artk
শনিবার, জুলাই ১১, ২০১৫ ৮:৫১

বিএনপি এখন ডুবন্ত নৌকার মতো: হানিফ

media

কুষ্টিয়া: আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, বিএনপি এখন একটা ডুবন্ত নৌকার মতো। নৌকা যখন ডুবে যায়, তখন মানুষ খড়কুটো ধরে বাঁচার চেষ্টা করে। বিএনপির এখন সেই দশা হয়েছে।

কুষ্টিয়া শহরের হানিফনগরের নিজ বাসায় শনিবার সকালে প্রাথমিক ও উচ্চবিদ্যালয়ে ল্যাপটপ ও মাল্টিমিডিয়া প্রজেক্টর বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মাহবুব-উল আলম হানিফ বলেন, “বিএনপি এখন ভাঙনের মুখে রয়েছে। নিজেদের নেতাদেরই এখন দলের প্রতি আস্থা নেই। আর এই অবস্থা থেকে বাঁচতে তিনি এখন সরকারকে নিয়ে কাল্পনিক কথাবার্তা বলে নিজেদের আত্মতৃপ্তি ও নেতাকর্মীদের মনোবল টিকিয়ে রাখার চেষ্টা করছেন। তবে এ সব করে পার পাওয়া যাবে না।”

‘বিএনপির মধ্যে ভাঙন ও নেতৃত্ব পরিবর্তনের যে সুর বেজে গেছে তা থেকে দলে শীর্ষ নেতারাও রক্ষা পাবেন না’ বলেও মন্তব্য করেন তিনি।

আওয়ামী লীগের এই নেতা আরও বলেন, “মামলা দিয়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে নির্বাচনে অযোগ্য করার জন্য আওয়ামী লীগ সরকারের কোনো প্রচেষ্টা নেই। আওয়ামী লীগের মিথ্যা মামলা দেওয়া লাগবে না। খালেদা জিয়া ক্ষমতায় থাকাকালে মা-ছেলে মিলে যে সব দুর্নীতি ও সন্ত্রাসী কর্মকাণ্ড করেছেন, তার সঠিক বিচার হলেই তিনি দোষী প্রমাণিত হবেন।”

মাহবুব-উল আলম হানিফ বলেন, “খালেদা জিয়াসহ বিএনপির সবনেতাই জানেন, জিয়া চ্যারিটেবল ট্রাস্টের এতিমদের টাকা আত্মসাৎ করার ঘটনা সত্য। আদালতে শুনানি হলে দোষী প্রমাণিত হবেন, এই ভয়ে খালেদা জিয়া এই মামলায় আদালতে যান না।”

অনুষ্ঠানে কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, সিনিয়র সহসভাপতি রবিউল ইসলাম, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা খোদেজা খাতুন, প্রকল্প কর্মকর্তা আবু সোয়েব প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সদর উপজেলার দুটি প্রাথমিক বিদ্যালয় ও ৩১টি উচ্চবিদ্যালয়ে একটি করে ল্যাপটপ ও মাল্টিমিডিয়া প্রজেক্টর বিতরণ করা হয়। এছাড়া আটটি উচ্চবিদ্যালয়কে ১০ হাজার করে টাকা বিতরণ করা হয়। বিকেলে কুষ্টিয়া পৌরসভা অডিটোরিয়ামে জেলা আওয়ামী লীগের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে যোগ দেন মাহবুব-উল আলম হানিফ।

নিউজবাংলাদেশ.কম/কেজেএইচ

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা