artk
রোববার, জুন ১৬, ২০১৯ ৫:৫৬   |  ১,আষাঢ় ১৪২৬
রোববার, মে ২৬, ২০১৯ ৪:৫১

টেকনাফে ১ লাখ ইয়াবা উদ্ধার, আটক ১

কক্সবাজার সংবাদদাতা
media

টেকনাফে ১ লাখ ইয়াবা ও তিন লাখ নগদ টাকাসহ আটক আবদুল আমিন। ছবি র‍্যাবের সৌজন্যে টেকনাফে ১ লাখ ইয়াবা ও তিন লাখ নগদ টাকাসহ আটক আবদুল আমিন। ছবি: র‍্যাবের সৌজন্যে

কক্সবাজারের টেকনাফে এক লাখ ইয়াবা, নগদ টাকাসহ আবদুল আমিন (২৯) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব)-১৫ সদস্যরা।

কক্সবাজারের টেকনাফে এক লাখ ইয়াবা, নগদ তিন লাখ টাকাসহ আবদুল আমিন (২৯) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব)-১৫ সদস্যরা।

র‌্যাব-১৫ টেকনাফ ক্যাম্পের কমান্ডার (বিএন) লেফটেন্যান্ট মির্জা শাহেদ মাহতাব এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, রোববার ভোর সাড়ে পাঁচটার দিকে টেকনাফ সদরের হাতিয়ারঘোনার করাচিপাড়া পাহাড়ে এ অভিযান চালানো হয়।

র‌্যাবের দাবি, আটক আবদুল আমিন একজন মাদক ব্যবসায়ী। তিনি দীর্ঘদিন ধরে টেকনাফে শ্বশুরবাড়িতে মাদক মজুত করে বিভিন্ন স্থানে সরবরাহের পাশাপাশি ইয়াবা ব্যবসা করতেন বলে স্বীকারোক্তি দিয়েছেন। ঘটনাস্থল থেকে এক লাখ ইয়াবা, ইয়াবা বিক্রয়ের নগদ তিন লাখ টাকা ও একটি অটোরিকশা জব্দ করা হয়েছে।

লেফটেন্যান্ট মির্জা শাহেদ মাহতাব বলেন, ‘গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারি, মো. আবদুল হাকিমের বাড়িতে বিশাল ইয়াবা মজুতের পাশাপাশি বেচাকেনা করা হচ্ছে—এই তথ্যের ভিত্তিতে র‌্যাব টেকনাফ সদর ইউনিয়নের করাচিপাড়ার পাহাড়ের পাদদেশে অভিযান চালায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় একজন মাদক ব্যবসায়ীকে আটক করি আমরা।’ এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে বলে তিনি জানান।

আটক আবদুল আমিনের স্বীকারোক্তি অনুযায়ী, বসতবাড়ি ও অটোরিকশায় তল্লাশি চালিয়ে ১ লাখ ইয়াবা ও মাদক বিক্রির নগদ তিন লাখ টাকা জব্দ করা হয়েছে। এ সময় অটোরিকশাটি জব্দ করা হলেও তার শ্যালক মুজিবুর রহমান পালিয়ে গেছেন।

আশুগঞ্জে ট্রেনে কাটা পড়ে ২ ভাইয়ের মৃত্যু বিয়ের স্টেজ ভেঙে পড়ার ঘটনায় ‘দি স্বারথী’ ইভেন্টের দুঃখ প্রকাশ বাংলা ট্রিবিউন অফিসে জোর করে ৬ জনের প্রবেশ, থানায় জিডি কেনিয়ায় ঘুষ বন্ধে পুলিশের পোশাকে থাকছে না পকেট ব্যবসায়ীদের ধান কেনা হবে না: খাদ্যমন্ত্রী ফোন করে থানায় ডেকে নিয়ে যুবককে নির্যাতনের অভিযোগ! লাকসামে মাদরাসাছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার বাজেটের নামে জনগণকে ধোকা দেয়া হয়েছে: ড. মোশাররফ ‘ভাগ্নেকে ফিরিয়ে না দিলে অপহরণকারীদের পরিচয় প্রকাশ করা হবে’ জারদারির পর এবার তার বোন গ্রেপ্তার বাবার আবেদনে মাদকাসক্ত ছেলেকে আটক করলো পুলিশ লঞ্চে আমের ঝুড়িতে মদ-ইয়াবা বাজেটকে স্বাগত জানাতে গিয়ে সংঘর্ষে জড়ালো ছাত্রলীগ শিশুকে একা পেয়ে ধর্ষণ করলো প্রতিবেশি চাচা আমিন খানের ছেলে যখন মডেল মন্ত্রীর পা ধরেও চাষাঢ়া-আদমজী সড়কে কাজ হয়নি: শামীম ওসমান ঘাটতি মেটাতে ব্যাংক ঋণের সাহায্য নিলে সমস্যা ঘনীভূত হবে: জাপা অভিনয় জগতে পা রাখলেন শাহরুখ কন্যা কর্মসংস্থান নেই বলে বিদেশ পাড়ি দিচ্ছে যুবকরা: আমীর খসরু ব্রা খুলে প্রতিবাদ পুনম পান্ডের, ভিডিও ভাইরাল প্রশিক্ষণ নিয়ে নিজেদের প্রস্তুত রাখুন: এসএসএফকে প্রধানমন্ত্রী সুইপার থেকে হেড মাস্টার! বিশ্বখ্যাত ‘ল্যাম্বরগিনি’ গাড়ি বানালেন নারায়ণগঞ্জের আকাশ ফের কলকাতার ছবিতে অপু বিশ্বাস ওসি মোয়াজ্জেম আত্মগোপনে থাকায় গ্রেফতারে দেরি হচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী বিশ্বকাপ ক্রিকেট ভারতে স্থানান্তর হোক: অমিতাভ বচ্চন নিজে নিরাপদ থাকুন, নগরবাসীকে নিরাপদ রাখুন: ডিএমপি কমিশনার ডিম খেয়ে ম্যাচের সঠিক ভষিষ্যদ্বাণী করছে জিমি ভুঁড়ি কমানোর ঘরোয়া উপায় তান্ত্রিকের বিছানায় যেতে না চাওয়ায় স্ত্রীকে হত্যা