artk
রোববার, জুন ১৬, ২০১৯ ৭:৪৫   |  ২,আষাঢ় ১৪২৬

জেলা সংবাদদাতা

শনিবার, মে ২৫, ২০১৯ ৯:১২

‘আ.লীগের বিরুদ্ধে শাজাহান খান’

media

উপজেলা নির্বাচনে নিজের ভাইকে প্রার্থী করে শাজাহান খান আওয়ামী লীগের বিরুদ্ধে অবস্থান নিয়েছেন বলে অভিযোগ করেছেন মাদারীপুর সদর উপজেলা আওয়ামী লীগের নেতারা। 

আসন্ন মাদারীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে এক কর্মীসভায় এ অভিযোগ তোলা হয়। এই কর্মীসভায় জেলা ও উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সভাপতি সাহাবদ্দিন মোল্লা সদর থানা পুলিশের প্রতি পক্ষপাতিত্বের অভিযোগ তোলেন। তিনি বলেন, দীর্ঘদিন ধরে পুলিশ শাজাহান খানের কথায় উঠবোস করে। এই পুলিশ দিয়ে নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়। আমরা চাই পুলিশ পক্ষপাতিত্ব মুক্ত থাকুক।

তিনি আরো বলেন, আমি সদর থানার ওসিকে বলেছি আপনার দ্বারা নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়। তাই আপনি ছুটি নিয়ে চলে যান। আমাদের কর্মীদের বিভিন্নভাবে ভয়ভীতি দেখানো হচ্ছে।

এ সময় মাদারীপুর সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পাভেলুর রহমান শফিক খান বলেন, পুলিশ কর্মীদের হুমকি দিচ্ছে বিদ্রোহী প্রার্থীর পক্ষে কাজ করার জন্য। স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ না করলে হত্যা ও মাদক মামলায় জড়িয়ে দেবার ভয় দেখাচ্ছে। পুলিশের এ ধরনের আচরণ গ্রহণযোগ্য নয়।

জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পদক ও পৌর মেয়র খাদিদ হোসেন ইয়াদ বলেন, শাজাহান খান শেখ হাসিনার নির্দেশ উপেক্ষা করে তার আপন ভাই কালু খানকে প্রার্থী করেছেন। শাজাহান খান ও কালু খান আওয়ামী লীগের বিরুদ্ধে অবস্থান নিয়েছেন। আওয়ামী লীগের প্রার্থীকে উপেক্ষা করে শাজাহান খান জাসদ ও জামাত-বিএনপির লোক নিয়ে দলীয় প্রধান শেখ হাসিনা মনোনীত প্রার্থীকে পরাজিত করতে মাঠে নেমেছেন। আমরা আওয়ামী লীগের পরীক্ষিত নেতা কর্মীরা তার উদ্দেশ্য সফল হতে দেবো না। আমরা চাই প্রশাসন নিরপেক্ষ ভূমিকা পালন করুক। 

সদর উপজেলা পরিষদের আওয়ামী লীগের প্রার্থী কাজল কৃষ্ণ দে বলেন, আমি শেখ হাসিনা মনোনীত নৌকার প্রার্থী। শেখ হাসিনাকে ভালোবেসে আমাকে নৌকায় ভোট দিবেন। আমি আপনাদের ভোট ও দোয়া প্রার্থী।

এ সময় মাদারীপুর সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পদক বদিউজ্জামান জামাল খানের সঞ্চালনায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভপতি আজাদ মুন্সি, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাহাবদ্দিন হাওলাদার, দপ্তর সম্পাদক গোলাম মাওলা আকন্দ, আইন বিষয়ক সম্পদক এডভোকেট বাবুল আকতার, কৃষকলীগের সভাপতি জাকির হাওলাদার, ছাত্রলীগ সভাপতি জাহিদ হাসান অনিক প্রমুখ।

উল্লেখ্য, আগামী ১৮ জুন মাদারীপুর সদর উপজেলা নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী হয়েছেন জেলা আওয়ামলী লীগের সাধারণ সম্পদক কাজল কৃষ্ণ দে। তার বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করছেন সাবেক নৌমন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্য শাজাহান খানের ভাই ওবায়দুর রহমান কালু খান। আওয়ামী লীগের বর্ধিত সভায় মাদারীপুরর সদর থানা আওয়ামী লীগের সভাপতি শেখ শাখায়াত হোসেন সেলিম সভাপতিত্ব করার কথা থাকলেও তিনি সভায় উপস্থিত ছিলেন না।

আশুগঞ্জে ট্রেনে কাটা পড়ে ২ ভাইয়ের মৃত্যু বিয়ের স্টেজ ভেঙে পড়ার ঘটনায় ‘দি স্বারথী’ ইভেন্টের দুঃখ প্রকাশ বাংলা ট্রিবিউন অফিসে জোর করে ৬ জনের প্রবেশ, থানায় জিডি কেনিয়ায় ঘুষ বন্ধে পুলিশের পোশাকে থাকছে না পকেট ব্যবসায়ীদের ধান কেনা হবে না: খাদ্যমন্ত্রী ফোন করে থানায় ডেকে নিয়ে যুবককে নির্যাতনের অভিযোগ! লাকসামে মাদরাসাছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার বাজেটের নামে জনগণকে ধোকা দেয়া হয়েছে: ড. মোশাররফ ‘ভাগ্নেকে ফিরিয়ে না দিলে অপহরণকারীদের পরিচয় প্রকাশ করা হবে’ জারদারির পর এবার তার বোন গ্রেপ্তার বাবার আবেদনে মাদকাসক্ত ছেলেকে আটক করলো পুলিশ লঞ্চে আমের ঝুড়িতে মদ-ইয়াবা বাজেটকে স্বাগত জানাতে গিয়ে সংঘর্ষে জড়ালো ছাত্রলীগ শিশুকে একা পেয়ে ধর্ষণ করলো প্রতিবেশি চাচা আমিন খানের ছেলে যখন মডেল মন্ত্রীর পা ধরেও চাষাঢ়া-আদমজী সড়কে কাজ হয়নি: শামীম ওসমান ঘাটতি মেটাতে ব্যাংক ঋণের সাহায্য নিলে সমস্যা ঘনীভূত হবে: জাপা অভিনয় জগতে পা রাখলেন শাহরুখ কন্যা কর্মসংস্থান নেই বলে বিদেশ পাড়ি দিচ্ছে যুবকরা: আমীর খসরু ব্রা খুলে প্রতিবাদ পুনম পান্ডের, ভিডিও ভাইরাল প্রশিক্ষণ নিয়ে নিজেদের প্রস্তুত রাখুন: এসএসএফকে প্রধানমন্ত্রী সুইপার থেকে হেড মাস্টার! বিশ্বখ্যাত ‘ল্যাম্বরগিনি’ গাড়ি বানালেন নারায়ণগঞ্জের আকাশ ফের কলকাতার ছবিতে অপু বিশ্বাস ওসি মোয়াজ্জেম আত্মগোপনে থাকায় গ্রেফতারে দেরি হচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী বিশ্বকাপ ক্রিকেট ভারতে স্থানান্তর হোক: অমিতাভ বচ্চন নিজে নিরাপদ থাকুন, নগরবাসীকে নিরাপদ রাখুন: ডিএমপি কমিশনার ডিম খেয়ে ম্যাচের সঠিক ভষিষ্যদ্বাণী করছে জিমি ভুঁড়ি কমানোর ঘরোয়া উপায় তান্ত্রিকের বিছানায় যেতে না চাওয়ায় স্ত্রীকে হত্যা