যময়' মাছ টকশো'তে সাংবাদিককে পেটালেন রাজনৈতিক নেতা! (ভিডিও) সহজে রান্না করুন মজাদার আম পাবদা দাঁতের সুরক্ষায় এনামেল-এর যত্ন নিন ট্রেন দুর্ঘটনা: সিলেট গেলেন দুই মন্ত্রী যেভাবে খুন হন ইন্দিরা গান্ধী নরসিংদীর দগ্ধ কলেজছাত্রী ফুলন মারা গেছেন মাশরাফি-সাকিবদের সুবিধা বাড়ানো হবে: প্রধানমন্ত্রী মসজিদ নিষিদ্ধ যে ‘পবিত্র শহরে’ ইংল্যান্ডকে হারিয়ে সেমিতে অস্ট্রেলিয়া সম্পর্ক তাজা রাখতে বাদ দিন এ সব কথা জন্মনিরোধক জেল ব্যবহার করলেন প্রথম কোনো পুরুষ সংগীতশিল্পী মিলা লাপাত্তা! সাংবাদিক নিগ্রহে সালমানের বিরুদ্ধে মামলা যাত্রাবাড়ীতে ট্রাকচাপায় কনস্টেবল নিহত পটিয়ায় মাইক্রোবাসের সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ ২০ ডিআইজি মিজান সাময়িক বরখাস্ত এমন গহনা তৈ‌রি করুন ক্রেতা‌রা যেন কলকাতামুখী না হয় এখনও সাম্প্রদায়িক শক্তি হুমকি দিয়ে যাচ্ছে: কাদের পাঞ্জাবির দাম বেশি রাখায় আড়ংকে আবারও জরিমানা দুধে অ্যান্টিবায়োটিক, ফরমালিন, মসলায় টেক্সটাইল রঙ ট্রাম্পের শান্তি পরিকল্পনা মধ্যপ্রাচ্যে বিস্ফোরণ ঘটাবে: ইসরাইল সুবিধাবাদী ব্যবসায়ীরা আজ সংসদে: নাসিম চালু হচ্ছে খুলনা-কলকাতা অ্যাম্বুলেন্স সার্ভিস ‘ওরা কামালকে ভাড়া করল ওদের জন্য, কাজ করল আমাদের জন্য’