artk
সোমবার, জুন ২৪, ২০১৯ ৪:১৮   |  ১০,আষাঢ় ১৪২৬
বৃহস্পতিবার, মে ২৩, ২০১৯ ৬:৩২

২০১৭ সালে মারা যাওয়া ব্যক্তি উচ্চমাধ্যমিকের পরীক্ষক!

গাজীপুর সংবাদদাতা
media

২০১৭ সালে গাজীপুরে মারা যাওয়া এক ব্যক্তিকে এ বছর উচ্চমাধ্যমিক পরীক্ষায় পরীক্ষক নিয়োগ দিয়েছে ঢাকা মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ড।

২০১৭ সালে গাজীপুরে মারা যাওয়া এক ব্যক্তিকে এ বছর উচ্চমাধ্যমিক পরীক্ষায় পরীক্ষক নিয়োগ দিয়েছে ঢাকা মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ড।

গাজীপুরের কাপাসিয়া উপজেলার শহীদ তাজউদ্দীন আহমদ ডিগ্রি কলেজের জীববিজ্ঞান বিভাগের সাবেক সহকারী অধ্যাপক মো. সানাউল্লাহ হায়দার ২০১৭ সালে মারা গেছেন। কিন্তু তাকে এ বছরের উচ্চমাধ্যমিক পরীক্ষায় বহিঃপরীক্ষক নিয়োগ দেয় বোর্ড।

বোর্ডের সচিব তপন কুমার সরকার জানান, শিক্ষকদের তথ্য অনলাইনে আপডেট করা হয়নি বলে এই ভুল হয়েছে।

তিনি বলেন, প্রতিবছর কলেজের শিক্ষকদের তথ্য অনলাইনে আপডেট করতে বলা হয়। কিন্তু ওই কলেজের শিক্ষকদের তথ্য আপডেট করা হয়নি। ফলে আগের তথ্যের ভিত্তিতেই তাকে বহিঃপরীক্ষক নিয়োগ দেয়া হয়।

আপডেট না করা প্রসঙ্গে শহীদ তাজউদ্দীন আহমদ ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. মিজানুর রহমান চৌধুরী বলেন, “কলেজের আইসিটি শিক্ষককে ওই তালিকা আপডেট করার দায়িত্ব দেওয়া হয়েছিল। তবে তিনি আপডেট করেছিলেন কিনা এ মুহূর্তে তা জানা নেই। পরে জেনে বলতে হবে।”

বিষয়টি খতিয়ে দেখা হবে বলে জানান তপন কুমার।

একাদশে ফিরলেন মোসাদ্দেক-সাইফউদ্দীন টসে হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ডিআইজি মিজানসহ ৪ জনের বিরুদ্ধে দুদকের মামলা বিএনপি কার্যালয়ের সামনে বহিষ্কৃত ছাত্রদল নেতাকর্মীদের তুলকালাম বিএনপির সাবেক উপমন্ত্রী দুলুকে জিজ্ঞাসাবাদ বিদেশি বিনিয়োগের শীর্ষে বাংলাদেশ, পঞ্চমে ভারত সিডনিতে রংধনু অজ-বাংলা কালচারাল সোসাইটির বার্ষিক কালচারাল নাইট অনুষ্ঠিত বিকেলের মধ্যে উদ্ধার কাজ শেষ করার আশ্বাস রেলসচিবের খালেদা জিয়ার মুক্তির আন্দোলন বিষয়ক সিদ্ধান্তে সন্ধ্যায় বসছে ২০ দল নোয়াখালীতে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত পাকিস্তানে সামরিক হাসপাতালে ভয়াবহ বিস্ফোরণ নতুন ৪ ছবির ঘোষণা শাকিবের যেসব শারীরিক ব্যথা মানসিক অবস্থার সাথে সম্পর্কিত মৌলভীবাজারে ট্রেন দুর্ঘটনায় তদন্ত কমিটি গঠন শিক্ষাখাত: বাজেট ২০১৯-২০ সারাদেশের সঙ্গে সিলেটের রেল যোগাযোগ বন্ধ ‘জয় শ্রী রাম’ বলেও প্রাণে বাঁচলো না মুসলিম যুবক অস্ট্রেলিয়ায় আ. লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিকেলে বাংলাদেশের মুখোমুখি আফগানিস্তান উপবন দুর্ঘটনা: ঘুম ভেঙে উদ্ধারকাজে নারীরাও বগুড়া-৬ আসনের উপনির্বাচনে ভোটগ্রহণ চলছে প্লেনে ঘুম ভাঙার পর যা দেখলেন একজন নারী কাতারকে হারিয়ে কোয়ার্টারে আর্জেন্টিনা মৌলভীবাজারে উপবন ট্রেন দুর্ঘটনায় ৫ মরদেহ উদ্ধার আফগানদের হুমকিকে ভয় পায় না টাইগাররা ওমরাহ ভিসা স্থগিত করেছে সৌদি ঝড়ে মন্দিরের প্যান্ডেল ভেঙে ১৪ জন নিহত ভারতে ‘মেডিক্যাল টেস্ট থেকে চিকিৎসকের কমিশন নেয়া বিচ্ছিন্ন ঘটনা’ বাবা-মা নৌকায় ভোট দেয়ায় ছেলের চুল কেটে নির্যাতন দক্ষিণ আফ্রিকাকে ৩০৯ রানের লক্ষ্য দিল পাকিস্তান