artk
বুধবার, মে ২২, ২০১৯ ১১:৫৭   |  ৮,জ্যৈষ্ঠ ১৪২৬

কক্সবাজার প্রতিনিধি

বৃহস্পতিবার, মে ১৬, ২০১৯ ৯:২২

টেকনাফে ৫০ হাজার ইয়াবাসহ আটক যুবক ‘বন্দুকযুদ্ধে’ নিহত

media

কক্সবাজারের টেকনাফে ৫০ হাজার ইয়াবাসহ আটক এক যুবক কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন।

বুধবার রাতে উপজেলার সাবরাং ইউনিয়নের আছারবনিয়া এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহত মো. সিরাজ ওরফে সিরু (২৭) মাদক পাচারকারী বলে দাবি করেছে পুলিশ ও বিজিবি। 

সিরু সাবরাং ইউনিয়নের আছারবনিয়া গ্রামের ফজল আহমদের ছেলে। 

বিজিবি টেকনাফ-২ ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্নেল ফয়সল হাসান খান বলেন, “মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে সাবরাং আছারবনিয়া এলাকা থেকে সিরাজকে ৫০ হাজার ইয়াবাসহ আটক করা হয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে মিয়ানামার থেকে ইয়াবার চালান আটকে বুধবার রাতে অভিযানে যায় পুলিশ ও বিজিবির যৌথ দল। এসময় ইয়াবা পাচারকারীরা যৌথ বাহিনীকে লক্ষ্য করে গুলি করে। যৌথ বাহিনীও আত্মরক্ষার্থে পাল্টা গুলিবর্ষণ করে।”

“কিছুক্ষণ পর ঘটনাস্থলে সিরাজের গুলিবিদ্ধ দেহ ও দুটি অস্ত্র পাওয়া যায়। গুলিবিদ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসার পর কক্সবাজার স্থানান্তর করে। পরে পথেই সিরাজের মৃত্যু হয়।” যোগ করেন তিনি।

এ ঘটনায় পুলিশ ও বিজিবির চার সদস্য আহত হয়েছেন বলে দাবি করেছে পুলিশ-বিজিবি। 

এর আগে সাবরাং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুর হোসেন ও শরীফ মেম্বারের নেতৃত্বে সাবরাং মাদক প্রতিরোধ কমিটি মঙ্গলবার রাতে বন্দুকযুদ্ধে নিহত পাচারকারীসহ দুজনকে ৫০ হাজার ইয়াবাসহ হাতেনাতে আটক করে। এরপর তারা আইনশৃংখলা বাহিনীর হাতে তুলে দিয়েছিল তাদের।

সাবরাং ইউপি চেয়ারম্যান নুর হোসেন জানান, আইনশৃংখলা বাহিনীর এতো অভিযানের পরও কোনো কোনো এলাকা দিয়ে অতি গোপনে ইয়াবা পাচার করে আসছিল সংঘবদ্ধ মাদক ব্যবসায়ীরা।

মঙ্গলবার রাতে মিয়ানমার হতে ইয়াবার চালান খালাস হওয়ার সংবাদে ইউনিয়ন মাদক প্রতিরোধ কমিটির সদস্য শরীফ মেম্বারসহ লোকজন তাদের হাতেনাতে আটক করে আইনশৃংখলা বাহিনীর হাতে তুলে দেয়।

রেলসেবা অ্যাপে মিলছে না একটি টিকিটও আর্জেন্টিনার চূড়ান্ত দল ঘোষণা অল্পের জন্য রক্ষা পেলো ৩ শতাধিক লঞ্চযাত্রী পিএসসিতে স্বাস্থ্য ক্যাডারে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ সিডনিতে বিএসসিএ’র ইফতার মাহফিল অনুষ্ঠিত চিত্রশিল্পী ধোনি! ইতিকাফ ইবাদতকে ফলপ্রসূ করে তারায় তারায় মিলন সেপ্টেম্বর থেকে ফেইসবুক-ইউটিউব নিয়ন্ত্রণ করবে সরকার আট বছর বয়সেই ১০৬ ভাষায় পারদর্শী! ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু বুধবার মেহেরপুরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১ পানিশূন্যতা কি রোজা ভঙ্গের কারণ হতে পারে? পুলিশের ডিম ভাঙার তদন্ত শেষ, ওসিকে প্রত্যাহার সন্তানকে হাসপাতালে রেখে উধাও ‘বাবা-মা’ গণমাধ্যম ও সুশীল সমাজ গণতন্ত্রের বিকাশে ভূমিকা রাখছে: স্পিকার রকেটের চেয়েও দ্রুত গতিতে জাল বুনে মাকড়সা! জামিনে কারামুক্ত হলেন বিএনপি নেতা রবি দেশজুড়ে বিড়ি ভোক্তাদের বিক্ষোভ, কর প্রত্যাহারের দাবি প্রভাবশালীদেরও আইনের মুখোমুখি হতে হচ্ছে: দুদক চেয়ারম্যান ভারতে নাগা জঙ্গিদের হাতে বিধায়কসহ নিহত ১১ যতদিন সিগারেট থাকবে ততদিন বিড়ি রাখার দাবি ভোক্তাদের বকেয়া মজুরি পরিশোধের শর্তে পাটকলশ্রমিকদের আন্দোলন স্থগিত রানার শেয়ারে দর বেড়েছে ৩৩ শতাংশ ৬৮ বছরের বৃদ্ধকে বিয়ে করছেন সেলেনা! ইভিএমে কারচুপি নিয়ে শঙ্কিত ভারতের সাবেক রাষ্ট্রপতি বগুড়া উপনির্বাচন বর্জনের ঘোষণা বাম জোটের ছুটিতে ঘুরে বেড়াচ্ছেন সাকিব-মুশফিকরা আত্মহত্যা প্ররোচনার মামলায় ৫ জনের ১৩ বছর কারাদণ্ড পুঁজিবাজারে সূচকের পতন