artk
বুধবার, সেপ্টেম্বার ১৮, ২০১৯ ১:৫৯   |  ২,আশ্বিন ১৪২৬

বিনোদন ডেস্ক

রোববার, মে ১৯, ২০১৯ ১:৩৯

উড়ন্ত লাথির শিকার টার্মিনেটর তারকা আর্নল্ড শোয়ার্জনেগার

media

টার্মিনেটর তারকা হিসেবে সমধিক খ্যাতি পাওয়া শোয়ার্জনেগার একসময় বডিবিল্ডার হিসেবে বিশ্বখ্যাত ছিলেন।

দক্ষিণ আফ্রিকায় গিয়ে একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন হলিউড তারকা ও ক্যালিফোর্নিয়ার সাবেক গভর্নর আর্নল্ড শোয়ার্জনেগার। এক ভিডিও ফুটেজে দেখা যাচ্ছে, সেই অনুষ্ঠানেই হামলার শিকার হন তিনি।

অবশ্য সাথে সাথেই নিরাপত্তারক্ষীরা তাকে ঘটনাস্থল থেকে সরিয়ে নেয় এবং হামলাকারীকেও তখনি জাপটে ধরে আটকে ফেলে নিরাপত্তা কর্মীরা।

৭১ বছর বয়সী বিশ্বখ্যাত এই হলিউড ব্যক্তিত্ব আর্নল্ড শোয়ার্জনেগার ক্লাসিক আফ্রিকা অনুষ্ঠানে তার ভক্তদের মধ্যেই ছিলেন এবং মোবাইল ফোনে দাঁড়িয়ে দাঁড়িয়ে ভিডিও করছিলেন।

এ সময় পেছন দিক থেকে ক্যালিফোর্নিয়ার সাবেক এই গভর্নরকে উড়ন্ত লাথি বা ফ্লাইং কিক দিলে সেখানেই পড়ে যান তিনি।

শোয়ার্জনেগার টুইটারে তাকে নিয়ে উদ্বিগ্ন হওয়ার জন্য তার ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন এবং বলেছেন, “উদ্বিগ্ন হওয়ার কিছু নেই।”

যদিও তাকে লাথি মারার ওই ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছে।

যাতে দেখা যাচ্ছে জোহানসবার্গের ওই অনুষ্ঠানে প্রাণবন্ত শোয়ার্জনেগার ফটো তুলছিলেন ও দাঁড়িয়ে ভিডিও করছিলেন।

লাথির আঘাতে তিনিও যেমন পড়ে যান তেমনি হামলাকারীও তার পেছনেই পড়ে যায়।

পরে হামলাকারীদের পুলিশে হস্তান্তর করা হয় বলে ওই অনুষ্ঠানের আয়োজকরা জানিয়েছেন।

পরে এক টুইট বার্তায় শোয়ার্জনেগার লেখেন, “আমি ভেবেছিলাম যে আমি ভিড়ের মধ্যে ধাক্কায় পড়ে গেছি যেটা প্রায়ই হয়। পরে আপনাদের মতো ভিডিও দেখেই কেবল বুঝতে পারলাম আমাকে লাথি দেয়া হয়েছে।”

তিনি পরে তার ভক্তদের তার ওপর হামলার বিষয়ের চেয়ে ওই অনুষ্ঠানের দিকে দৃষ্টি দেয়ার অনুরোধ করেন।

তিনি লিখেছেন, “দক্ষিণ আফ্রিকায় আর্নল্ড স্পোর্টসে ৯০টি খেলা ২৪ হাজার অ্যাথলেট অংশ নিচ্ছে। চলুন তাদের দিকেই দৃষ্টি দেই।”

প্রতি বছর মে মাসে আর্নল্ড ক্লাসিক আফ্রিকা ইভেন্টের আয়োজন করা হয় যাতে অনেকগুলো ইভেন্ট থাকে। কিন্তু তাকে যে এই ফ্লাইং কিক মেরেছে এবং কেন মেরেছে তার সম্পর্কে এখনো কিছু জানা যায়নি।

সাইবার ক্রাইম বিভাগে দ্বারস্থ মেহজাবিন নকল বিদেশি ওষুধ বিক্রি করায় ২ প্রতিষ্ঠানকে ৪০ লাখ টাকা জরিমানা গণহত্যার ঝুঁকিতে এখনো ৬ লাখ রোহিঙ্গা: জাতিসংঘ গাজীপুরে বিদ্যুতের তার ছিঁড়ে অবৈধ গ্যাস লাইনে অগ্নিকাণ্ড ফেসবুক স্ট্যাটাস দেখেই শিক্ষার্থীদের বহিষ্কার করেন উপাচার্য পাবনায় ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে ট্রেন চালকের আত্মহত্যা সৌদি আরবে ফের হামলা চালিয়েছে ইয়েমেন ঢাকার শতাধিক বিএনপি নেতাকর্মী জাতীয় পার্টিতে যোগ দিয়েছে চাঁদাবাজির অভিযোগে ঢাকা উত্তর ছাত্রলীগ নেতা বহিস্কার ‘ডাক্তার বলার আগেই আয়া রোগীর পোশাক খুলে নেয়’ দুর্নীতি নির্মূলে টাস্কফোর্স গঠনের দাবি সম্পাদক পদে প্রার্থী হবেন না ওবায়দুল কাদের রিজার্ভ চুরির ব্যাপারে কিছুই বলা যাবে না: অর্থমন্ত্রী আলিয়ার সঙ্গে চুমুর দৃশ্যে আপত্তি সালমান খানের? মামলাকে কর ফাঁকির হাতিয়ার হিসেবে ব্যবহার করছে মেঘনা গ্রুপ! খালেদা জিয়া আলেমদের কিছু দেন নাই: আল্লামা শফী অন্য প্রতিষ্ঠানেও ‘ভাগাভাগি’ হচ্ছে: আরেফিন সিদ্দিক প্রেস কাউন্সিলের বিবৃতি প্রত্যাহার চায় এলআরএফ বাংলাদেশকে হারাতে মরিয়া জিম্বাবুয়ে বুধবার শ্রীলঙ্কায় যাচ্ছে মিরাজ-মুমিনুল-সৌম্যরা মোবাইল ফোনে কথা বলতে বলতে ট্রাকের নিচে এনজিওকর্মী কোহলিদের নিরাপত্তা দিতে আপত্তি ভারতীয় পুলিশের হাজিরা খাতায় সই করেই বেতন-ভাতা নেন আ.লীগ নেতার স্ত্রী মধ্য রাতে বৃদ্ধার গরু লুট করলো যুবলীগ-কৃষক লীগ নেতারা পুঁজিবাজারে সূচকের পতন, লেনদেনে উত্থান ছাত্রলীগে ভারপ্রাপ্ত দায়িত্ব কোন আইনে: রিজভী রাব্বানীকে একহাত নিলেন সাবেক ছাত্রলীগ নেত্রী পেঁয়াজের দাম শিগগিরই কমবে: বাণিজ্য সচিব বিমানের ড্রিমলাইনার ‘রাজহংস’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বিভাগীয় শহরে ক্যান্সার হাসপাতালসহ ৮ প্রকল্প অনুমোদন