artk
সোমবার, জুন ২৪, ২০১৯ ৪:২১   |  ১০,আষাঢ় ১৪২৬

বিনোদন ডেস্ক

রোববার, মে ১৯, ২০১৯ ১:৩৯

উড়ন্ত লাথির শিকার টার্মিনেটর তারকা আর্নল্ড শোয়ার্জনেগার

media

টার্মিনেটর তারকা হিসেবে সমধিক খ্যাতি পাওয়া শোয়ার্জনেগার একসময় বডিবিল্ডার হিসেবে বিশ্বখ্যাত ছিলেন।

দক্ষিণ আফ্রিকায় গিয়ে একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন হলিউড তারকা ও ক্যালিফোর্নিয়ার সাবেক গভর্নর আর্নল্ড শোয়ার্জনেগার। এক ভিডিও ফুটেজে দেখা যাচ্ছে, সেই অনুষ্ঠানেই হামলার শিকার হন তিনি।

অবশ্য সাথে সাথেই নিরাপত্তারক্ষীরা তাকে ঘটনাস্থল থেকে সরিয়ে নেয় এবং হামলাকারীকেও তখনি জাপটে ধরে আটকে ফেলে নিরাপত্তা কর্মীরা।

৭১ বছর বয়সী বিশ্বখ্যাত এই হলিউড ব্যক্তিত্ব আর্নল্ড শোয়ার্জনেগার ক্লাসিক আফ্রিকা অনুষ্ঠানে তার ভক্তদের মধ্যেই ছিলেন এবং মোবাইল ফোনে দাঁড়িয়ে দাঁড়িয়ে ভিডিও করছিলেন।

এ সময় পেছন দিক থেকে ক্যালিফোর্নিয়ার সাবেক এই গভর্নরকে উড়ন্ত লাথি বা ফ্লাইং কিক দিলে সেখানেই পড়ে যান তিনি।

শোয়ার্জনেগার টুইটারে তাকে নিয়ে উদ্বিগ্ন হওয়ার জন্য তার ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন এবং বলেছেন, “উদ্বিগ্ন হওয়ার কিছু নেই।”

যদিও তাকে লাথি মারার ওই ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছে।

যাতে দেখা যাচ্ছে জোহানসবার্গের ওই অনুষ্ঠানে প্রাণবন্ত শোয়ার্জনেগার ফটো তুলছিলেন ও দাঁড়িয়ে ভিডিও করছিলেন।

লাথির আঘাতে তিনিও যেমন পড়ে যান তেমনি হামলাকারীও তার পেছনেই পড়ে যায়।

পরে হামলাকারীদের পুলিশে হস্তান্তর করা হয় বলে ওই অনুষ্ঠানের আয়োজকরা জানিয়েছেন।

পরে এক টুইট বার্তায় শোয়ার্জনেগার লেখেন, “আমি ভেবেছিলাম যে আমি ভিড়ের মধ্যে ধাক্কায় পড়ে গেছি যেটা প্রায়ই হয়। পরে আপনাদের মতো ভিডিও দেখেই কেবল বুঝতে পারলাম আমাকে লাথি দেয়া হয়েছে।”

তিনি পরে তার ভক্তদের তার ওপর হামলার বিষয়ের চেয়ে ওই অনুষ্ঠানের দিকে দৃষ্টি দেয়ার অনুরোধ করেন।

তিনি লিখেছেন, “দক্ষিণ আফ্রিকায় আর্নল্ড স্পোর্টসে ৯০টি খেলা ২৪ হাজার অ্যাথলেট অংশ নিচ্ছে। চলুন তাদের দিকেই দৃষ্টি দেই।”

প্রতি বছর মে মাসে আর্নল্ড ক্লাসিক আফ্রিকা ইভেন্টের আয়োজন করা হয় যাতে অনেকগুলো ইভেন্ট থাকে। কিন্তু তাকে যে এই ফ্লাইং কিক মেরেছে এবং কেন মেরেছে তার সম্পর্কে এখনো কিছু জানা যায়নি।

ডিআইজি মিজান ও এনামুলকে দুদকের তলব একাদশে ফিরলেন মোসাদ্দেক-সাইফউদ্দীন টসে হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ডিআইজি মিজানসহ ৪ জনের বিরুদ্ধে দুদকের মামলা বিএনপি কার্যালয়ের সামনে বহিষ্কৃত ছাত্রদল নেতাকর্মীদের তুলকালাম বিএনপির সাবেক উপমন্ত্রী দুলুকে জিজ্ঞাসাবাদ বিদেশি বিনিয়োগের শীর্ষে বাংলাদেশ, পঞ্চমে ভারত সিডনিতে রংধনু অজ-বাংলা কালচারাল সোসাইটির বার্ষিক কালচারাল নাইট অনুষ্ঠিত বিকেলের মধ্যে উদ্ধার কাজ শেষ করার আশ্বাস রেলসচিবের খালেদা জিয়ার মুক্তির আন্দোলন বিষয়ক সিদ্ধান্তে সন্ধ্যায় বসছে ২০ দল নোয়াখালীতে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত পাকিস্তানে সামরিক হাসপাতালে ভয়াবহ বিস্ফোরণ নতুন ৪ ছবির ঘোষণা শাকিবের যেসব শারীরিক ব্যথা মানসিক অবস্থার সাথে সম্পর্কিত মৌলভীবাজারে ট্রেন দুর্ঘটনায় তদন্ত কমিটি গঠন শিক্ষাখাত: বাজেট ২০১৯-২০ সারাদেশের সঙ্গে সিলেটের রেল যোগাযোগ বন্ধ ‘জয় শ্রী রাম’ বলেও প্রাণে বাঁচলো না মুসলিম যুবক অস্ট্রেলিয়ায় আ. লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিকেলে বাংলাদেশের মুখোমুখি আফগানিস্তান উপবন দুর্ঘটনা: ঘুম ভেঙে উদ্ধারকাজে নারীরাও বগুড়া-৬ আসনের উপনির্বাচনে ভোটগ্রহণ চলছে প্লেনে ঘুম ভাঙার পর যা দেখলেন একজন নারী কাতারকে হারিয়ে কোয়ার্টারে আর্জেন্টিনা মৌলভীবাজারে উপবন ট্রেন দুর্ঘটনায় ৫ মরদেহ উদ্ধার আফগানদের হুমকিকে ভয় পায় না টাইগাররা ওমরাহ ভিসা স্থগিত করেছে সৌদি ঝড়ে মন্দিরের প্যান্ডেল ভেঙে ১৪ জন নিহত ভারতে ‘মেডিক্যাল টেস্ট থেকে চিকিৎসকের কমিশন নেয়া বিচ্ছিন্ন ঘটনা’ বাবা-মা নৌকায় ভোট দেয়ায় ছেলের চুল কেটে নির্যাতন