artk
বুধবার, নভেম্বার ১৩, ২০১৯ ১:৪৫   |  ২৮,কার্তিক ১৪২৬

স্টাফ রিপোর্টার

রোববার, মে ১৯, ২০১৯ ৬:০২

ক্লাসিফাইড লোন কমিয়ে আনবে পূবালী ব্যাংক

media

রোববার মতিঝিলে ব্যাংকটির হেড অফিসে আয়োজিত বার্ষিক সাধারন সভায় (এজিএম)  তিনি এ কথা বলেন। এজিএমের সভাপতিত্ব করেন ব্যাংকের চেয়ারম্যান হাবিবুর রহমান। এসময় তিনি, সামনের বছরে আরও বেশি ডিভেডেন্ড দেবার আশা প্রকাশ করেন।  

আগমীতে পূবালী ব্যাংকের ক্লাসিফাইড লোন ৫ শতাংশর নিচে নামিয়ে আনা হবে বলে জানিয়েছেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) এমএ হালিম চৌধুরী। 

রোববার মতিঝিলে ব্যাংকটির হেড অফিসে আয়োজিত বার্ষিক সাধারন সভায় (এজিএম)  তিনি এ কথা বলেন। এজিএমের সভাপতিত্ব করেন ব্যাংকের চেয়ারম্যান হাবিবুর রহমান। এসময় তিনি, সামনের বছরে আরও বেশি ডিভেডেন্ড দেবার আশা প্রকাশ করেন।  

এজিএমে শেয়ারহোল্ডারদের সম্মতিক্রমে ২০১৮ বছরের জন্য পূর্ব ঘোষিত ১০ শতাংশ ক্যাশ ও ৩ শতাংশ স্টক ডিভেডেন্ড অনুমোদিত হয়। পাশাপাশ এজিএমে শেয়ারহোল্ডারদের সম্মতিক্রমে ৩১ ডিসেম্বর ২০১৮ বছরে জন্য পূর্ব ঘোষিত আরও তিনটি আলোচ্যসূচি (এজেন্ডা) অনুমোদিত হয়। আলোচ্যসূচিগুলো হলো- ২০১৮ বছরের আর্থিক বিবরণী অনুমোদন, পরিচালক পরিচালক নির্বাচন, নিরীক্ষক নিয়োগ ও নিরীক্ষকের পারিশ্রমিক নির্ধারণ অনুমতি।

হালিম চৌধুরী বলেন, বর্তমানে আমাদের একাউন্টস শক্তিশালী অবস্থানে রয়েছে। আমরা আরও শক্তিশালী অবস্থান করতে চাচ্ছি। এতে ক্লাসিফাইড লোন আমাদের সমস্যা করছে। তাই আমরা ক্লাসিফাইড লোন কমিয়ে আনার পরিকল্পনা কাজ করছি। আশা করছি, শিগগিরিই ক্লাসিফাইড লোন ৫ শতাংশর নিচে নামিয়ে আনতে সক্ষম হবো।

এজিএমে উপস্থিত ছিলেন পরিচালক ফাহিম আহমেদ ফারুক চৌধুরী, আজিজুর রহমান, মঞ্জুরুর রহমান, স্বতন্ত্র পরিচালক শাহদীন মালিক প্রমুখ।

ভারতে পেঁয়াজের দাম না পেয়ে কৃষকের কান্না রেফারিকে এসপি হারুনের মারধরের ভিডিও ভাইরাল ‘ঘন কুয়াশার কারণে লালবাতি দেখতে পাননি চালক’ জাতীয় আয়কর মেলা শুরু বৃহস্পতিবার শিশুটির নাম নাইমা, সঙ্গে থাকা মা ও দাদীর সন্ধান মিলছে না খালেদা জিয়া নিজে হাতে খেতেও পারেন না: মির্জা ফখরুল আর দেখা যাবে না সোহার হাসিমুখ ছাত্রলীগ নেতা সুদীপ্ত হত্যা: আ.লীগ নেতা মাসুম কারাগারে গয়েশ্বর বাবু বিএনপি নামক বটগাছ থেকে কবে সরবেন: হাছান মাহমুদ অসুস্থ মায়ের পাশে থাকতে দেশে ফিরলেন মোসাদ্দেক ভুল প্রকাশের দায়ে ডিএসইর জুবায়ের বরখাস্ত সম্রাট ও এনামুলের বিরুদ্ধে দুদকের মামলা ঢাকা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনে ভাঙচুর দেশে ফেরার কারণ জানালেন মোসাদ্দেক রেলকর্মীদের আরো দক্ষ করা উচিত: প্রধানমন্ত্রী চট্টগ্রামের সঙ্গে ঢাকা ও সিলেটের ট্রেন চলাচল স্বাভাবিক প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি হতে লাগবে স্নাতক মেক্সিকোতে আশ্রয় পেলেন ইভো মোরালেস বুলবুলে নিখোঁজ ৯ জেলের মরদেহ উদ্ধার ট্রেন দুর্ঘটনায় হতাহতের ঘটনায় প্রধানমন্ত্রীর শোক ১২ নভেম্বর: উপকূলবাসী আজো ভোলেনি ভয়াল সেই স্মৃতি পেঁয়াজের দাম বাড়ছেই জেএসসি-জেডিসির ৫ পরীক্ষার নতুন সময়সূচি সকালে ঘুম থেকে উঠে পানি পানে ৬ উপকার যুক্তরাজ্যে গাঁজার তৈরি দুটো ওষুধের অনুমোদন স্বেচ্ছাসেবক লীগের ঢাকা মহানগর উত্তরের সম্মেলন মঙ্গলবার চারদিনের সফরে মঙ্গলবার নেপাল যাচ্ছেন রাষ্ট্রপতি কসবায় ২ ট্রেনের মুখোমুখি সংঘর্ষে নিহত ১৫ রাজনীতি গাড়ি-বাড়ি করার পেশা নয়: রাষ্ট্রপতি রাঁঙ্গার বিচারের ভার জনগণের কাছে দিলেন নূর হোসেনের মা