artk
রোববার, আগষ্ট ২৫, ২০১৯ ৯:১৭   |  ১০,ভাদ্র ১৪২৬

নিউজ ডেস্ক

শনিবার, মে ১৮, ২০১৯ ৯:১৯

তার বিয়ের ফাঁদে দেশ-বিদেশের সাড়ে তিনশ নারী

media

পুলিশের বরাত দিয়ে রেড্ডি নামের সেই ব্যক্তির তিন শতাধিক বিয়ের খবর জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম ডেইলি হান্ট। রেড্ডি নামের ওই ভারতীয় পুরুষের ‘স্ত্রীরা’ বিভিন্ন দেশের। কেউ ভারতীয়, কেউবা বাংলাদেশি, কেউ আমেরিকান অথবা অন্য কোনো দেশের।

প্রেমিক হিসেবে তিনি পাক্কা। গুনে গুনে সাড়ে তিনশ নারীর সঙ্গে প্রেম করছেন। প্রেম করেই ক্ষান্ত দেননি, সবাইকে বিয়ের ফাঁদেও ফেলেছেন। নাম তার কে ভেঙ্কট রত্না রেড্ডি। বাড়ি ভারতের অন্ধ্রপ্রদেশে।

পুলিশের বরাত দিয়ে রেড্ডি নামের সেই ব্যক্তির তিন শতাধিক বিয়ের খবর জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম ডেইলি হান্ট। রেড্ডি নামের ওই ভারতীয় পুরুষের ‘স্ত্রীরা’ বিভিন্ন দেশের। কেউ ভারতীয়, কেউবা বাংলাদেশি, কেউ আমেরিকান অথবা অন্য কোনো দেশের।

প্রতিবেদন অনুযায়ী, রেড্ডি নামের ওই পুরুষ মিষ্টি মিষ্টি কথা বলে আলাপ জমাতেন নারীদের সঙ্গে। ফলে খুব অল্পদিনের মধ্যেই নারীরা তার প্রেমে পড়ে যেতো। তার ইংরেজি দক্ষতা এত ভালো যে মেয়ে এবং মেয়ের পরিবার অভিভূত হয়ে যেত।

তবে প্রেম করেই তার এই ছলনার গল্প শেষ হতো না। প্রেমে পড়া নারীকে বিয়ে করতেন তিনি। এভাবে ভারতেই তিনি শতাধিক বিয়ে করেন। শেষে বিজনেস ভিসা যোগাড় করে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান।

ডেইলি হান্ট তাদের প্রতিবেদনে জানিয়েছে, ভারতে বেশকিছু তরুণীকে ফাঁদে ফেলে বিয়ে করার পর যুক্তরাষ্ট্রের পাড়ি দেন স্নাতক পাস না করেও ইংরেজিতে কথা বলতে পারদর্শী এই ভারতীয়। সেখানে শুরু হয় তার বিয়ে ‘উদযাপন’।

নানান কৌশল করে যুক্তরাষ্ট্রে পৌঁছানোর পর দেশটির একটি বিখ্যাত ম্যাট্রিমনিয়াল সাইটে (বিয়ে সংক্রান্ত ওয়েবসাইট) ভেঙ্কট তার প্রোফাইল আপডেট করেন। তারপর থেকেই তার কাছে বিয়ের প্রস্তাব আসতে থাকে।

যুক্তরাষ্ট্রে যাওয়ার পর দেশটিতে বসবাসরত একজন ভারতীয় প্রবাসী নারীকে বিয়ে করার প্রলোভন দেখান। তাকে বিয়েও করেন কিন্তু বিয়ের কিছুদিনের মাথায় ‘স্ত্রীর’ কাছ থেকে ২০ লাখ রুপি হাতিয়ে নিয়ে পালিয়ে যান। এভাবে সেখানেও অনেক মেয়েকে ফাঁদে ফেলেন ভেঙ্কট।

তবে দীর্ঘদিন ধরে এসব করলেও তিনি ছিলেনে ধরাছোঁয়ার বাইরে। অবশেষে পুলিশের জালে ধরা পড়েন এই ভারতীয়। তাকে গ্রেপ্তারের পর পুলিশ খোঁজ নিয়ে জানতে পারে যে, তার স্ত্রীর সংখ্যা ৩৫০। গোটা বিশ্বের বিভিন্ন দেশে তার ‘স্ত্রী’ আছে।

যেভাবে চিনবেন ভালো সিমেন্ট ডেঙ্গুর যাতনা ভুলতেই পারছি না: অর্থমন্ত্রী প্রধানমন্ত্রীকে কটূক্তি করার অভিযোগে সোনাইমুড়ির মেয়র বরখাস্ত কানে এয়ারফোন, ট্রেনের ধাক্কায় প্রাণ গেলো তরুণের সোনার বাংলা বিনির্মাণে এক সঙ্গে কাজ করতে হবে: অর্থমন্ত্রী কাবিননামায় ‘কুমারী’ শব্দ বাদ দেয়ার নির্দেশ খেলাপি ঋণ কমার সুযোগ নেই স্টোকসের হেলমেট ভাঙলেন হ্যাজলউড শতকোটি টাকা আত্মসাতে ৭ জনের বিরুদ্ধে মামলা সিঙ্গাপুরের ব্যবসায়ীরা বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী রশিদ খানের হুঙ্কার! দক্ষ জনশক্তির প্রয়োজনে ২ প্রতিষ্ঠান রাতের আঁধারে জামালপুর ছাড়লেন সেই ডিসি শ্রীলঙ্কাকে ৭-১ গোলে গুড়িয়ে দিলো বাংলাদেশের কিশোররা রোগীর ওপর খসে পড়ল হাসপাতালের ছাদের পলেস্তারা রাজাকারদের তালিকা সংগ্রহ করছে স্বরাষ্ট্র মন্ত্রণালয় আফগানিস্তানের বিপক্ষে নিজেদেরই এগিয়ে রাখছেন মিরাজ দুদকের কাছে ৩ মাসের সময় চেয়েছেন নূর আলী পৃথিবী ধ্বংসে মেতেছেন ট্রাম্প আর বোলসোনারো আন্তর্জাতিক স্বাস্থ্য সেবা কার্ড নিয়ে এলো ‘মেডিএইডার’ পদ্মায় ১৬০ টন সিমেন্টসহ কার্গো ডুবি পূর্বাচলে ১০ কাঠার প্লট চান বিএনপির রুমিন খেলোয়াড়দের দাঁত অন্যদের দাঁতের চেয়েও খারাপ কেড়ে নেয়া হবে সেই ডিসির শুদ্ধাচার সনদ কাবিননামা থেকে ‘কুমারী’ শব্দ বাদ দেয়ার নির্দেশ উদাহরণ সৃষ্টির মতো শাস্তি হবে ডিসির: জনপ্রশাসন প্রতিমন্ত্রী পাঁচ দফা না মানলে ফিরবো না, সমাবেশে রোহিঙ্গারা ওএসডি হলেন জামালপুরের ডিসি মওদুদের বিরুদ্ধে দুদকের মামলা চলবে চট্টগ্রামের হোটেল থেকে ১১ ডাকাত গ্রেপ্তার