artk
বৃহস্পতিবার, মে ২৩, ২০১৯ ৪:১৪   |  ৯,জ্যৈষ্ঠ ১৪২৬
মঙ্গলবার, মে ১৪, ২০১৯ ৫:০৮

সিরাজগঞ্জে ধর্ষণের দায়ে ৬ জনের যাবজ্জীবন

সিরাজগঞ্জ সংবাদদাতা
media

সিরাজগঞ্জের শাহজাদপুরে তিন বছর আগে এক গৃহবধূকে ধর্ষণের মামলায় ছয় আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

সিরাজগঞ্জের শাহজাদপুরে তিন বছর আগে এক গৃহবধূকে ধর্ষণের মামলায় ছয় আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

দণ্ডিতরা হলেন- শাহজাদপুরে দরগার চর গ্রামের তোতা, আলহাজ্ব, আলমগীর, বুলবুল, জুয়েল রানা ও রতন।

মঙ্গলবার সিরাজগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক ফজলে খোদা মো. নাজির এ রায় ঘোষণা করেন।

আদালতে রাষ্ট্রপক্ষের আইনজীবী আব্দুল হামিদ লাভলু জানান, যাবজ্জীবনের পাশাপাশি বিচারক তাদের এক লাখ টাকা করে অর্থদণ্ড অনাদায়ে এক বছরের কারাদণ্ড দিয়েছেন।

তিনি বলেন, ২০১৬ সালের ২৬ ফেব্রুয়ারি সন্ধ্যায় শাহজাদপুর উপজেলার দরগার চর গ্রামের ফরিদ সরকারের স্ত্রী নাজমা খাতুন (২৫) এলাকার মাসুম বিল্লাহর বাড়িতে ওরশ শুনতে যান। সেখান থেকে স্বামীর সঙ্গে বাবার বাড়িতে চাবি আনতে যাচ্ছিলেন নাজমা।

পথে আসামিরা তাদের পথ আটকে ফরিদকে মারধর করে। পরে ফরিদকে তাড়িয়ে দিয়ে তারা নাজমাকে দলবেঁধে ধর্ষণ করে। এ সময় গ্রামের লোকজন এগিয়ে গিয়ে তাদের উদ্ধার করে এবং তোতা ও আলহাজ্বকে আটক করে।

এ ঘটনায় নাজমা বাদী হয়ে থানায় মামলা করলে বাকি আসামিদের গ্রেপ্তার করে পুলিশ। তারা আদালতে জবানবন্দিও দেয়।

তদন্ত শেষে পুলিশ ছয়জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র জমা দিলে এ মামলার বিচারকাজ শুরু হয়।

সী পার্লের আইপিও লটারি ড্র অনুষ্ঠিত জয়ের গন্ধ: সংসদীয় দলের বৈঠক ডাকলো বিজেপি নিখোঁজের ৪ মাস পর ফিরলেন নাটোরের যুবলীগ নেতা বাজারেই ৫২ পণ্য: নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের চেয়ারম্যানকে তলব মিসিসিপির আইনপ্রণেতার কাণ্ড: কাপড় খুলতে দেরি করায় স্ত্রীকে ঘুষি বিজেপিতে বিজয়োৎসবের প্রস্তুতি ট্রেনের টিকিট: অ্যাপ শুধু ঘোরে এগিয়ে বিজেপি গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ২ শিশু ও দম্পতির মৃত্যু বধিরতা থামাতে পারেনি যাদের ভালোবাসাকে ফুটবল: কাতার বিশ্বকাপে অংশগ্রহণকারী দেশের সংখ্যা বাড়ছে না নজরুলসংগীত শিল্পী খালিদ হোসেন আর নেই ভারতে নির্বাচন: ভোটগণনা শুরু টেকনাফে কথিত বন্দুকযুদ্ধে নিহত ১ ঢাকায় কোনো ছিনতাইকারী নেই: ডিএমপি কমিশনার রূপপুরে কেনাকাটায় অনিয়ম: প্রকল্প পরিচালককে প্রত্যাহার ৪০০ মণ আম ধ্বংস, ৯ প্রতিষ্ঠানকে ২৪ লাখ টাকা জরিমানা বগুড়া-৬ আসনে খালেদা জিয়াসহ ৫ জনের দলীয় মনোনয়ন সংগ্রহ ঢাকাস্থ শরিয়তপুরের সাংবাদিকদের অনুসন্ধানমূলক রিপোর্টিং প্রশিক্ষণ স্থগিত পাঁচ উপজেলায় ভোট ১৮ জুন রূপপুর বিদ্যুৎ কেন্দ্র নির্মাণ প্রকল্পে অনিয়ম ‘সাগরচুরি’: টিআইবি রূপপুরের নির্বাহী প্রকৌশলীকে প্রত্যাহার পরিচালকদের গোপনে শেয়ার বিক্রির তথ্য বের করবে ডিএসই সালাহর বিমানের মেঝেতে ঘুমানোর ভিডিও ভাইরাল! চাল আমদানিতে দ্বিগুণ শুল্ক আরোপ লেস্টারে কঠোর অনুশীলনে বাংলাদেশ দল খালেদা জিয়ার অসুস্থতার জন্য প্রধানমন্ত্রীই দায়ী: রিজভী ধানে আগুন ‘স্যাবোটাজ’ কি না খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর: কাদের এবার বিশ্বকাপের জন্য দোয়া চেয়ে ইংল্যান্ডের পথে মাশরাফি বিশ্বকাপের আগেই সিংহাসন ফিরে পেলেন সাকিব