artk

জেলা সংবাদদাতা

শনিবার, মে ২৫, ২০১৯ ৯:১২

‘আ.লীগের বিরুদ্ধে শাজাহান খান’

media

উপজেলা নির্বাচনে নিজের ভাইকে প্রার্থী করে শাজাহান খান আওয়ামী লীগের বিরুদ্ধে অবস্থান নিয়েছেন বলে অভিযোগ করেছেন মাদারীপুর সদর উপজেলা আওয়ামী লীগের নেতারা। 

আসন্ন মাদারীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে এক কর্মীসভায় এ অভিযোগ তোলা হয়। এই কর্মীসভায় জেলা ও উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সভাপতি সাহাবদ্দিন মোল্লা সদর থানা পুলিশের প্রতি পক্ষপাতিত্বের অভিযোগ তোলেন। তিনি বলেন, দীর্ঘদিন ধরে পুলিশ শাজাহান খানের কথায় উঠবোস করে। এই পুলিশ দিয়ে নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়। আমরা চাই পুলিশ পক্ষপাতিত্ব মুক্ত থাকুক।

তিনি আরো বলেন, আমি সদর থানার ওসিকে বলেছি আপনার দ্বারা নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়। তাই আপনি ছুটি নিয়ে চলে যান। আমাদের কর্মীদের বিভিন্নভাবে ভয়ভীতি দেখানো হচ্ছে।

এ সময় মাদারীপুর সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পাভেলুর রহমান শফিক খান বলেন, পুলিশ কর্মীদের হুমকি দিচ্ছে বিদ্রোহী প্রার্থীর পক্ষে কাজ করার জন্য। স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ না করলে হত্যা ও মাদক মামলায় জড়িয়ে দেবার ভয় দেখাচ্ছে। পুলিশের এ ধরনের আচরণ গ্রহণযোগ্য নয়।

জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পদক ও পৌর মেয়র খাদিদ হোসেন ইয়াদ বলেন, শাজাহান খান শেখ হাসিনার নির্দেশ উপেক্ষা করে তার আপন ভাই কালু খানকে প্রার্থী করেছেন। শাজাহান খান ও কালু খান আওয়ামী লীগের বিরুদ্ধে অবস্থান নিয়েছেন। আওয়ামী লীগের প্রার্থীকে উপেক্ষা করে শাজাহান খান জাসদ ও জামাত-বিএনপির লোক নিয়ে দলীয় প্রধান শেখ হাসিনা মনোনীত প্রার্থীকে পরাজিত করতে মাঠে নেমেছেন। আমরা আওয়ামী লীগের পরীক্ষিত নেতা কর্মীরা তার উদ্দেশ্য সফল হতে দেবো না। আমরা চাই প্রশাসন নিরপেক্ষ ভূমিকা পালন করুক। 

সদর উপজেলা পরিষদের আওয়ামী লীগের প্রার্থী কাজল কৃষ্ণ দে বলেন, আমি শেখ হাসিনা মনোনীত নৌকার প্রার্থী। শেখ হাসিনাকে ভালোবেসে আমাকে নৌকায় ভোট দিবেন। আমি আপনাদের ভোট ও দোয়া প্রার্থী।

এ সময় মাদারীপুর সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পদক বদিউজ্জামান জামাল খানের সঞ্চালনায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভপতি আজাদ মুন্সি, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাহাবদ্দিন হাওলাদার, দপ্তর সম্পাদক গোলাম মাওলা আকন্দ, আইন বিষয়ক সম্পদক এডভোকেট বাবুল আকতার, কৃষকলীগের সভাপতি জাকির হাওলাদার, ছাত্রলীগ সভাপতি জাহিদ হাসান অনিক প্রমুখ।

উল্লেখ্য, আগামী ১৮ জুন মাদারীপুর সদর উপজেলা নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী হয়েছেন জেলা আওয়ামলী লীগের সাধারণ সম্পদক কাজল কৃষ্ণ দে। তার বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করছেন সাবেক নৌমন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্য শাজাহান খানের ভাই ওবায়দুর রহমান কালু খান। আওয়ামী লীগের বর্ধিত সভায় মাদারীপুরর সদর থানা আওয়ামী লীগের সভাপতি শেখ শাখায়াত হোসেন সেলিম সভাপতিত্ব করার কথা থাকলেও তিনি সভায় উপস্থিত ছিলেন না।

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা