artk
মঙ্গলবার, মে ২১, ২০১৯ ১:৫২

ক্যাপ্টেন সিনেমার হিরো হলে ভালো লাগবে: পূজা চেরি (ভিডিও)

বিনোদন ডেস্ক
media
মাশরাফির বিপরীতে সিনেমা করতে চান কিনা? এমন প্রশ্নের জবাবে পূজা বলেন, এখানে চাওয়া বা না-চাওয়ার প্রশ্ন আসে না। কারণ আমার মনে হয়, তিনি সিনেমায় আসবেন না। তবে ভবিষ্যতে যদি কখনও এমন সুযোগ হয় তা হলে ভেবে দেখব

খেলোয়াড়দের জীবনের গল্প নিয়ে সিনেমা- এ কোনো ঘটনা? হলিউড-বলিউডে তা হরহামেশা দেখা যায়। সিনেপর্দা কাঁপান কিংবদন্তি-বিতর্কিত অ্যাথলেটরা! যদিও তাদের ভূমিকায় অভিনয় করেন অভিনেতা-অভিনেত্রীরা।

একদিন হয়তো ঢালিউডেও মাশরাফি বিন মুর্তজাকে নিয়ে ছবি বানানো হবে। উঠে আসবে বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক থেকে তার রাজনীতিবিদ হয়ে ওঠার গল্প। অবশ্য তা সময়সাপেক্ষ ব্যাপার।

তবে বাস্তব জগতের নায়ক মাশরাফি সিনেমার নায়কদের চেয়ে কোনো অংশে কম নন বলে মনে করেন হালে ঢাকাইয়া চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা পূজা চেরি। সম্প্রতি এক সাক্ষাৎকারে ক্রিকেটের প্রসঙ্গ উঠলে এমনটা জানান তিনি।

এতে ম্যাশকে নিয়ে নানা কথা বলেছেন পূজা। ইতিমধ্যে সাক্ষাৎকারের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। তার কাছে জানতে চাওয়া হয় প্রিয় ক্রিকেটার কে? জবাবে মাশরাফির নাম বলেন তিনি। ক্যাপ্টেন সিনেমার হিরো হলে ভালো লাগবে বলেও অভিমত ব্যক্ত করেন অভিনেত্রী। তবে ম্যাশ অভিনয় করবেন না বলে মনে হয় তার।

মাশরাফির বিপরীতে সিনেমা করতে চান কিনা? এমন প্রশ্নের জবাবে পূজা বলেন, এখানে চাওয়া বা না-চাওয়ার প্রশ্ন আসে না। কারণ আমার মনে হয়, তিনি সিনেমায় আসবেন না। তবে ভবিষ্যতে যদি কখনও এমন সুযোগ হয় তা হলে ভেবে দেখব।

নড়াইল এক্সপ্রেসের কোন দিকটি ভালো লাগে জানতে চাইলে পূজা বলেন, তিনি ভালো খেলেন। ভালো একজন ক্রিকেটার। সবদিক দিয়েই পারফেক্ট। আসলে বলতে গেলে উনি আমার ক্রাশ। হিরো হলে ভালোই লাগবে। বাংলাদেশ জিতলে ভালো এবং হারলে খারাপ লাগে বলেও জানান এ উঠতি তারকা।

সদ্যই এসএসসি পাস করেছেন পূজা। অল্প বয়সে তারকাখ্যাতি পাওয়া এ অভিনেত্রীর জন্ম ও বেড়ে ওঠা ঢাকাতেই। ২০১২ সালে ‘ভালোবাসার রঙ’ ছবিতে শিশুশিল্পী হিসেবে অভিনয় জগতে পা রাখেন তিনি। পরের দুই বছরে ‘তবুও ভালোবাসি’ ও ‘অগ্নি’ চলচ্চিত্রে দেখা যায় তাকে। সেগুলোর কোনোটিই মূল চরিত্র ছিল না।

পূজা প্রথম কেন্দ্রীয় চরিত্রে দেখা যায় ২০১৮ সালে ‘নূরজাহান’ ছবিতে। এর পর ‘পোড়ামন-২’, ‘দহন’, ‘প্রেম আমার ২’-এর মতো ছবিতে অভিনয় করে দর্শক হৃদয়ে আসন করে নেন তিনি।

আয়ারল্যান্ডে সদ্য সমাপ্ত ত্রিদেশীয় সিরিজে শিরোপা জিতেছে বাংলাদেশ। এ নিয়ে প্রথমবারের মতো কোনো আন্তর্জাতিক টুর্নামেন্টের ট্রফি ঘরে তুললো টাইগাররা। ছয়বার ফাইনালে ব্যর্থ হওয়ার পর অবশেষে মাশরাফির নেতৃত্বে সপ্তমবারের প্রচেষ্টায় ঐতিহাসিক ট্রফি জিতেছেন তারা।

দুয়ারে বিশ্বকাপ। ক্রিকেটের মেগা ইভেন্টের আগে আনন্দে উদ্বেলিত গোটা দেশ। ক্যারিয়ারের গোধূলি লগ্নে এমন একটি ট্রফি উঁচিয়ে ধরার সৌভাগ্যে নিজেও তৃপ্ত ম্যাশ।

<<ভিডিওটি দেখতে ক্লিক করুন>>

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা