artk
রোববার, জুন ১৬, ২০১৯ ৭:৪৩   |  ২,আষাঢ় ১৪২৬

নিউজ ডেস্ক

শনিবার, মে ১৮, ২০১৯ ৯:১৯

তার বিয়ের ফাঁদে দেশ-বিদেশের সাড়ে তিনশ নারী

media

পুলিশের বরাত দিয়ে রেড্ডি নামের সেই ব্যক্তির তিন শতাধিক বিয়ের খবর জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম ডেইলি হান্ট। রেড্ডি নামের ওই ভারতীয় পুরুষের ‘স্ত্রীরা’ বিভিন্ন দেশের। কেউ ভারতীয়, কেউবা বাংলাদেশি, কেউ আমেরিকান অথবা অন্য কোনো দেশের।

প্রেমিক হিসেবে তিনি পাক্কা। গুনে গুনে সাড়ে তিনশ নারীর সঙ্গে প্রেম করছেন। প্রেম করেই ক্ষান্ত দেননি, সবাইকে বিয়ের ফাঁদেও ফেলেছেন। নাম তার কে ভেঙ্কট রত্না রেড্ডি। বাড়ি ভারতের অন্ধ্রপ্রদেশে।

পুলিশের বরাত দিয়ে রেড্ডি নামের সেই ব্যক্তির তিন শতাধিক বিয়ের খবর জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম ডেইলি হান্ট। রেড্ডি নামের ওই ভারতীয় পুরুষের ‘স্ত্রীরা’ বিভিন্ন দেশের। কেউ ভারতীয়, কেউবা বাংলাদেশি, কেউ আমেরিকান অথবা অন্য কোনো দেশের।

প্রতিবেদন অনুযায়ী, রেড্ডি নামের ওই পুরুষ মিষ্টি মিষ্টি কথা বলে আলাপ জমাতেন নারীদের সঙ্গে। ফলে খুব অল্পদিনের মধ্যেই নারীরা তার প্রেমে পড়ে যেতো। তার ইংরেজি দক্ষতা এত ভালো যে মেয়ে এবং মেয়ের পরিবার অভিভূত হয়ে যেত।

তবে প্রেম করেই তার এই ছলনার গল্প শেষ হতো না। প্রেমে পড়া নারীকে বিয়ে করতেন তিনি। এভাবে ভারতেই তিনি শতাধিক বিয়ে করেন। শেষে বিজনেস ভিসা যোগাড় করে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান।

ডেইলি হান্ট তাদের প্রতিবেদনে জানিয়েছে, ভারতে বেশকিছু তরুণীকে ফাঁদে ফেলে বিয়ে করার পর যুক্তরাষ্ট্রের পাড়ি দেন স্নাতক পাস না করেও ইংরেজিতে কথা বলতে পারদর্শী এই ভারতীয়। সেখানে শুরু হয় তার বিয়ে ‘উদযাপন’।

নানান কৌশল করে যুক্তরাষ্ট্রে পৌঁছানোর পর দেশটির একটি বিখ্যাত ম্যাট্রিমনিয়াল সাইটে (বিয়ে সংক্রান্ত ওয়েবসাইট) ভেঙ্কট তার প্রোফাইল আপডেট করেন। তারপর থেকেই তার কাছে বিয়ের প্রস্তাব আসতে থাকে।

যুক্তরাষ্ট্রে যাওয়ার পর দেশটিতে বসবাসরত একজন ভারতীয় প্রবাসী নারীকে বিয়ে করার প্রলোভন দেখান। তাকে বিয়েও করেন কিন্তু বিয়ের কিছুদিনের মাথায় ‘স্ত্রীর’ কাছ থেকে ২০ লাখ রুপি হাতিয়ে নিয়ে পালিয়ে যান। এভাবে সেখানেও অনেক মেয়েকে ফাঁদে ফেলেন ভেঙ্কট।

তবে দীর্ঘদিন ধরে এসব করলেও তিনি ছিলেনে ধরাছোঁয়ার বাইরে। অবশেষে পুলিশের জালে ধরা পড়েন এই ভারতীয়। তাকে গ্রেপ্তারের পর পুলিশ খোঁজ নিয়ে জানতে পারে যে, তার স্ত্রীর সংখ্যা ৩৫০। গোটা বিশ্বের বিভিন্ন দেশে তার ‘স্ত্রী’ আছে।

আশুগঞ্জে ট্রেনে কাটা পড়ে ২ ভাইয়ের মৃত্যু বিয়ের স্টেজ ভেঙে পড়ার ঘটনায় ‘দি স্বারথী’ ইভেন্টের দুঃখ প্রকাশ বাংলা ট্রিবিউন অফিসে জোর করে ৬ জনের প্রবেশ, থানায় জিডি কেনিয়ায় ঘুষ বন্ধে পুলিশের পোশাকে থাকছে না পকেট ব্যবসায়ীদের ধান কেনা হবে না: খাদ্যমন্ত্রী ফোন করে থানায় ডেকে নিয়ে যুবককে নির্যাতনের অভিযোগ! লাকসামে মাদরাসাছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার বাজেটের নামে জনগণকে ধোকা দেয়া হয়েছে: ড. মোশাররফ ‘ভাগ্নেকে ফিরিয়ে না দিলে অপহরণকারীদের পরিচয় প্রকাশ করা হবে’ জারদারির পর এবার তার বোন গ্রেপ্তার বাবার আবেদনে মাদকাসক্ত ছেলেকে আটক করলো পুলিশ লঞ্চে আমের ঝুড়িতে মদ-ইয়াবা বাজেটকে স্বাগত জানাতে গিয়ে সংঘর্ষে জড়ালো ছাত্রলীগ শিশুকে একা পেয়ে ধর্ষণ করলো প্রতিবেশি চাচা আমিন খানের ছেলে যখন মডেল মন্ত্রীর পা ধরেও চাষাঢ়া-আদমজী সড়কে কাজ হয়নি: শামীম ওসমান ঘাটতি মেটাতে ব্যাংক ঋণের সাহায্য নিলে সমস্যা ঘনীভূত হবে: জাপা অভিনয় জগতে পা রাখলেন শাহরুখ কন্যা কর্মসংস্থান নেই বলে বিদেশ পাড়ি দিচ্ছে যুবকরা: আমীর খসরু ব্রা খুলে প্রতিবাদ পুনম পান্ডের, ভিডিও ভাইরাল প্রশিক্ষণ নিয়ে নিজেদের প্রস্তুত রাখুন: এসএসএফকে প্রধানমন্ত্রী সুইপার থেকে হেড মাস্টার! বিশ্বখ্যাত ‘ল্যাম্বরগিনি’ গাড়ি বানালেন নারায়ণগঞ্জের আকাশ ফের কলকাতার ছবিতে অপু বিশ্বাস ওসি মোয়াজ্জেম আত্মগোপনে থাকায় গ্রেফতারে দেরি হচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী বিশ্বকাপ ক্রিকেট ভারতে স্থানান্তর হোক: অমিতাভ বচ্চন নিজে নিরাপদ থাকুন, নগরবাসীকে নিরাপদ রাখুন: ডিএমপি কমিশনার ডিম খেয়ে ম্যাচের সঠিক ভষিষ্যদ্বাণী করছে জিমি ভুঁড়ি কমানোর ঘরোয়া উপায় তান্ত্রিকের বিছানায় যেতে না চাওয়ায় স্ত্রীকে হত্যা