artk
রোববার, আগষ্ট ২৫, ২০১৯ ৯:১৮   |  ১০,ভাদ্র ১৪২৬

গাজীপুর সংবাদদাতা

বৃহস্পতিবার, মে ২৩, ২০১৯ ১০:২৬

গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ২ শিশু ও দম্পতির মৃত্যু

media

গাজীপুরে গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারের শিশুসহ চারজনের মৃত্যু হয়েছে।

বুধবার রাত ১০টার দিকে গাজীপুর মহানগরীর ইসলামপুর এলাকায় ওই দুর্ঘটনা ঘটে।

বিস্ফোরণে নিহতরা হলেন- বরিশালের শাহ আলম, তার স্ত্রী মনিরা বেগম এবং তাদের দুই সন্তান বায়েজীদ ও ফাতেমা। পোশাক কারখানায় চাকরির সূত্রে পরিবারটি ইসলামপুরের একটি বাসায় ভাড়া থাকত।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এবং পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, পরিবার নিয়ে ইসলামপুরে টিনশেডের একটি বাসায় ভাড়া থাকতেন শাহ আলম। বুধবার রাত ১০টার দিকে তাদের বাসায় রান্নার কাজ চলছিল। সে সময় প্রচণ্ড শব্দে গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়। এতে দুই সন্তানসহ দগ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান শাহ আলম-মনিরা দম্পতি। পরে খবর পেয়ে জয়দেবপুর ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (এডিসি-অপরাধ) আবদুল হানিফ গণমাধ্যমকে বলেন, দুর্ঘটনায় নিহতদের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে নিহতের স্বজনরা আবেদন করলে ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করা হবে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হবে।

যেভাবে চিনবেন ভালো সিমেন্ট ডেঙ্গুর যাতনা ভুলতেই পারছি না: অর্থমন্ত্রী প্রধানমন্ত্রীকে কটূক্তি করার অভিযোগে সোনাইমুড়ির মেয়র বরখাস্ত কানে এয়ারফোন, ট্রেনের ধাক্কায় প্রাণ গেলো তরুণের সোনার বাংলা বিনির্মাণে এক সঙ্গে কাজ করতে হবে: অর্থমন্ত্রী কাবিননামায় ‘কুমারী’ শব্দ বাদ দেয়ার নির্দেশ খেলাপি ঋণ কমার সুযোগ নেই স্টোকসের হেলমেট ভাঙলেন হ্যাজলউড শতকোটি টাকা আত্মসাতে ৭ জনের বিরুদ্ধে মামলা সিঙ্গাপুরের ব্যবসায়ীরা বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী রশিদ খানের হুঙ্কার! দক্ষ জনশক্তির প্রয়োজনে ২ প্রতিষ্ঠান রাতের আঁধারে জামালপুর ছাড়লেন সেই ডিসি শ্রীলঙ্কাকে ৭-১ গোলে গুড়িয়ে দিলো বাংলাদেশের কিশোররা রোগীর ওপর খসে পড়ল হাসপাতালের ছাদের পলেস্তারা রাজাকারদের তালিকা সংগ্রহ করছে স্বরাষ্ট্র মন্ত্রণালয় আফগানিস্তানের বিপক্ষে নিজেদেরই এগিয়ে রাখছেন মিরাজ দুদকের কাছে ৩ মাসের সময় চেয়েছেন নূর আলী পৃথিবী ধ্বংসে মেতেছেন ট্রাম্প আর বোলসোনারো আন্তর্জাতিক স্বাস্থ্য সেবা কার্ড নিয়ে এলো ‘মেডিএইডার’ পদ্মায় ১৬০ টন সিমেন্টসহ কার্গো ডুবি পূর্বাচলে ১০ কাঠার প্লট চান বিএনপির রুমিন খেলোয়াড়দের দাঁত অন্যদের দাঁতের চেয়েও খারাপ কেড়ে নেয়া হবে সেই ডিসির শুদ্ধাচার সনদ কাবিননামা থেকে ‘কুমারী’ শব্দ বাদ দেয়ার নির্দেশ উদাহরণ সৃষ্টির মতো শাস্তি হবে ডিসির: জনপ্রশাসন প্রতিমন্ত্রী পাঁচ দফা না মানলে ফিরবো না, সমাবেশে রোহিঙ্গারা ওএসডি হলেন জামালপুরের ডিসি মওদুদের বিরুদ্ধে দুদকের মামলা চলবে চট্টগ্রামের হোটেল থেকে ১১ ডাকাত গ্রেপ্তার