artk
রোববার, জুন ১৬, ২০১৯ ৭:৪৬   |  ২,আষাঢ় ১৪২৬
বুধবার, মে ২২, ২০১৯ ৪:৪৬

এবার বিশ্বকাপের জন্য দোয়া চেয়ে ইংল্যান্ডের পথে মাশরাফি

স্পোর্টস রিপোর্টার
media

আয়ারল্যান্ডে ঐতিহাসিক ত্রিদেশীয় সিরিজের ট্রফি জয়ের পর চার দিনের ছুটিতে দেশে এসেছিলেন ওয়ানডে অধিনায়খ মাশরাফি বিন মুর্তজা। ছুটি শেষে আজ সকালেই ইংল্যান্ডের উদ্দেশ্য উড়াল দিয়েছেন তিনি। আয়ারল্যান্ড থেকে বিশ্বকাপ স্কোয়াডের ১৩ জন চলে যান ইংল্যান্ডে।

আয়ারল্যান্ডে ঐতিহাসিক ত্রিদেশীয় সিরিজের ট্রফি জয়ের পর চার দিনের ছুটিতে দেশে এসেছিলেন ওয়ানডে অধিনায়খ মাশরাফি বিন মুর্তজা। ছুটি শেষে আজ সকালেই ইংল্যান্ডের উদ্দেশ্য উড়াল দিয়েছেন তিনি। আয়ারল্যান্ড থেকে বিশ্বকাপ স্কোয়াডের ১৩ জন চলে যান ইংল্যান্ডে।

মাশরাফি দেশে ফিরলেও ওপেনার তামিম ইকবাল পরিবারের সঙ্গে সময় কাটাতে গেছেন দুবাইয়ে। ছুটি শেষে দলের সঙ্গে পুনরায় যোগ দিতে আজ (বুধবার) সকাল দশটায় এমিরেটস এয়ারলাইন্সের ফ্লাইটে চড়ে বসেছেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক।

আজ ইংল্যান্ডের বিমানে চড়ার আগে টাইগার দলপতি নড়াইল এক্সপ্রেস বলেন, ‘সবাই দোয়া করবেন। চেষ্টা করব ভালো করার। বাংলাদেশ যেন ভালো খেলে।’

বিশ্বকাপের আগে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে জিতে বেশ ফুরফুরে মেজাজে আছে বাংলাদেশ দল। টাইগারদের আত্মবিশ্বাসও তুঙ্গে। এই আত্মবিশ্বাস বিশ্বকাপে কতটা কাজে দেবে এমন প্রশ্নে তিনি বলেন,“ দুইটা আলাদা টুর্নামেন্ট। আশা করি সবার আত্মবিশ্বাস ভালো অবস্থায় আছে। ভালো শুরুটা গুরুত্বপূর্ণ। সেটা পারলে আশা করি ভালো কিছুই হবে।’

ইংল্যান্ডের লেস্টারে আগামীকাল ২৩ মে পর্যন্ত অবস্থান করবে টিম বাংলাদেশ। পরে ২৪ মে থেকে শুরু হবে আইসিসির সাপোর্টিং পিরিয়ড। তখন থেকে অংশগ্রহণকারী দেশগুলোর সকল দায়দায়িত্ব নেবে বিশ্ব ক্রিকেটের অভিভাবক সংস্থাটি। তার আগপর্যন্ত লেস্টারে নিজেদের খরচেই অবস্থান করবে বাংলাদেশ।

এরপর ২৪ মে থেকেই শুরু হবে বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচগুলো। তবে বাংলাদেশের ম্যাচ দুটি হলো ২৬ ও ২৮ মে, কার্ডিফে। তাই ২৩ মে তেই লেস্টার ছেড়ে কার্ডিফে যাবে বাংলাদেশ।

 

আশুগঞ্জে ট্রেনে কাটা পড়ে ২ ভাইয়ের মৃত্যু বিয়ের স্টেজ ভেঙে পড়ার ঘটনায় ‘দি স্বারথী’ ইভেন্টের দুঃখ প্রকাশ বাংলা ট্রিবিউন অফিসে জোর করে ৬ জনের প্রবেশ, থানায় জিডি কেনিয়ায় ঘুষ বন্ধে পুলিশের পোশাকে থাকছে না পকেট ব্যবসায়ীদের ধান কেনা হবে না: খাদ্যমন্ত্রী ফোন করে থানায় ডেকে নিয়ে যুবককে নির্যাতনের অভিযোগ! লাকসামে মাদরাসাছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার বাজেটের নামে জনগণকে ধোকা দেয়া হয়েছে: ড. মোশাররফ ‘ভাগ্নেকে ফিরিয়ে না দিলে অপহরণকারীদের পরিচয় প্রকাশ করা হবে’ জারদারির পর এবার তার বোন গ্রেপ্তার বাবার আবেদনে মাদকাসক্ত ছেলেকে আটক করলো পুলিশ লঞ্চে আমের ঝুড়িতে মদ-ইয়াবা বাজেটকে স্বাগত জানাতে গিয়ে সংঘর্ষে জড়ালো ছাত্রলীগ শিশুকে একা পেয়ে ধর্ষণ করলো প্রতিবেশি চাচা আমিন খানের ছেলে যখন মডেল মন্ত্রীর পা ধরেও চাষাঢ়া-আদমজী সড়কে কাজ হয়নি: শামীম ওসমান ঘাটতি মেটাতে ব্যাংক ঋণের সাহায্য নিলে সমস্যা ঘনীভূত হবে: জাপা অভিনয় জগতে পা রাখলেন শাহরুখ কন্যা কর্মসংস্থান নেই বলে বিদেশ পাড়ি দিচ্ছে যুবকরা: আমীর খসরু ব্রা খুলে প্রতিবাদ পুনম পান্ডের, ভিডিও ভাইরাল প্রশিক্ষণ নিয়ে নিজেদের প্রস্তুত রাখুন: এসএসএফকে প্রধানমন্ত্রী সুইপার থেকে হেড মাস্টার! বিশ্বখ্যাত ‘ল্যাম্বরগিনি’ গাড়ি বানালেন নারায়ণগঞ্জের আকাশ ফের কলকাতার ছবিতে অপু বিশ্বাস ওসি মোয়াজ্জেম আত্মগোপনে থাকায় গ্রেফতারে দেরি হচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী বিশ্বকাপ ক্রিকেট ভারতে স্থানান্তর হোক: অমিতাভ বচ্চন নিজে নিরাপদ থাকুন, নগরবাসীকে নিরাপদ রাখুন: ডিএমপি কমিশনার ডিম খেয়ে ম্যাচের সঠিক ভষিষ্যদ্বাণী করছে জিমি ভুঁড়ি কমানোর ঘরোয়া উপায় তান্ত্রিকের বিছানায় যেতে না চাওয়ায় স্ত্রীকে হত্যা