artk
বুধবার, মে ২২, ২০১৯ ১২:০০   |  ৮,জ্যৈষ্ঠ ১৪২৬

নেত্রকোনা সংবাদদাতা

বৃহস্পতিবার, মে ১৬, ২০১৯ ১০:২০

নেত্রকোণায় সিএনজি চালককে কুপিয়ে হত্যা

media

ছবি প্রতীকী

নেত্রকোণার কেন্দুয়া উপজেলায় পাওনা টাকা চাওয়ার ঘটনাকে কেন্দ্র করে এক সিএনজি চালককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। এ সময় মারাত্মক আহত হন তার বাবা-মা ও চাচা।

বুধবার রাত দেড়টার দিকে কেন্দুয়া উপজেলার মাসকা ইউনিয়নের আলমপুর গ্রামে এ ঘটনা ঘটে। 

নিহত ভ্যক্তির নাম জোবায়ের আলম হাসান (২৫)।

এ ঘটনায় পুলিশ রাতেই ঘটনাস্থলে পৌঁছে প্রতিপক্ষের আবুল কালাম আজাদ, খোকন ও ঝরণা আক্তার নামে তিনজনকে আটক করেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শত্রুতার জের ধরে বুধবার রাত দেড়টার দিকে মাসকা ইউনিয়নের আলমপুর গ্রামে জুবায়ের আলম হাসানের ওপর হামলা চালায় প্রতিপক্ষের লোকজন। বাড়ির পাশে হামলার সময় তার বাবা রুহুল আমিন, মা কল্পনা আক্তার ও চাচা ফারুক এগিয়ে গেলে তাদেরও কোপানো হয়।  

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে রাতেই ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত ৩টার দিকে জোবায়ের আলম হাসানকে মৃত ঘোষণা করা হয়।

কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমারত হোসেন গাজী বৃহস্পতিবার সকালে এই তথ্য নিশ্চিত করে বলেন, “একই গ্রামের আবুল কালাম আজাদের ছেলে আশরাফুল এবং হাসানের মধ্যে টাকা পাওনাকে কেন্দ্র করে বিরোধ চলছিল। এরই জের ধরে বুধবার রাত দেড়টার দিকে হাসানের ওপর হামলা চালায় আজাদসহ তার লোকজন। হামলায় হাসান নিহত ও বাবা, মা এবং চাচা মারাত্মক আহত হয়েছেন। এ ঘটনায় আবুল কালাম আজাদ, খোকন ও ঝরণা আক্তার নামে তিনজকে আটক করা হয়েছে।”

রেলসেবা অ্যাপে মিলছে না একটি টিকিটও আর্জেন্টিনার চূড়ান্ত দল ঘোষণা অল্পের জন্য রক্ষা পেলো ৩ শতাধিক লঞ্চযাত্রী পিএসসিতে স্বাস্থ্য ক্যাডারে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ সিডনিতে বিএসসিএ’র ইফতার মাহফিল অনুষ্ঠিত চিত্রশিল্পী ধোনি! ইতিকাফ ইবাদতকে ফলপ্রসূ করে তারায় তারায় মিলন সেপ্টেম্বর থেকে ফেইসবুক-ইউটিউব নিয়ন্ত্রণ করবে সরকার আট বছর বয়সেই ১০৬ ভাষায় পারদর্শী! ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু বুধবার মেহেরপুরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১ পানিশূন্যতা কি রোজা ভঙ্গের কারণ হতে পারে? পুলিশের ডিম ভাঙার তদন্ত শেষ, ওসিকে প্রত্যাহার সন্তানকে হাসপাতালে রেখে উধাও ‘বাবা-মা’ গণমাধ্যম ও সুশীল সমাজ গণতন্ত্রের বিকাশে ভূমিকা রাখছে: স্পিকার রকেটের চেয়েও দ্রুত গতিতে জাল বুনে মাকড়সা! জামিনে কারামুক্ত হলেন বিএনপি নেতা রবি দেশজুড়ে বিড়ি ভোক্তাদের বিক্ষোভ, কর প্রত্যাহারের দাবি প্রভাবশালীদেরও আইনের মুখোমুখি হতে হচ্ছে: দুদক চেয়ারম্যান ভারতে নাগা জঙ্গিদের হাতে বিধায়কসহ নিহত ১১ যতদিন সিগারেট থাকবে ততদিন বিড়ি রাখার দাবি ভোক্তাদের বকেয়া মজুরি পরিশোধের শর্তে পাটকলশ্রমিকদের আন্দোলন স্থগিত রানার শেয়ারে দর বেড়েছে ৩৩ শতাংশ ৬৮ বছরের বৃদ্ধকে বিয়ে করছেন সেলেনা! ইভিএমে কারচুপি নিয়ে শঙ্কিত ভারতের সাবেক রাষ্ট্রপতি বগুড়া উপনির্বাচন বর্জনের ঘোষণা বাম জোটের ছুটিতে ঘুরে বেড়াচ্ছেন সাকিব-মুশফিকরা আত্মহত্যা প্ররোচনার মামলায় ৫ জনের ১৩ বছর কারাদণ্ড পুঁজিবাজারে সূচকের পতন