artk
বৃহস্পতিবার, মে ২৩, ২০১৯ ৪:১২   |  ৯,জ্যৈষ্ঠ ১৪২৬

বগুড়া সংবাদদাতা

বৃহস্পতিবার, মে ১৬, ২০১৯ ৯:১৮

বগুড়ায় বউ বদলের ঘটনাকে কেন্দ্র করে খুন!

media

স্থানীয় বাসিন্দা আবুল কাসেম বলেন, গত তিন মাস আগে তারা পরস্পর বউ বদল করে। বউ বদল হলেও রেজাউল তার পূর্বের বউ ফাতেমার সাথে গোপনে যোগাযোগ ও সম্পর্ক বজায় রাখে। মাঝে মধ্যে রেজাউল ফাতেমার সাথে দেখা করার জন্য সান্তাহারে বাদলের বাসায় যাতায়াত করতো বলে এলাকাবাসী জানায়। 

বগুড়ার আদমদীঘির সান্তাহার পৌর শহরে বউ বদলের ঘটনাকে কেন্দ্র করে দুই বন্ধুর সংঘর্ষে এক বন্ধু নিহত হয়েছেন। নিহত বন্ধুর নাম বাদল হোসেন (৩৫)। 

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার পৌর শহরের শহিদুল ইসলামের ছেলে বাদল হোসেনের সাথে নওগাঁ জেলা সদরের চক তারতা এলাকার মৃত আলতাব আলীর ছেলে রেজাউল ইসলামের (৩৪)  সাথে জেলখানায় বন্ধুত্ব গড়ে ওঠে। বাদল ও রেজাউল দুই জনই ছিনতাই’সহ নানা অপরাধের সাথে জড়িত এবং তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় মামলা রয়েছে। তারা জেল খানা থেকে মুক্তি পেয়ে বন্ধুত্বের এক পর্যায়ে দুই জন নিজেদের বউ বদল করার সিদ্ধান্ত গ্রহণ করে।

স্থানীয় বাসিন্দা আবুল কাসেম বলেন, গত তিন মাস আগে তারা পরস্পর বউ বদল করে। বউ বদল হলেও রেজাউল তার পূর্বের বউ ফাতেমার সাথে গোপনে যোগাযোগ ও সম্পর্ক বজায় রাখে। মাঝে মধ্যে রেজাউল ফাতেমার সাথে দেখা করার জন্য সান্তাহারে বাদলের বাসায় যাতায়াত করতো বলে এলাকাবাসী জানায়। 

এদিকে বুধবার দুপুরে রেজাউল বাদলের বাসায় আসলে দুই জনের মধ্যে বাক-বিতণ্ডার সৃষ্টি হয়। এরপর আবার রাত ৯ টার দিকে রেজাউল মোটরসাইকেল নিয়ে বাদলের সান্তাহারের বাসায় আসে এবং বাসায় ঢুকে বাদলকে ছুরিকাঘাত করে দ্রুত পালিয়ে যায়। পরে প্রতিবেশীরা বাদলকে আহত অবস্থায় উদ্ধার করে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে রাতেই চিকিৎসাধীন অবস্থায় বাদল মারা যায়।

বগুড়ার আদমদীঘি থানার অফিসার ইনর্চাজ মনিরুল ইসলাম জানায়, রেজাউলকে ধরার জন্য বিভিন্ন জায়গায় অভিযান চালানো হচ্ছে।  

সী পার্লের আইপিও লটারি ড্র অনুষ্ঠিত জয়ের গন্ধ: সংসদীয় দলের বৈঠক ডাকলো বিজেপি নিখোঁজের ৪ মাস পর ফিরলেন নাটোরের যুবলীগ নেতা বাজারেই ৫২ পণ্য: নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের চেয়ারম্যানকে তলব মিসিসিপির আইনপ্রণেতার কাণ্ড: কাপড় খুলতে দেরি করায় স্ত্রীকে ঘুষি বিজেপিতে বিজয়োৎসবের প্রস্তুতি ট্রেনের টিকিট: অ্যাপ শুধু ঘোরে এগিয়ে বিজেপি গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ২ শিশু ও দম্পতির মৃত্যু বধিরতা থামাতে পারেনি যাদের ভালোবাসাকে ফুটবল: কাতার বিশ্বকাপে অংশগ্রহণকারী দেশের সংখ্যা বাড়ছে না নজরুলসংগীত শিল্পী খালিদ হোসেন আর নেই ভারতে নির্বাচন: ভোটগণনা শুরু টেকনাফে কথিত বন্দুকযুদ্ধে নিহত ১ ঢাকায় কোনো ছিনতাইকারী নেই: ডিএমপি কমিশনার রূপপুরে কেনাকাটায় অনিয়ম: প্রকল্প পরিচালককে প্রত্যাহার ৪০০ মণ আম ধ্বংস, ৯ প্রতিষ্ঠানকে ২৪ লাখ টাকা জরিমানা বগুড়া-৬ আসনে খালেদা জিয়াসহ ৫ জনের দলীয় মনোনয়ন সংগ্রহ ঢাকাস্থ শরিয়তপুরের সাংবাদিকদের অনুসন্ধানমূলক রিপোর্টিং প্রশিক্ষণ স্থগিত পাঁচ উপজেলায় ভোট ১৮ জুন রূপপুর বিদ্যুৎ কেন্দ্র নির্মাণ প্রকল্পে অনিয়ম ‘সাগরচুরি’: টিআইবি রূপপুরের নির্বাহী প্রকৌশলীকে প্রত্যাহার পরিচালকদের গোপনে শেয়ার বিক্রির তথ্য বের করবে ডিএসই সালাহর বিমানের মেঝেতে ঘুমানোর ভিডিও ভাইরাল! চাল আমদানিতে দ্বিগুণ শুল্ক আরোপ লেস্টারে কঠোর অনুশীলনে বাংলাদেশ দল খালেদা জিয়ার অসুস্থতার জন্য প্রধানমন্ত্রীই দায়ী: রিজভী ধানে আগুন ‘স্যাবোটাজ’ কি না খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর: কাদের এবার বিশ্বকাপের জন্য দোয়া চেয়ে ইংল্যান্ডের পথে মাশরাফি বিশ্বকাপের আগেই সিংহাসন ফিরে পেলেন সাকিব