artk
রোববার, জুলাই ২১, ২০১৯ ১১:১৩   |  ৬,শ্রাবণ ১৪২৬

কুমিল্লা সংবাদদাতা

বৃহস্পতিবার, মে ১৬, ২০১৯ ৯:৩২

৯ বছরের শিশুর ধর্ষককে গণপিটুনি

media

ঘটনার সত্যতা নিশ্চিত করে বুড়িচং থানা পুলিশের ওসি আনোয়ারুল হক বলেন, ধর্ষণের শিকার শিশুকে উদ্ধার করা হয়েছে। ডাক্তারি পরীক্ষার জন্য তাকে মেডিকেলে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধর্ষণের আলামত পাওয়া গেছে। ধর্ষক পুলিশ হেফাজতে আছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

কুমিল্লার বুড়িচং উপজেলার মনিপুর এলাকায় এক ভ্যান চালকের ঘরে প্রবেশ করে তার নয় বছরের শিশু সন্তানকে ধর্ষণ করেছে কবির হোসেন (৩৭) নামে এক যুবক।

বৃহস্পতিবার সকালে এ ঘটনা ঘটে। পরে ধর্ষণের ঘটনার চার ঘণ্টার মাথায় ধর্ষক কবিরকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা।

স্থানীয় সূত্র জানায়, বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের কাবিলা মনিপুর আন্দিরপাড়া এলাকার জাহাঙ্গীর আলমের বাড়িতে প্রায় ১০ বছর ধরে ভাড়ায় থাকেন রংপুরের এক ভ্যান চালক।

স্ত্রী অন্যত্র থাকায় শিশু সন্তানদের নিয়ে থাকেন ওই ভ্যান চালক। প্রতিদিনের মতো সকালে ভ্যান নিয়ে বেরিয়ে যান তিনি। বাড়িতে তার নয় বছরের কন্যা শিশুসহ আরও দুই শিশু ছিল। এই সুযোগে সকাল ১০টার দিকে পাশের বাড়ির মৃত মো. আবদুল আজিজের ছেলে চিহ্নিত মাদক ব্যবসায়ী কবির হোসেন ভ্যান চালকের ঘরে প্রবেশ করে তার নয় বছরের শিশু সন্তানকে ধর্ষণ করে।

ধর্ষণ শেষে কবির হোসেন পালিয়ে গেলে শিশুটি ঘরের বাইরে এসে চিৎকার করে লোকজনকে বিষয়টি জানায়। ধর্ষণের খবর এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন ধর্ষক কবির হোসেনকে খুঁজতে থাকে। বেলা ২টার দিকে স্থানীয় লোকজন ধর্ষক কবিরের বাড়ির পাশ থেকে তাকে আটক করে গণপিটুনি দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ধর্ষক কবিরকে গ্রেফতার করে পুলিশ।

এ ঘটনার পর কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) ঘটনাস্থল পরিদর্শন করেছেন। শিশুটির বাবা বাদী হয়ে বুড়িচং থানায় একটি মামলা করেছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বুড়িচং থানা পুলিশের ওসি আনোয়ারুল হক বলেন, ধর্ষণের শিকার শিশুকে উদ্ধার করা হয়েছে। ডাক্তারি পরীক্ষার জন্য তাকে মেডিকেলে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধর্ষণের আলামত পাওয়া গেছে। ধর্ষক পুলিশ হেফাজতে আছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

‘জবানবন্দিতে পুলিশের শেখানো কথা বলেছে মিন্নি’ সিনেমায় চুমু খেয়ে বিয়ে ভাঙলো নায়িকার! (ভিডিও) নোয়াখালীতে এক ব্যক্তিকে ধরে নিয়ে পিটিয়ে হত্যা এমপি হওয়ার পর ‘অসুরে’ প্রথম নুসরাত নিম্ন রক্তচাপকে স্বাভাবিক করুন খুব সহজে উদ্ভিদের বৃদ্ধিতে বাধার সৃষ্টি করছে সিগারেটের গোড়া যে ১৪ আত্মমূল্যায়নের প্রশ্নে বদলে যেতে পারে জীবন সুষ্ঠু নির্বাচনের দাবিতে মস্কোতে হাজারো নাগরিকের বিক্ষোভ হৃদরোগে আক্রান্ত হয়ে মঞ্চেই মারা গেলেন ভারতীয় কৌতুকাভিনেতা নিজের পিস্তলের গুলিতে আহত ছাত্রলীগের কেন্দ্রীয় নেতা কুমিল্লায় টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের নির্বাচন অনুষ্ঠিত ছেলেধরা সন্দেহে পিটিয়ে হত্যা: ৫শ জনের বিরুদ্ধে মামলা পঞ্চগড়ে মাছ ধরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে দুই ছেলেসহ বাবার মৃত্যু হজক্যাম্পের আশপাশের রেস্তোরাঁয় পচা খাবার, জরিমানা ২৬ লাখ জনগণকে নিয়ে গণঅভ্যুত্থান ঘটাতে হবে: ফখরুল ট্রাম্পের দাবি নাকচ, এই সেই ইরানি ড্রোন! জামালপুরে বন্যা পরিস্থিতি অপরিবর্তিত শ্বশুরকে হত্যা করে পলাতক জামাই ইনডোর এশিয়া কাপ হকিতে বাংলাদেশ সপ্তম আইনি লড়াইয়ে খালেদার মুক্তি নেই: গয়েশ্বর গণপিটুনির সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনা হবে কাদেরের মাথায় হাত বুলিয়ে রওশনের আশীর্বাদ ‘স্থানীয় হিন্দু-মুসলমানদের হয়রানি করছেন প্রিয়া সাহা’ দিল্লির ৩ বারের মুখ্যমন্ত্রী শীলা দীক্ষিত মারা গেছেন মিন্নিকে আইনি সহায়তা দিতে বরগুনায় আসকের ৪ আইনজীবী প্রিয়া সাহার অভিযোগ নিয়ে যা বলল জামায়াত সাংবাদিক পাইলেই গুলি করে মারব: ছাত্রলীগ নেতা ইঞ্জিনে পাখির বাসা, দেড়মাস বসে থাকলেন ট্রাকচালক উইন্ডিজ সফরে না গিয়ে সেনাবাহিনীতে সময় দেবেন ধোনি ছেলেধরা সন্দেহে গণপিটুনি, প্রাণ গেলো ৩ জনের