artk
বুধবার, সেপ্টেম্বার ১৮, ২০১৯ ১:৫৩   |  ২,আশ্বিন ১৪২৬
মঙ্গলবার, মে ২৮, ২০১৯ ১১:৫৫

এসএ টিভির অনুষ্ঠান প্রধান জিনাত জেরিনের মামলা খারিজ

কোট-কাচারি ডেস্ক
media
মামলার বিষয় জানতে চাইলে জিনাত জেরিন আলতাফ বলেন, “আমি আমার আইনজীবী সংগে কথা বলে পরবর্তী সিদ্ধান্ত নিবো।” 

এসএ টিভির অনুষ্ঠান প্রধান ও মিডিয়া ব্যক্তিত্ব জিনাত জেরিন আলতাফের বিরুদ্ধে দায়ের করা অর্থ আত্মসাৎ, হত্যাচেষ্টা ও প্রচারণা মামলা খারিজ করে দিয়েছেন মেট্রোপলিটন আদালত। 

মামলার নথি পর্যবেক্ষণ করে আদালত জানায়, গত ২০১৭ সালের ৩ জুলাই থেকে আজ পর্যন্ত ১৩টি ধার্য তারিখে বাদী আদালতে হাজির হননি। তাই ন্যায়বিচারের স্বার্থে আদালত গত ১০ অক্টোবর ২০১৮ তারিখে পত্রিকায় বিজ্ঞপ্তি প্রকাশের আদেশ দিলে ৪ এপ্রিল ২০১৯ পর্যন্ত ৩টি ধার্য তারিখ বাদীপক্ষ পত্রিকায় বিজ্ঞপ্তি প্রকাশ না করে গরহাজিরা থেকে মামলার কালক্ষেপন করেছেন। বাদী বিনা পদক্ষেপে গর হাজিরা থেকে বিজ্ঞপ্তি প্রকাশ না করে মামলার সময় দীর্ঘায়িত করেছেন। বিনা পদক্ষেপে গর হাজির থেকে বিজ্ঞপ্তি প্রকাশ না করায় মামলাটি খারিজ করেন আদালত।

আসামিপক্ষের আইনজীবী জানান, অভিযোগ দায়েরের পর আদালতে বাদীপক্ষের অনুপস্থিতি এবং তথ্য প্রমাণ হাজির করতে না পারায় এটা স্পষ্ট যে, শুধুমাত্র মানহানির উদ্দেশ্যে মিথ্যা তথ্য দিয়ে মামলাটি দায়ের করা হয়েছিল।

মামলার বিষয় জানতে চাইলে জিনাত জেরিন আলতাফ বলেন, “আমি আমার আইনজীবী সংগে কথা বলে পরবর্তী সিদ্ধান্ত নিবো।” 

তিনি জানান, “তার দুঃসময়ে প্রতিটি কর্মীর দোয়া ও ভালোবাসার পাশাপাশি এসএ টিভি কর্তৃপক্ষের নিরঙ্কুশ সমর্থন ও আন্তরিক চেষ্টাই তার সবচেয়ে বড় শক্তি হিসেবে কাজ করেছে। এসএ টিভির দর্শক ও শুভানুধ্যায়ীদের সেই ভালোবাসাকে পুঁজি করে আগামীতে আরো অনেক মানসম্মত অনুষ্ঠান দর্শকদের উপহার দেয়ার প্রত্যয়ও ব্যক্ত করেন তিনি।

প্রসঙ্গত, আপন মেধা ও দক্ষতার কারণে বর্তমানে দেশের গণমাধ্যম জগতে যে কয়জন আলোকিত মানুষ রয়েছেন তাদের মাঝে অন্যতম জিনাত জেরিন আলতাফ। ব্রিটেনে পড়াশোনা করা জিনাত গত দেড় দশক ধরে সুনামের সঙ্গে দেশের শীর্ষস্থানীয় বেশ কয়েকটি গণমাধ্যমে কাজ করে যাচ্ছেন। ক্যারিয়ারের শুরুতেই মানবতাবিরোধী অপরাধে ফাঁসির দণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা নিজামী ও মুজাহিদের নেয়া সাহসী সাক্ষাতকারগুলোর মধ্য দিয়ে আলোচনায় নিয়ে আসেন জেরিন আলতাফ। লন্ডন বাংলা টিভি, একুশে টেলিভিশনের পর বর্তমানে এসএ টিভির অনুষ্ঠান প্রধান হিসেবে কাজ করেছেন। সাহসিকতা এবং পেশাদারিত্বকে সঙ্গী করে বন্ধুর পথ পাড়ি দিয়ে আজকের অবস্থানে এসেছেন তিনি। 

উল্লেখ্য, গত ২০১৭ সালে অর্থ আত্মসাৎ, হত্যাচেষ্টা ও প্রতারণা মামলায় জিনাত জেরিন আলতাফকে আটক করে পুলিশ। 

 

 

সাইবার ক্রাইম বিভাগে দ্বারস্থ মেহজাবিন নকল বিদেশি ওষুধ বিক্রি করায় ২ প্রতিষ্ঠানকে ৪০ লাখ টাকা জরিমানা গণহত্যার ঝুঁকিতে এখনো ৬ লাখ রোহিঙ্গা: জাতিসংঘ গাজীপুরে বিদ্যুতের তার ছিঁড়ে অবৈধ গ্যাস লাইনে অগ্নিকাণ্ড ফেসবুক স্ট্যাটাস দেখেই শিক্ষার্থীদের বহিষ্কার করেন উপাচার্য পাবনায় ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে ট্রেন চালকের আত্মহত্যা সৌদি আরবে ফের হামলা চালিয়েছে ইয়েমেন ঢাকার শতাধিক বিএনপি নেতাকর্মী জাতীয় পার্টিতে যোগ দিয়েছে চাঁদাবাজির অভিযোগে ঢাকা উত্তর ছাত্রলীগ নেতা বহিস্কার ‘ডাক্তার বলার আগেই আয়া রোগীর পোশাক খুলে নেয়’ দুর্নীতি নির্মূলে টাস্কফোর্স গঠনের দাবি সম্পাদক পদে প্রার্থী হবেন না ওবায়দুল কাদের রিজার্ভ চুরির ব্যাপারে কিছুই বলা যাবে না: অর্থমন্ত্রী আলিয়ার সঙ্গে চুমুর দৃশ্যে আপত্তি সালমান খানের? মামলাকে কর ফাঁকির হাতিয়ার হিসেবে ব্যবহার করছে মেঘনা গ্রুপ! খালেদা জিয়া আলেমদের কিছু দেন নাই: আল্লামা শফী অন্য প্রতিষ্ঠানেও ‘ভাগাভাগি’ হচ্ছে: আরেফিন সিদ্দিক প্রেস কাউন্সিলের বিবৃতি প্রত্যাহার চায় এলআরএফ বাংলাদেশকে হারাতে মরিয়া জিম্বাবুয়ে বুধবার শ্রীলঙ্কায় যাচ্ছে মিরাজ-মুমিনুল-সৌম্যরা মোবাইল ফোনে কথা বলতে বলতে ট্রাকের নিচে এনজিওকর্মী কোহলিদের নিরাপত্তা দিতে আপত্তি ভারতীয় পুলিশের হাজিরা খাতায় সই করেই বেতন-ভাতা নেন আ.লীগ নেতার স্ত্রী মধ্য রাতে বৃদ্ধার গরু লুট করলো যুবলীগ-কৃষক লীগ নেতারা পুঁজিবাজারে সূচকের পতন, লেনদেনে উত্থান ছাত্রলীগে ভারপ্রাপ্ত দায়িত্ব কোন আইনে: রিজভী রাব্বানীকে একহাত নিলেন সাবেক ছাত্রলীগ নেত্রী পেঁয়াজের দাম শিগগিরই কমবে: বাণিজ্য সচিব বিমানের ড্রিমলাইনার ‘রাজহংস’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বিভাগীয় শহরে ক্যান্সার হাসপাতালসহ ৮ প্রকল্প অনুমোদন