artk
শনিবার, আগষ্ট ২৪, ২০১৯ ১:০২   |  ৮,ভাদ্র ১৪২৬

নিউজ ডেস্ক

মঙ্গলবার, মে ২১, ২০১৯ ৭:৩৭

৬৮ বছরের বৃদ্ধকে বিয়ে করছেন সেলেনা!

media

চলতি ৭২তম কান উৎসবে হাজির হয়েছিলেন সেলেনা গোমেজ। সঙ্গে ছিলেন ‘দ্য ডেড ডোন্ট ডাই’-এর অভিনেতা ৬৮ বছর বয়সী বিল মুরে। মূলত ছবির প্রচারণার জন্যই তারা হাজির হন সেখানে। তবে তাদের চলাফেরা ও চাহনিতে ছিল বাড়তি কিছু। উৎসবের লালগালিচায় হাতে হাত রেখে হাঁটার পাশাপাশি একে অপরকে চুমুও দিয়েছিলেন প্রকাশ্যে।

এবার সেলেনা ঘোষণা দিলেন বিয়ের। তবে বিবারের চেয়ে বোধহয় কয়েকধাপ এগিয়ে গেলেন ২৬ বছর বয়সী এই তারকা। কারণ তিনি পছন্দ করেছেন তার বয়সের চেয়ে তিনগুণ বয়সী পার্টনারকে!

চলতি ৭২তম কান উৎসবে হাজির হয়েছিলেন সেলেনা গোমেজ। সঙ্গে ছিলেন ‘দ্য ডেড ডোন্ট ডাই’-এর অভিনেতা ৬৮ বছর বয়সী বিল মুরে। মূলত ছবির প্রচারণার জন্যই তারা হাজির হন সেখানে। তবে তাদের চলাফেরা ও চাহনিতে ছিল বাড়তি কিছু। উৎসবের লালগালিচায় হাতে হাত রেখে হাঁটার পাশাপাশি একে অপরকে চুমুও দিয়েছিলেন প্রকাশ্যে। বয়সের পার্থক্যের জন্য অনেকে সেটি এড়িয়ে গেলেও খোদ সেলেনা জানালেন প্রেমের সত্যতা।

গত ১৮ মে ইনস্টাগ্রামে নিজের বিয়ের ঘোষণা দিয়ে এই তারকা লিখেছেন- ‘এবারই প্রথম আমি কানে এলাম। পুরো টিমের সঙ্গে ছবিটির প্রদর্শনীতে অংশ নেওয়া ছিল বিশেষ কিছু। যাই হোক, আমি ও বিল মুরে বিয়ে করতে যাচ্ছি।’ কানের পালে দে ফেস্তিভাল ভবনের গ্র্যান্ড থিয়েটার লুমিয়েরে গত ১৪ মে রাত ৮টায় কান উৎসব উদ্বোধন করেন অস্কারজয়ী স্প্যানিশ অভিনেতা হাভিয়ার বারদেম ও ফরাসি অভিনেত্রী- গায়িকা চার্লোট গেইন্সবুর্গ।

তবে সেলেনা ও বিলের এই সম্পর্ক প্রকাশের বিষয়টি কতোটা বাস্তব সেটি নিয়ে প্রশ্ন রয়েছে। অনেকেই মনে করছেন, সিনেমার প্রচারণার অংশ হিসেবেই প্রেম ও বিয়ের প্রসঙ্গটি টেনে মজা করছেন দুজনে।

রোহিঙ্গাদের আর বসিয়ে বসিয়ে খাওয়াতে পারব না: পররাষ্ট্রমন্ত্রী বাংলাদেশ সফরের আগে আবুধাবিতে প্রস্তুত হচ্ছেন রশিদ বাহিনী ভ্যানিটি ব্যাগে পাওয়া গেলো ২৫ বোতল ফেনসিডিল ভালুকায় অজ্ঞানপার্টির কবলে পুলিশ অধ্যাপক মোজাফফর আহমদ আর নেই ডিজিটাল নিরাপত্তা আইনে সাংবাদিক গ্রেপ্তার রোহিঙ্গ প্রত্যাবাসনে সরকার কূটনৈতিকভাবে ব্যর্থ: রিজভী কুমিল্লায় ট্রেনের নিচে কাটা পড়ে কিশোর-কিশোরী নিহত নারীকর্মীর সঙ্গে জামালপুরের ডিসির অন্তরঙ্গ ভিডিও ভাইরাল ভুটানকে উড়িয়ে দিয়ে সাফ শুরু করলো বাংলাদেশ সাকিব না থাকলে সব কিছুই কঠিন হবে: তাইজুল সাতক্ষীরায় সাপের কামড়ে বেদের মৃত্যু মেয়েকে ধর্ষণচেষ্টা, সৎ বাবা আটক রাঙ্গামাটিতে সেনাবাহিনীর গাড়িতে গুলি, পাল্টা গুলিতে সন্ত্রাসী নিহত ‘বোন হত্যা ও ধর্ষণের বিচার চাইতে এসেছি’ আমাজনে আগুন আন্তর্জাতিক সংকট: ম্যাক্রোঁ অফিসে ঘুমালে বাড়ে কাজের মান ৯ ঘণ্টার বেশি বসে কাজ করলে অকালে মৃত্যু রোহিঙ্গাদের ফিরে যাওয়ার পরিস্থিতি মিয়ানমারে নেই: জাতিসংঘ গাজীপুরে ছাত্রলীগ নেতাদের ওপর হামলা, আহত ৪ মোহাম্মদপুরে ছাদ থেকে পড়ে মিস্ত্রির মৃত্যু বউ কথা কও ‘মাদক বিক্রেতার গুলিবিদ্ধ লাশ উদ্ধার’ দুই সপ্তাহ ধরে পুড়ছে পৃথিবীর ‘ফুসফুস’ শুভ জন্মাষ্টমী শুক্রবার সাতক্ষীরায় ডেঙ্গুতে নারীর মৃত্যু আন্তর্জাতিক দাস বাণিজ্য স্মরণ ও রদ দিবস দেশ নিয়ে চাওয়া পাওয়া পোল্যান্ডে বজ্রপাতে ৪ পর্বতারোহীর মৃত্যু যুবলীগ নেতাকে ধরে নিয়ে গুলি করে হত্যা করলো রোহিঙ্গারা