artk
বুধবার, মে ২২, ২০১৯ ১০:০৬

সিডনিতে বিএসসিএ’র ইফতার মাহফিল অনুষ্ঠিত

নাইম আবদুল্লাহ সিডনি সংবাদদাতা
media
এরপর স্থানীয় মসজিদে মাগরিবের নামাজ আদায়ের পর শুরু হয় ইফতারের দ্বিতীয় পর্ব। অনুষ্ঠানটি পরিচালনা করেন  অন্যতম সংগঠক হোসেন আরজু।

গত ২২ মে (মঙ্গলবার) সিডনির একটি রেস্তরায় বাংলাদেশি সিনিয়র সিটিজেন অফ অস্ট্রেলিয়ার (বিএসসিএ) ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

ইফতারের পূর্বে সংগঠনের বিভিন্ন কার্যকলাপের ভূয়সী প্রশংসা করে বিশ্ব মানবতার শান্তি ও সকল অসুস্থদের রোগমুক্তির জন্য দোয়া করেন মোফাজ্জল ভূঁইয়া।

এরপর স্থানীয় মসজিদে মাগরিবের নামাজ আদায়ের পর শুরু হয় ইফতারের দ্বিতীয় পর্ব। অনুষ্ঠানটি পরিচালনা করেন  অন্যতম সংগঠক হোসেন আরজু।

সিডনির বিভিন্ন এলাকার প্রবীণ অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন মোফাজ্জল ভূঁইয়া, ফারুক আহমেদ খান, জাহাঙ্গীর আলম, ডা. মোহাম্মদ ইলিয়াস, আকতার সৈয়দ বাদল, ফারুখ আহমেদ, নুরুল আমিন, আবুল বাসার রিপন ও ব্রূনাই থেকে আগত শাহাদাত হোসেন রতন প্রমুখ।

সংগঠনের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন দেলোয়ার হোসেন খান, শামসুদ্দোহা খান নান্টু, মাহবুব আলম শরীফ, মনজুরুল আলম বুলু, আরিফ রহমান, হাবিব হাসান, এম এ ইউসুফ শামীম, মোস্তাফিজুর রহমান তুষার, জামিল হোসেন, মোফাজ্জল হাসান। রাতের খাবারের পরে ইফতার মাহফিলের সমাপ্তি ঘোষণা করা হয়।

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা