artk
রোববার, আগষ্ট ২৫, ২০১৯ ৪:৩৬   |  ১০,ভাদ্র ১৪২৬
রোববার, মে ২৬, ২০১৯ ১২:৫৫

জুনেই বিয়ের পিঁড়িতে বসছেন নুসরাত

media

দেশের বাইরেই নুসরাত এবং নিখিলের চার হাত এক হবে। আর সেটা হবে ইস্তানবুলে।

রাজনীতিতে নতুন ক্যারিয়ার শুরু করেই অভাবনীয় সাফল্য। বসিরহাট লোকসভা কেন্দ্র থেকে বিপুল ভোটে প্রতিদ্বন্দ্বীকে হারিয়েছেন। ভোটের ব্যবধান ৩ লক্ষ ৫০ হাজার ৩৬৯। এহেন ফলফলে যারপরনাই উচ্ছ্বসিত নায়িকা নুসরাত জাহান। টলিউড থেকে এবার যাচ্ছেন দিল্লিতে, একেবারে সংসদের অন্দরে। এর পাশাপাশি আরো এক সুখবর রয়েছে নুসরাতের জীবনে। খুব শিগগিরিই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন নায়িকা।  হাতে সময় নেই। মাত্র আর ক’টা দিন। এরমধ্যেই মেহেন্দি-সংগীতের প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে।  

আগামী মাসের মাঝামাঝি নুসরাতের বিয়ে। পাত্র নিখিল জৈন। কলকাতার অন্যতম খ্যাতনামা শিল্পপতি তিনি। নুরাত ও নিখিলের পরিচয় কর্মসূত্রেই। তবে কলকাতায় বিয়ে করছেন না নুসরাত। ডেস্টিনেশন ওয়েডিং।  

দেশের বাইরেই নুসরাত এবং নিখিলের চার হাত এক হবে। আর সেটা হবে ইস্তানবুলে। যার জন্য হবু দম্পতি ইতিমধ্যেই  সেখানকার এক পাঁচতারা হোটেল বুক করে নিয়েছেন। বুকিংয়ের তারিখ- জুনের ১৯ থেকে ২১। অর্থাৎ জুনের ১৯ তারিখেই নিকাহ সারছেন নুসরত। 

কাবিননামা থেকে ‘কুমারী’ শব্দ বাদ দেয়ার নির্দেশ উদাহরণ সৃষ্টির মতো শাস্তি হবে ডিসির: জনপ্রশাসন প্রতিমন্ত্রী পাঁচ দফা না মানলে ফিরবো না, সমাবেশে রোহিঙ্গারা ওএসডি হলেন জামালপুরের ডিসি মওদুদের বিরুদ্ধে দুদকের মামলা চলবে চট্টগ্রামের হোটেল থেকে ১১ ডাকাত গ্রেপ্তার ইগো দূর করতে বই পড়ছেন কোহলি কাশ্মিরে দমন-পীড়ন: প্রতিবাদে ভারতের উচ্চপদস্থ কর্মকর্তার পদত্যাগ দুদকের জিজ্ঞাসাবাদে মাহী বি মাদারীপুরে ডেঙ্গুতে নারীর মৃত্যু দুটি ইসরায়েলি ড্রোন ভূপাতিত করার দাবি হিজবুল্লাহর কাশ্মিরের পরিস্থিতি অস্বাভাবিক: রাহুল গান্ধী “বেস্ট অব সানাই” রিং শাইনের আইপিও বাতিল চায় বিনিয়োগকারীরা ‘স্বপ্নবাজি’ ছবিতে চুক্তিবদ্ধ সিয়াম কক্সবাজারে ব্রিজের পাশে গুলিবিদ্ধ মরদেহ মেসির ‘প্রত্যাবর্তন’ একমাত্র ভরসা বার্সার পঞ্চগড়ের চা-শিল্প ধ্বংসের ষড়যন্ত্রে মিল মালিকরা ‘জাহালমের কারাভোগে দায় নেই সোনালী ব্যাংকের’ ভয়ঙ্কর হয়ে উঠছে রোহিঙ্গারা শাকিবের নতুন নায়িকা আরিয়ানা জামান ১০ বছরেও ‘পাইলট-ক্রু’ সংকট কাটেনি বিমানের পাবনায় কবিরাজের মন্ত্র পড়া গুড় খেয়ে স্কুলশিক্ষকের মৃত্যু আপত্তিকর ভিডিও প্রকাশ: ওএসডি হচ্ছেন সেই ডিসি ফরিদপুরের সেই ব্রিজের রেলিংয়ে ছিল বাঁশ! খেলা থেকে ডেকে নিয়ে শিশুকে ধর্ষণ ঘুমন্ত স্বামীকে ব্যাট দিয়ে পিটিয়ে হত্যা ১০ বছরে দারিদ্র্য সীমা প্রায় অর্ধেকে নেমেছে: পররাষ্ট্রমন্ত্রী ধানমন্ডিতে মশার লার্ভা, ৭ ভবনকে ৭৭ হাজার টাকা জরিমানা বঙ্গবন্ধু-প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুরের দায়ে বেরোবির ছাত্রলীগ নেতা গ্রেপ্তার