artk
রোববার, আগষ্ট ২৫, ২০১৯ ৯:১৪   |  ১০,ভাদ্র ১৪২৬
মঙ্গলবার, মে ২১, ২০১৯ ১:৫২

ক্যাপ্টেন সিনেমার হিরো হলে ভালো লাগবে: পূজা চেরি (ভিডিও)

বিনোদন ডেস্ক
media
মাশরাফির বিপরীতে সিনেমা করতে চান কিনা? এমন প্রশ্নের জবাবে পূজা বলেন, এখানে চাওয়া বা না-চাওয়ার প্রশ্ন আসে না। কারণ আমার মনে হয়, তিনি সিনেমায় আসবেন না। তবে ভবিষ্যতে যদি কখনও এমন সুযোগ হয় তা হলে ভেবে দেখব

খেলোয়াড়দের জীবনের গল্প নিয়ে সিনেমা- এ কোনো ঘটনা? হলিউড-বলিউডে তা হরহামেশা দেখা যায়। সিনেপর্দা কাঁপান কিংবদন্তি-বিতর্কিত অ্যাথলেটরা! যদিও তাদের ভূমিকায় অভিনয় করেন অভিনেতা-অভিনেত্রীরা।

একদিন হয়তো ঢালিউডেও মাশরাফি বিন মুর্তজাকে নিয়ে ছবি বানানো হবে। উঠে আসবে বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক থেকে তার রাজনীতিবিদ হয়ে ওঠার গল্প। অবশ্য তা সময়সাপেক্ষ ব্যাপার।

তবে বাস্তব জগতের নায়ক মাশরাফি সিনেমার নায়কদের চেয়ে কোনো অংশে কম নন বলে মনে করেন হালে ঢাকাইয়া চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা পূজা চেরি। সম্প্রতি এক সাক্ষাৎকারে ক্রিকেটের প্রসঙ্গ উঠলে এমনটা জানান তিনি।

এতে ম্যাশকে নিয়ে নানা কথা বলেছেন পূজা। ইতিমধ্যে সাক্ষাৎকারের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। তার কাছে জানতে চাওয়া হয় প্রিয় ক্রিকেটার কে? জবাবে মাশরাফির নাম বলেন তিনি। ক্যাপ্টেন সিনেমার হিরো হলে ভালো লাগবে বলেও অভিমত ব্যক্ত করেন অভিনেত্রী। তবে ম্যাশ অভিনয় করবেন না বলে মনে হয় তার।

মাশরাফির বিপরীতে সিনেমা করতে চান কিনা? এমন প্রশ্নের জবাবে পূজা বলেন, এখানে চাওয়া বা না-চাওয়ার প্রশ্ন আসে না। কারণ আমার মনে হয়, তিনি সিনেমায় আসবেন না। তবে ভবিষ্যতে যদি কখনও এমন সুযোগ হয় তা হলে ভেবে দেখব।

নড়াইল এক্সপ্রেসের কোন দিকটি ভালো লাগে জানতে চাইলে পূজা বলেন, তিনি ভালো খেলেন। ভালো একজন ক্রিকেটার। সবদিক দিয়েই পারফেক্ট। আসলে বলতে গেলে উনি আমার ক্রাশ। হিরো হলে ভালোই লাগবে। বাংলাদেশ জিতলে ভালো এবং হারলে খারাপ লাগে বলেও জানান এ উঠতি তারকা।

সদ্যই এসএসসি পাস করেছেন পূজা। অল্প বয়সে তারকাখ্যাতি পাওয়া এ অভিনেত্রীর জন্ম ও বেড়ে ওঠা ঢাকাতেই। ২০১২ সালে ‘ভালোবাসার রঙ’ ছবিতে শিশুশিল্পী হিসেবে অভিনয় জগতে পা রাখেন তিনি। পরের দুই বছরে ‘তবুও ভালোবাসি’ ও ‘অগ্নি’ চলচ্চিত্রে দেখা যায় তাকে। সেগুলোর কোনোটিই মূল চরিত্র ছিল না।

পূজা প্রথম কেন্দ্রীয় চরিত্রে দেখা যায় ২০১৮ সালে ‘নূরজাহান’ ছবিতে। এর পর ‘পোড়ামন-২’, ‘দহন’, ‘প্রেম আমার ২’-এর মতো ছবিতে অভিনয় করে দর্শক হৃদয়ে আসন করে নেন তিনি।

আয়ারল্যান্ডে সদ্য সমাপ্ত ত্রিদেশীয় সিরিজে শিরোপা জিতেছে বাংলাদেশ। এ নিয়ে প্রথমবারের মতো কোনো আন্তর্জাতিক টুর্নামেন্টের ট্রফি ঘরে তুললো টাইগাররা। ছয়বার ফাইনালে ব্যর্থ হওয়ার পর অবশেষে মাশরাফির নেতৃত্বে সপ্তমবারের প্রচেষ্টায় ঐতিহাসিক ট্রফি জিতেছেন তারা।

দুয়ারে বিশ্বকাপ। ক্রিকেটের মেগা ইভেন্টের আগে আনন্দে উদ্বেলিত গোটা দেশ। ক্যারিয়ারের গোধূলি লগ্নে এমন একটি ট্রফি উঁচিয়ে ধরার সৌভাগ্যে নিজেও তৃপ্ত ম্যাশ।

<<ভিডিওটি দেখতে ক্লিক করুন>>

যেভাবে চিনবেন ভালো সিমেন্ট ডেঙ্গুর যাতনা ভুলতেই পারছি না: অর্থমন্ত্রী প্রধানমন্ত্রীকে কটূক্তি করার অভিযোগে সোনাইমুড়ির মেয়র বরখাস্ত কানে এয়ারফোন, ট্রেনের ধাক্কায় প্রাণ গেলো তরুণের সোনার বাংলা বিনির্মাণে এক সঙ্গে কাজ করতে হবে: অর্থমন্ত্রী কাবিননামায় ‘কুমারী’ শব্দ বাদ দেয়ার নির্দেশ খেলাপি ঋণ কমার সুযোগ নেই স্টোকসের হেলমেট ভাঙলেন হ্যাজলউড শতকোটি টাকা আত্মসাতে ৭ জনের বিরুদ্ধে মামলা সিঙ্গাপুরের ব্যবসায়ীরা বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী রশিদ খানের হুঙ্কার! দক্ষ জনশক্তির প্রয়োজনে ২ প্রতিষ্ঠান রাতের আঁধারে জামালপুর ছাড়লেন সেই ডিসি শ্রীলঙ্কাকে ৭-১ গোলে গুড়িয়ে দিলো বাংলাদেশের কিশোররা রোগীর ওপর খসে পড়ল হাসপাতালের ছাদের পলেস্তারা রাজাকারদের তালিকা সংগ্রহ করছে স্বরাষ্ট্র মন্ত্রণালয় আফগানিস্তানের বিপক্ষে নিজেদেরই এগিয়ে রাখছেন মিরাজ দুদকের কাছে ৩ মাসের সময় চেয়েছেন নূর আলী পৃথিবী ধ্বংসে মেতেছেন ট্রাম্প আর বোলসোনারো আন্তর্জাতিক স্বাস্থ্য সেবা কার্ড নিয়ে এলো ‘মেডিএইডার’ পদ্মায় ১৬০ টন সিমেন্টসহ কার্গো ডুবি পূর্বাচলে ১০ কাঠার প্লট চান বিএনপির রুমিন খেলোয়াড়দের দাঁত অন্যদের দাঁতের চেয়েও খারাপ কেড়ে নেয়া হবে সেই ডিসির শুদ্ধাচার সনদ কাবিননামা থেকে ‘কুমারী’ শব্দ বাদ দেয়ার নির্দেশ উদাহরণ সৃষ্টির মতো শাস্তি হবে ডিসির: জনপ্রশাসন প্রতিমন্ত্রী পাঁচ দফা না মানলে ফিরবো না, সমাবেশে রোহিঙ্গারা ওএসডি হলেন জামালপুরের ডিসি মওদুদের বিরুদ্ধে দুদকের মামলা চলবে চট্টগ্রামের হোটেল থেকে ১১ ডাকাত গ্রেপ্তার