artk
রোববার, আগষ্ট ১৮, ২০১৯ ১১:৫১   |  ৩,ভাদ্র ১৪২৬
সোমবার, মে ২০, ২০১৯ ১:৪৩

মেলবোর্ন আ. লীগের ইফতার ও দোয়া মাহফিল

নাইম আবদুল্লাহ সিডনি সংবাদদাতা
media
অনুষ্ঠান সফল করার জন্যে সবাইকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা করেন মেলবোর্ন আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ড. মাহবুবুল আলম।

গত রোববার (১৯ মে) মেলবোর্ন আওয়ামী লীগের উদ্যোগে মেলবোর্নের আলবিয়নে এক ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

মেলবোর্ন আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ড. মাহবুবুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত এ আয়োজনে দোয়া পরিচালনা করেন মেলবোর্ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মেলবোর্ন বিশ্ববিদ্যালয়ের রিসার্চ ফেলো আলহাজ মোল্লা মো. রাশিদুল হক।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারসহ ৭৫'এর জাতীয় নেতা ও সেনা হত্যাকাণ্ডে নিহত সকল শহীদ, ৫২’র ভাষা আন্দোলন থেকে শুরু করে, ৬৯ এর গণ অভ্যুত্থান, ৭১’র মুক্তিযুদ্ধ, ৯০’র স্বৈরাচার বিরোধী আন্দোলনসহ বাংলাদেশের সব গুরুত্বপূর্ণ অর্জনে দেশের জন্যে প্রাণ দেয়া সকল শহীদদের উদ্দেশ্যে দোয়া করা হয়।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনাসহ তার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগ ও বাংলাদেশ সরকার যেন জনগণের সেবায় আরো ব্রতী হতে পারে, দেশে যেন আরো উন্নয়ন সাধিত হয়, দেশের মানুষ যেন সুখে-শান্তিতে বসবাস করতে পারে ও আন্তর্জাতিক পরিমন্ডলে দেশ যেন আরো এগিয়ে যায় তার জন্যে দোয়া করা হয়। এছাড়া অনুষ্ঠানে উপস্থিত সকলের আত্মীয় স্বজনসহ বিশ্বের সকল মুসলমানের জন্যে দোয়া করা হয়। 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ, অস্ট্রেলিয়ার সাংগঠনিক সম্পাদক এসএ রহমান (অরুপ), মেলবোর্ন আওয়ামী লীগের উপদেস্টা ও আরএমএইটি বিশ্ববিদ্যালয়ের প্রভাষক ড. সানিয়াত ইসলাম, মেলবোর্ন আওয়ামী লীগের সহ-সভাপতি আজহারুল ইসলাম (সোহাগ), যুগ্ম সম্পাদক আবু সাদেক, শিক্ষা বিষয়ক সম্পাদক জীতু বায়েজিদ।

এছাড়া উপস্থিত ছিলেন মেলবোর্ন আওয়ামী যুবলীগের সভাপতি মো. জেমস খান ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সুইনবার্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ড. মোসাম্মৎ নাহার, মো. মাসুদুর রহমান, সুরাইয়া সাদেক, সাদিয়া খান, নুসরাত সুমী, সিন্থিয়া আহমেদ ও রাশিদা আক্তারসহ (তিশা) আরো অনেকে।

অনুষ্ঠান সফল করার জন্যে সবাইকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা করেন মেলবোর্ন আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ড. মাহবুবুল আলম।

ফেসবুকে যুক্ত হলো চাকমা ভাষা টানা ১১ জয়ের রেকর্ড গড়লো লিভারপুল হবিগঞ্জের মাকালকান্দি গণহত্যা দিবস রোববার শিশু ধর্ষণের অভিযোগে চা দোকানদার আটক রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ নিহত ২ জমকালো আয়োজনে সাব্বিরের হলুদ অনুষ্ঠান সিরাজগঞ্জে ডেঙ্গুতে কলেজছাত্রের মৃত্যু ঐশ্বরিয়াকে আত্মহত্যার হুমকি দিয়েছেন সালমান আফগানিস্তানে বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত ৬৩ ‘প্রেমিকার’ অশ্লীল ছবি তুলে ১০ লাখ টাকা দাবি তৃতীয় শ্রেণির স্কুলছাত্রী ধর্ষিত কানে ব্যথা হলে কি করবেন? বেনাপোলে নারীর ব্যাগে মিললো ৪৯ লাখ ৫৯ হাজার টাকার বিদেশি মুদ্রা চাঁদাবাজি করতে গিয়ে গণধোলাই খেল পুলিশের সোর্স সুদানে ক্ষমতা ভাগাভাগির চুক্তি স্বাক্ষর বস্তিতে আগুনের ঘটনায় জড়িতদের শাস্তি দিতে হবে: ড. কামাল খালেদার মুক্তির জন্য আন্তর্জাতিক সম্প্রদায়ের কাছে যাবে বিএনপি কলকাতায় দুই বাংলাদেশির মৃত্যু, চালক গ্রেপ্তার ডেঙ্গু পরিস্থিতি মোকাবিলায় চ্যালেঞ্জিং আগামী ৭ দিন বোরবার সারাদেশে সাংবাদিকদের সমাবেশ এমপির নাম ভাঙিয়ে কেবিন দাবি, না পেয়ে হামলা মহানন্দায় ধরা পড়লো ১ মণ ওজনের বাঘাইড়! এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ আছে: কাদের নয়াদিল্লির এআইআইএমএস হাসপাতালে ভয়াবহ আগুন পুড়ে যাওয়া বস্তির খবর সংগ্রহে সাংবাদিককে বাধা নতুন মাশরাফি-সাকিব বের করবেন ডমিঙ্গো টাইগারদের কন্ডিশন ক্যাম্পের জন্য দল ঘোষণা অসাধু চামড়া ব্যবসায়ীদের কর্মকাণ্ড দুরভিসন্ধিমূলক: রাঙ্গা কাদেরকে বিরোধীদলীয় নেতা হওয়ার প্রস্তাব ‘অভিযানের পর এডিসের লার্ভা পাওয়া গেলে জরিমানা’