artk
মঙ্গলবার, আগষ্ট ২০, ২০১৯ ৯:১২   |  ৫,ভাদ্র ১৪২৬
রোববার, মে ২৬, ২০১৯ ৪:৫১

টেকনাফে ১ লাখ ইয়াবা উদ্ধার, আটক ১

কক্সবাজার সংবাদদাতা
media

টেকনাফে ১ লাখ ইয়াবা ও তিন লাখ নগদ টাকাসহ আটক আবদুল আমিন। ছবি র‍্যাবের সৌজন্যে টেকনাফে ১ লাখ ইয়াবা ও তিন লাখ নগদ টাকাসহ আটক আবদুল আমিন। ছবি: র‍্যাবের সৌজন্যে

কক্সবাজারের টেকনাফে এক লাখ ইয়াবা, নগদ টাকাসহ আবদুল আমিন (২৯) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব)-১৫ সদস্যরা।

কক্সবাজারের টেকনাফে এক লাখ ইয়াবা, নগদ তিন লাখ টাকাসহ আবদুল আমিন (২৯) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব)-১৫ সদস্যরা।

র‌্যাব-১৫ টেকনাফ ক্যাম্পের কমান্ডার (বিএন) লেফটেন্যান্ট মির্জা শাহেদ মাহতাব এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, রোববার ভোর সাড়ে পাঁচটার দিকে টেকনাফ সদরের হাতিয়ারঘোনার করাচিপাড়া পাহাড়ে এ অভিযান চালানো হয়।

র‌্যাবের দাবি, আটক আবদুল আমিন একজন মাদক ব্যবসায়ী। তিনি দীর্ঘদিন ধরে টেকনাফে শ্বশুরবাড়িতে মাদক মজুত করে বিভিন্ন স্থানে সরবরাহের পাশাপাশি ইয়াবা ব্যবসা করতেন বলে স্বীকারোক্তি দিয়েছেন। ঘটনাস্থল থেকে এক লাখ ইয়াবা, ইয়াবা বিক্রয়ের নগদ তিন লাখ টাকা ও একটি অটোরিকশা জব্দ করা হয়েছে।

লেফটেন্যান্ট মির্জা শাহেদ মাহতাব বলেন, ‘গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারি, মো. আবদুল হাকিমের বাড়িতে বিশাল ইয়াবা মজুতের পাশাপাশি বেচাকেনা করা হচ্ছে—এই তথ্যের ভিত্তিতে র‌্যাব টেকনাফ সদর ইউনিয়নের করাচিপাড়ার পাহাড়ের পাদদেশে অভিযান চালায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় একজন মাদক ব্যবসায়ীকে আটক করি আমরা।’ এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে বলে তিনি জানান।

আটক আবদুল আমিনের স্বীকারোক্তি অনুযায়ী, বসতবাড়ি ও অটোরিকশায় তল্লাশি চালিয়ে ১ লাখ ইয়াবা ও মাদক বিক্রির নগদ তিন লাখ টাকা জব্দ করা হয়েছে। এ সময় অটোরিকশাটি জব্দ করা হলেও তার শ্যালক মুজিবুর রহমান পালিয়ে গেছেন।

জামিনে বের হয়ে গণপিটুনিতে মৃত্যু আইনশৃঙ্খলা বাহিনীর এমন প্রেস ব্রিফিং দুনিয়ার কোথায় আছে: হাইকোর্ট দেশে এসে ডেঙ্গুতে মারা গেলেন ডা. রেহানা বেগম ইলেকট্রনিক রেকর্ডকে সাক্ষ্য আইনে অন্তর্ভুক্তির জন্য চিঠি ৬০০ টাকার শাড়িতে সাজলেন কঙ্গনা যে ৫ দাবিতে অটল রোহিঙ্গারা গণতন্ত্র ছাড়া কাশ্মীর সমস্যার সমাধান সম্ভব নয়: অমর্ত্য সেন বিপিএলে মাশরাফি-সাকিব দুজনকেই চায় রংপুর কিশোরগঞ্জের সাবেক হিসাবরক্ষক সিরাজুল গ্রেফতার মিল্ক ভিটার ৫ হাজার একর জায়গার ৪ হাজার একরই বেহাত সুযোগ চান ফরহাদ, আত্মবিশ্বাসী জহুরুলও ‘নিজ বাড়ি-আশপাশ পরিচ্ছন্ন রাখলে ডেঙ্গু প্রতিরোধ সম্ভব: অধ্যাপক সায়ীদ লেনদেন ডিএসইতে কমলেও সিএসইতে বেড়েছে ক্ষতিকর প্রাণীর অনিষ্টতা থেকে মুক্ত থাকার দোয়া টাইগারদের দায়িত্ব নিতে ঢাকায় রাসেল ডমিঙ্গো এফআর টাওয়ার মামলা: তাসভীরের পর ফারুকের জামিন তৃতীয় টেস্ট থেকে ছিটকে পড়লেন স্মিথ বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ দলের বিপক্ষে দল ঘোষণা করলো ভারত সংসদ সদস্য না হয়েও শুল্কমুক্ত ল্যান্ড ক্রুজার গাড়ি মুহিতের ত্রিদেশীয় সিরিজ: বাংলাদেশ সফরে আফগানদের দল ঘোষণা খালেদা জিয়ার জামিনের মেয়াদ বাড়লো এক বছর মিন্নিকে কেন জামিন নয়, ৭ দিনের মধ্যে জানানোর নির্দেশ হাইকোর্টের সেপ্টেম্বরের প্রথম সপ্তাহের মধ্যেই ডেঙ্গু নিয়ন্ত্রণে আসবে: মেয়র খোকন কাশ্মীরে স্কুল খুলেছে, শিক্ষার্থী নেই আন্তর্জাতিক চক্রান্তে ট্যানারি শিল্পে বিপর্যয়: ফখরুল পানি বণ্টনে দুপক্ষই লাভবান ফর্মুলা বের করবেন: জয়শঙ্কর কাশ্মীর ইস্যুতে খোঁজ মিলছে না অভিনেত্রী জায়রার মঙ্গলবার মুক্তি পাচ্ছে ‘টিয়ার গপ্পো’ আইপিএলে হায়দরাবাদের সহকারী কোচ ব্র্যাড হ্যাডিন ছাগল ছিনতাইয়ের মামলায় ছাত্রলীগ নেতার আগাম জামিন