artk
শনিবার, জুলাই ১১, ২০১৫ ৮:২৩

ব্যাটসম্যানদের হাতেই সমস্যা সমাধানের চাবিকাঠি: নাসির

media

ঢাকা: অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা যা বলেছিলেন, শনিবারসীয় মিরপুরে নাসির হোসেন সেটাই বললেন। ব্যাটিং ব্যর্থতাই ডোবাচ্ছে বাংলাদেশকে। সমাধানও ব্যাটসম্যানদের হাতেই। ব্যাটসম্যানরা ক্লিক করতে পারলেই জয়ের সরণীতে ফিরবে টাইগাররা। আর এই দক্ষিণ আফ্রিকার বিপক্ষেও জয় অসম্ভব নয়।

সিরিজের দ্বিতীয় ওয়ানডের আগে শনিবার মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে নাসির হোসেন বলেন, “আসলে আমরা ব্যাটসম্যানরা রান করতে পারছি না। ব্যাটসম্যানরা রান করতে পারলেই কোনও সমস্যা থাকবে না। এই দক্ষিণ আফ্রিকা দলকে আমরা হারাতে পারি। আর সেটা ব্যাটসম্যানদের হাত ধরেই সম্ভব।”

সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচে দক্ষিণ আফ্রিকার কাছে ৮ উইকেটের হারকে ভুলে যেতে চান নাসির। তাকাতে চান সামনে। রোববারের ম্যাচের আগে নাসির বললেন, “শেষ ওয়ানডে আমাদের জন্য খারাপ একটি দিন। এখন সেখান থেকে আমাদের কামব্যাক করতে হবে। আসলে দলে সব ঠিক আছে, কোনও কিছুই বদলায়নি। সবাই দারুণ আত্মবিশ্বাসীও। একটা ম্যাচ জিতলেই পুরো দৃশ্যপট বদলে যাবে।”

বিসিবি সভাপতি কী ক্রিকেটারদের সতর্ক করেছেন, নাকি কোন পরামর্শ দিয়েছেন- এমন প্রশ্নে নাসির বলেন, “উনি (নাজমুল হাসান পাপন) সবসময় আমাদের সাহস দেন। সেরকমই একটা মিটিং ছিল। ফরমাল কোন মিটিং না। সবাইকে উদ্বুদ্ধ করতে চেয়েছেন আরকি।”

টানা চারটি ম্যাচে হার ব্যাটসম্যানদের মধ্যে নেতিবাচক কোন প্রতিক্রিয়া ফেলছে না বলেও জানান বাংলাদেশ অলরাউন্ডার। তিনি বলেন, “তেমন কিছু হয়নি, আবার অনেক কিছুই হয়েছে। আসলে সবই ঠিক আছে। খারাপ খেললে অনেকে অনেক ধরনের কথা বলবে। এটাই স্বাভাবিক।”

নিউজবাংলাদেশ.কম/এসএস/এফকে

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা