artk
রোববার, আগষ্ট ২৫, ২০১৯ ৯:১৭   |  ১০,ভাদ্র ১৪২৬
বুধবার, মে ২২, ২০১৯ ১০:০৬

সিডনিতে বিএসসিএ’র ইফতার মাহফিল অনুষ্ঠিত

নাইম আবদুল্লাহ সিডনি সংবাদদাতা
media
এরপর স্থানীয় মসজিদে মাগরিবের নামাজ আদায়ের পর শুরু হয় ইফতারের দ্বিতীয় পর্ব। অনুষ্ঠানটি পরিচালনা করেন  অন্যতম সংগঠক হোসেন আরজু।

গত ২২ মে (মঙ্গলবার) সিডনির একটি রেস্তরায় বাংলাদেশি সিনিয়র সিটিজেন অফ অস্ট্রেলিয়ার (বিএসসিএ) ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

ইফতারের পূর্বে সংগঠনের বিভিন্ন কার্যকলাপের ভূয়সী প্রশংসা করে বিশ্ব মানবতার শান্তি ও সকল অসুস্থদের রোগমুক্তির জন্য দোয়া করেন মোফাজ্জল ভূঁইয়া।

এরপর স্থানীয় মসজিদে মাগরিবের নামাজ আদায়ের পর শুরু হয় ইফতারের দ্বিতীয় পর্ব। অনুষ্ঠানটি পরিচালনা করেন  অন্যতম সংগঠক হোসেন আরজু।

সিডনির বিভিন্ন এলাকার প্রবীণ অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন মোফাজ্জল ভূঁইয়া, ফারুক আহমেদ খান, জাহাঙ্গীর আলম, ডা. মোহাম্মদ ইলিয়াস, আকতার সৈয়দ বাদল, ফারুখ আহমেদ, নুরুল আমিন, আবুল বাসার রিপন ও ব্রূনাই থেকে আগত শাহাদাত হোসেন রতন প্রমুখ।

সংগঠনের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন দেলোয়ার হোসেন খান, শামসুদ্দোহা খান নান্টু, মাহবুব আলম শরীফ, মনজুরুল আলম বুলু, আরিফ রহমান, হাবিব হাসান, এম এ ইউসুফ শামীম, মোস্তাফিজুর রহমান তুষার, জামিল হোসেন, মোফাজ্জল হাসান। রাতের খাবারের পরে ইফতার মাহফিলের সমাপ্তি ঘোষণা করা হয়।

যেভাবে চিনবেন ভালো সিমেন্ট ডেঙ্গুর যাতনা ভুলতেই পারছি না: অর্থমন্ত্রী প্রধানমন্ত্রীকে কটূক্তি করার অভিযোগে সোনাইমুড়ির মেয়র বরখাস্ত কানে এয়ারফোন, ট্রেনের ধাক্কায় প্রাণ গেলো তরুণের সোনার বাংলা বিনির্মাণে এক সঙ্গে কাজ করতে হবে: অর্থমন্ত্রী কাবিননামায় ‘কুমারী’ শব্দ বাদ দেয়ার নির্দেশ খেলাপি ঋণ কমার সুযোগ নেই স্টোকসের হেলমেট ভাঙলেন হ্যাজলউড শতকোটি টাকা আত্মসাতে ৭ জনের বিরুদ্ধে মামলা সিঙ্গাপুরের ব্যবসায়ীরা বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী রশিদ খানের হুঙ্কার! দক্ষ জনশক্তির প্রয়োজনে ২ প্রতিষ্ঠান রাতের আঁধারে জামালপুর ছাড়লেন সেই ডিসি শ্রীলঙ্কাকে ৭-১ গোলে গুড়িয়ে দিলো বাংলাদেশের কিশোররা রোগীর ওপর খসে পড়ল হাসপাতালের ছাদের পলেস্তারা রাজাকারদের তালিকা সংগ্রহ করছে স্বরাষ্ট্র মন্ত্রণালয় আফগানিস্তানের বিপক্ষে নিজেদেরই এগিয়ে রাখছেন মিরাজ দুদকের কাছে ৩ মাসের সময় চেয়েছেন নূর আলী পৃথিবী ধ্বংসে মেতেছেন ট্রাম্প আর বোলসোনারো আন্তর্জাতিক স্বাস্থ্য সেবা কার্ড নিয়ে এলো ‘মেডিএইডার’ পদ্মায় ১৬০ টন সিমেন্টসহ কার্গো ডুবি পূর্বাচলে ১০ কাঠার প্লট চান বিএনপির রুমিন খেলোয়াড়দের দাঁত অন্যদের দাঁতের চেয়েও খারাপ কেড়ে নেয়া হবে সেই ডিসির শুদ্ধাচার সনদ কাবিননামা থেকে ‘কুমারী’ শব্দ বাদ দেয়ার নির্দেশ উদাহরণ সৃষ্টির মতো শাস্তি হবে ডিসির: জনপ্রশাসন প্রতিমন্ত্রী পাঁচ দফা না মানলে ফিরবো না, সমাবেশে রোহিঙ্গারা ওএসডি হলেন জামালপুরের ডিসি মওদুদের বিরুদ্ধে দুদকের মামলা চলবে চট্টগ্রামের হোটেল থেকে ১১ ডাকাত গ্রেপ্তার