artk
রোববার, জুলাই ২১, ২০১৯ ১১:১৯   |  ৬,শ্রাবণ ১৪২৬

জেলা সংবাদদাতা

বৃহস্পতিবার, মে ১৬, ২০১৯ ৬:১৯

অসুস্থ শামীম ওসমান কলকাতার হাসপাতালে ভর্তি

media

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান অসুস্থ হয়ে বর্তমানে কলকাতায় রয়েছেন। শারীরিক বিভিন্ন পরীক্ষা করাতে কলকাতার একটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন তিনি।

বৃহস্পতিবার সকালে এ তথ্য নিশ্চিত করেছেন শামীম ওসমানের সংসদবিষয়ক সচিব হাফিজুর রহমান মান্না।

হাফিজুর রহমান মান্না জানান, শামীম ওসমানের ব্লাড সুগার নেমে গেছে। প্রেশারের সমস্যাজনিত কারণে কলকাতার একটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন তিনি। এছাড়াও ওই হাসপাতালে বিভিন্ন শারীরিক পরীক্ষাও করাচ্ছেন শামীম ওসমান। সকলের কাছে দোয়া চেয়েছেন তিনি।

এদিকে শামীম ওসমানের রোগ মুক্তি কামনায় নারায়ণগঞ্জে বিভিন্ন মসজিদে মসজিদে দোয়া আয়োজন করা হয়েছে। 

বৃহস্পতিবার বাদ জোহর বিশেষ দোয়া করা হয়। এছাড়াও বাদ আসর আরও বেশ কিছু মসজিদে দোয়া করা হয়। এছাড়া ফতুল্লার নাসিম ওসমান মেমোরিয়াল এমিউজমেন্ট পার্কে এমপির সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনায় বিশেষ দোয়ার ব্যবস্থা করা হয়েছে।

দোয়ার তথ্য নিশ্চিত করে মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ নিজাম বলেন, নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান আমাদের নারায়ণগঞ্জের গর্ব, আমাদের অহংকার। তিনি এখন অসুস্থ। সর্বস্তরের মানুষ আশা করছে, তিনি যেন দ্রুত আমাদের মাঝে ফিরে এসে অসমাপ্ত কাজ গুলো সমাপ্ত করে। এ জন্য নারায়ণগঞ্জের সর্বস্তরের জনগণ পবিত্র রমজান মাসে মহান সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করছেন। আল্লাহ রাব্বুল আলামিন যেন উনাকে দ্রুত সুস্থ করে ফিরিয়ে আনে। বাদ জোহর উনার সুস্থ্যতা কামনায় মসজিদে মসজিদে দোয়া করা হয়েছে। এছাড়া বাদ আসরও বিভিন্ন মসজিদে দোয়া করা হয়। পাশাপাশি নম পার্কে তার সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনায় বিশেষ প্রার্থনা করা হয়।

পুলিশ যা বলতে বলেছে আদালতে তাই বলেছি, বাবাকে মিন্নি সিনেমায় চুমু খেয়ে বিয়ে ভাঙলো নায়িকার! (ভিডিও) নোয়াখালীতে এক ব্যক্তিকে ধরে নিয়ে পিটিয়ে হত্যা এমপি হওয়ার পর ‘অসুরে’ প্রথম নুসরাত নিম্ন রক্তচাপকে স্বাভাবিক করুন খুব সহজে উদ্ভিদের বৃদ্ধিতে বাধার সৃষ্টি করছে সিগারেটের গোড়া যে ১৪ আত্মমূল্যায়নের প্রশ্নে বদলে যেতে পারে জীবন সুষ্ঠু নির্বাচনের দাবিতে মস্কোতে হাজারো নাগরিকের বিক্ষোভ হৃদরোগে আক্রান্ত হয়ে মঞ্চেই মারা গেলেন ভারতীয় কৌতুকাভিনেতা নিজের পিস্তলের গুলিতে আহত ছাত্রলীগের কেন্দ্রীয় নেতা কুমিল্লায় টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের নির্বাচন অনুষ্ঠিত ছেলেধরা সন্দেহে পিটিয়ে হত্যা: ৫শ জনের বিরুদ্ধে মামলা পঞ্চগড়ে মাছ ধরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে দুই ছেলেসহ বাবার মৃত্যু হজক্যাম্পের আশপাশের রেস্তোরাঁয় পচা খাবার, জরিমানা ২৬ লাখ জনগণকে নিয়ে গণঅভ্যুত্থান ঘটাতে হবে: ফখরুল ট্রাম্পের দাবি নাকচ, এই সেই ইরানি ড্রোন! জামালপুরে বন্যা পরিস্থিতি অপরিবর্তিত শ্বশুরকে হত্যা করে পলাতক জামাই ইনডোর এশিয়া কাপ হকিতে বাংলাদেশ সপ্তম আইনি লড়াইয়ে খালেদার মুক্তি নেই: গয়েশ্বর গণপিটুনির সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনা হবে কাদেরের মাথায় হাত বুলিয়ে রওশনের আশীর্বাদ ‘স্থানীয় হিন্দু-মুসলমানদের হয়রানি করছেন প্রিয়া সাহা’ দিল্লির ৩ বারের মুখ্যমন্ত্রী শীলা দীক্ষিত মারা গেছেন মিন্নিকে আইনি সহায়তা দিতে বরগুনায় আসকের ৪ আইনজীবী প্রিয়া সাহার অভিযোগ নিয়ে যা বলল জামায়াত সাংবাদিক পাইলেই গুলি করে মারব: ছাত্রলীগ নেতা ইঞ্জিনে পাখির বাসা, দেড়মাস বসে থাকলেন ট্রাকচালক উইন্ডিজ সফরে না গিয়ে সেনাবাহিনীতে সময় দেবেন ধোনি ছেলেধরা সন্দেহে গণপিটুনি, প্রাণ গেলো ৩ জনের