artk
রোববার, আগষ্ট ২৫, ২০১৯ ৯:১৮   |  ১০,ভাদ্র ১৪২৬
বুধবার, মে ২২, ২০১৯ ২:৫৩

নরসিংদীতে ট্রাক-পিকআপ সংঘর্ষে নিহত ২

media

পিকআপচালক মারা গেছেন। ট্রাকচালক-হেলপার পলাতক রয়েছেন। ময়নাতদন্তের জন্য পুলিশ নিহতদের মৃতদেহ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নরসিংদীতে ট্রাক ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন।

বুধবার সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের ভগীরথপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে একজন হলেন-পিকআপচালক আমির হোসেন। অপরজনের পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, ভৈরব থেকে একটি পিকআপ ঢাকার দিকে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা অপর একটি ট্রাক ঢাকা-সিলেট মহাসড়কের ভগীরথপুর এমএন পেট্রলপাম্পের সামনে পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পিকআপচালকসহ দুইজন নিহত হন।

এ ব্যাপারে মাধবদী থানার ওসি আবু তাহের দেওয়ান বলেন, ট্রাক ও পিকআপ উভয়েই দ্রুতগতিতে ছিল। নিয়ন্ত্রণ হারিয়ে সংঘর্ষের ঘটনা ঘটে। ট্রাক ও পিকআপ আটক করা হয়েছে।

তিনি আরো বলেন, পিকআপচালক মারা গেছেন। ট্রাকচালক-হেলপার পলাতক রয়েছেন। ময়নাতদন্তের জন্য পুলিশ নিহতদের মৃতদেহ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

যেভাবে চিনবেন ভালো সিমেন্ট ডেঙ্গুর যাতনা ভুলতেই পারছি না: অর্থমন্ত্রী প্রধানমন্ত্রীকে কটূক্তি করার অভিযোগে সোনাইমুড়ির মেয়র বরখাস্ত কানে এয়ারফোন, ট্রেনের ধাক্কায় প্রাণ গেলো তরুণের সোনার বাংলা বিনির্মাণে এক সঙ্গে কাজ করতে হবে: অর্থমন্ত্রী কাবিননামায় ‘কুমারী’ শব্দ বাদ দেয়ার নির্দেশ খেলাপি ঋণ কমার সুযোগ নেই স্টোকসের হেলমেট ভাঙলেন হ্যাজলউড শতকোটি টাকা আত্মসাতে ৭ জনের বিরুদ্ধে মামলা সিঙ্গাপুরের ব্যবসায়ীরা বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী রশিদ খানের হুঙ্কার! দক্ষ জনশক্তির প্রয়োজনে ২ প্রতিষ্ঠান রাতের আঁধারে জামালপুর ছাড়লেন সেই ডিসি শ্রীলঙ্কাকে ৭-১ গোলে গুড়িয়ে দিলো বাংলাদেশের কিশোররা রোগীর ওপর খসে পড়ল হাসপাতালের ছাদের পলেস্তারা রাজাকারদের তালিকা সংগ্রহ করছে স্বরাষ্ট্র মন্ত্রণালয় আফগানিস্তানের বিপক্ষে নিজেদেরই এগিয়ে রাখছেন মিরাজ দুদকের কাছে ৩ মাসের সময় চেয়েছেন নূর আলী পৃথিবী ধ্বংসে মেতেছেন ট্রাম্প আর বোলসোনারো আন্তর্জাতিক স্বাস্থ্য সেবা কার্ড নিয়ে এলো ‘মেডিএইডার’ পদ্মায় ১৬০ টন সিমেন্টসহ কার্গো ডুবি পূর্বাচলে ১০ কাঠার প্লট চান বিএনপির রুমিন খেলোয়াড়দের দাঁত অন্যদের দাঁতের চেয়েও খারাপ কেড়ে নেয়া হবে সেই ডিসির শুদ্ধাচার সনদ কাবিননামা থেকে ‘কুমারী’ শব্দ বাদ দেয়ার নির্দেশ উদাহরণ সৃষ্টির মতো শাস্তি হবে ডিসির: জনপ্রশাসন প্রতিমন্ত্রী পাঁচ দফা না মানলে ফিরবো না, সমাবেশে রোহিঙ্গারা ওএসডি হলেন জামালপুরের ডিসি মওদুদের বিরুদ্ধে দুদকের মামলা চলবে চট্টগ্রামের হোটেল থেকে ১১ ডাকাত গ্রেপ্তার