artk
রোববার, জুন ১৬, ২০১৯ ৭:৪৭   |  ২,আষাঢ় ১৪২৬

স্টাফ রিপোর্টার

বুধবার, মে ২২, ২০১৯ ৯:৪৬

ঢাকায় কোনো ছিনতাইকারী নেই: ডিএমপি কমিশনার

media

রাজধানীতে কোনো ছিনতাইকারী নেই বলে মন্তব্য করেছেন ঢাকা মেট্টোপলিটন পুলিশ কমিশনার (ডিএমপি) আছাদুজ্জামান মিয়া। 

তিনি বলেন, সব ছিনতাইকারীকে ধরে জেলে পাঠানো হয়েছে। এজন্য ঈদ উপলক্ষে ঢাকাবাসী সবাই রাতদিন কেনাকাটা করে নিশ্চিন্তে বাসায় ফিরছে। বুধবার দুপুরে পল্টন কমিউনিটি সেন্টারে দুস্থদের মাঝে ঈদের নতুন পোশাক বিতরণের সময় তিনি এসব কথা বলেন। 

তিনি বলেন, চুরি নেই ঢাকা শহরে। রমজান শুরুর পর কোথাও একটি চুরির ঘটনাও ঘটেনি। এছাড়া ডাকাতি, ছিনতাইয়ের কোনো ঘটনাও ঘটেনি। ছিনতাই পার্টি, মলম পার্টি, মাইক্রো পার্টি  কোনোটাই নেই। ঢাকা শহরে কোনো পার্টি নেই। সকলকে ধরে জেলে পাঠানো হয়েছে। গভীর রাত ধরে লোকজন কেনাকাটা করছে। তবে, কোনো ছিনতাইয়ের ঘটনা ঘটছে না। মার্কেটগুলোতে  যেমন নিরাপত্তা দেয়া হচ্ছে। সড়কেও পুলিশের টহল পার্টি কাজ করছে। গোয়েন্দারা সাদা  পোশাকে নজরদারি করছে।

মাদক নিয়ে তিনি বলেন, যেভাবে সন্ত্রাস ও জঙ্গিবাদ দমন হয়েছে। একইভাবে মাদক দমন করা হচ্ছে। ঢাকা শহরে মাদক নেই। কেউ মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকলে তাকে দড়ি লাগিয়ে আইনের আওতায় আনা হবে। কেউ মাদকের ব্যবসা করে রেহাই পাবে না।

ঈদের নিরাপত্তা নিয়ে কমিশনার বলেন, আমরা বাস টার্মিনাল, রেলস্টেশন ও লঞ্চঘাটে নিরাপত্তার সঙ্গে পুলিশ মোতায়েন করা হয়েছে। মানুষ ঈদের সময় নির্বিঘেœ শান্তিতে বাড়িতে ফিরতে পারবে আবার শান্তিমত ঢাকায় ফিরে আসবে।

কমিশনার বলেন, কেউ জঙ্গি ও সন্ত্রাসীদের ঠাঁই দেবেন না। মাদক ব্যবসায়ীদের সম্পর্কে তথ্য দেবেন। পারায় মহল্লায় গোয়েন্দাদের মাধ্যমে তথ্য সংগ্রহ করা হচ্ছে। পুলিশ আগে খবরদারি করত। এখন সেটা বন্ধ হয়েছে। কেউ অন্যায় করে রেহাই পাবে না। পুলিশ আপনাদের সহযোগিতায় রয়েছে সব সময়। ভালো সেবা দিয়ে যাতে আস্থা অর্জন করতে পারি, সেই কাজটি করা হচ্ছে।

অনুষ্ঠানে সিটিটিসির প্রধান অতিরিক্ত কমিশনার মনিরুল ইসলাম, অতিরিক্ত কমিশনার (ক্রাইম) কৃঞ্চপদ রায়, উপ কমিশনার (মিডিয়া) মাসুদুর রহমান, উপ কমিশনার (মতিঝিল বিভাগ) আনোয়ার হোসেনসহ অনেকে উপস্থিত ছিলেন। 

আশুগঞ্জে ট্রেনে কাটা পড়ে ২ ভাইয়ের মৃত্যু বিয়ের স্টেজ ভেঙে পড়ার ঘটনায় ‘দি স্বারথী’ ইভেন্টের দুঃখ প্রকাশ বাংলা ট্রিবিউন অফিসে জোর করে ৬ জনের প্রবেশ, থানায় জিডি কেনিয়ায় ঘুষ বন্ধে পুলিশের পোশাকে থাকছে না পকেট ব্যবসায়ীদের ধান কেনা হবে না: খাদ্যমন্ত্রী ফোন করে থানায় ডেকে নিয়ে যুবককে নির্যাতনের অভিযোগ! লাকসামে মাদরাসাছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার বাজেটের নামে জনগণকে ধোকা দেয়া হয়েছে: ড. মোশাররফ ‘ভাগ্নেকে ফিরিয়ে না দিলে অপহরণকারীদের পরিচয় প্রকাশ করা হবে’ জারদারির পর এবার তার বোন গ্রেপ্তার বাবার আবেদনে মাদকাসক্ত ছেলেকে আটক করলো পুলিশ লঞ্চে আমের ঝুড়িতে মদ-ইয়াবা বাজেটকে স্বাগত জানাতে গিয়ে সংঘর্ষে জড়ালো ছাত্রলীগ শিশুকে একা পেয়ে ধর্ষণ করলো প্রতিবেশি চাচা আমিন খানের ছেলে যখন মডেল মন্ত্রীর পা ধরেও চাষাঢ়া-আদমজী সড়কে কাজ হয়নি: শামীম ওসমান ঘাটতি মেটাতে ব্যাংক ঋণের সাহায্য নিলে সমস্যা ঘনীভূত হবে: জাপা অভিনয় জগতে পা রাখলেন শাহরুখ কন্যা কর্মসংস্থান নেই বলে বিদেশ পাড়ি দিচ্ছে যুবকরা: আমীর খসরু ব্রা খুলে প্রতিবাদ পুনম পান্ডের, ভিডিও ভাইরাল প্রশিক্ষণ নিয়ে নিজেদের প্রস্তুত রাখুন: এসএসএফকে প্রধানমন্ত্রী সুইপার থেকে হেড মাস্টার! বিশ্বখ্যাত ‘ল্যাম্বরগিনি’ গাড়ি বানালেন নারায়ণগঞ্জের আকাশ ফের কলকাতার ছবিতে অপু বিশ্বাস ওসি মোয়াজ্জেম আত্মগোপনে থাকায় গ্রেফতারে দেরি হচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী বিশ্বকাপ ক্রিকেট ভারতে স্থানান্তর হোক: অমিতাভ বচ্চন নিজে নিরাপদ থাকুন, নগরবাসীকে নিরাপদ রাখুন: ডিএমপি কমিশনার ডিম খেয়ে ম্যাচের সঠিক ভষিষ্যদ্বাণী করছে জিমি ভুঁড়ি কমানোর ঘরোয়া উপায় তান্ত্রিকের বিছানায় যেতে না চাওয়ায় স্ত্রীকে হত্যা