artk
রোববার, সেপ্টেম্বার ১৫, ২০১৯ ৪:৩৬   |  ৩১,ভাদ্র ১৪২৬

বিনোদন ডেস্ক

মঙ্গলবার, মে ১৪, ২০১৯ ৫:০৪

মিস ওয়ার্ল্ডের সেই লাবণী ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে

media

মিস ওয়ার্ল্ডে বাংলাদেশ সুন্দরী প্রতিযোগিতায় অংশ নিয়ে ফাইনাল অবধি গিয়েছিলেন তিনি। কিন্তু চূড়ান্ত পর্বে এক ইংরেজি শব্দ ‘উইশ’-এর মানে না বোঝায় ব্যাপক সমালোচনার মুখেই পড়েছিলেন। সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকেও ব্যাপক ট্রলের শিকার হন তিনি। সেই আফরিন লাবণীর কথাই বলছি। 

ছাত্রলীগের রাজনীতির সঙ্গে যুক্ত হওয়ার সুবাদে গতকাল ঘোষিত বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির পূর্ণাঙ্গ তালিকায় উঠে এসেছে তার নাম। কমিটিতে উপ-সাংস্কৃতিক সম্পাদক পদটি দেয়া হয়েছে মিস ওয়ার্ল্ড বাংলাদেশে অংশ নেয়া আলোচিত আফরিন লাবণীকে।

সর্বশেষ মিস ওয়ার্ল্ড বাংলাদেশ সুন্দরী প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন লাবণী। চূড়ান্ত পর্ব পর্যন্ত গিয়ে পৌঁছেছিলেন এই শিক্ষার্থী। তবে চূড়ান্ত পর্বে বিচারক ইমির এক প্রশ্নের জবাব দিয়ে সোশ্যাল মিডিয়ায় সমালোচিত ও ট্রলড হয়েছিলেন তিনি। তাকে নিয়ে হাস্যরসে চলতে থাকে অন্তর্জালে। টিকটক ভিডিও বানানো হয় সেই সেগমেন্ট নিয়ে।

সেই অনুষ্ঠানে তাকে বিচারক প্রশ্ন করেছিলেন, ‘তোমাকে যদি তিনটি উইশ করতে বলা হয়, সে উইশগুলো কী হবে?’ এমন প্রশ্নে লাবণী জানিয়েছিলেন, বাংলাদেশের সবচেয়ে বড় সি-বিচ কক্সবাজার, সুন্দরবন এবং পাহাড়-পর্বতকে তিনি উইশ করতে চান। লাবণীর এমন উত্তরে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।’ ছাত্ররাজনীতিতে বেশ সক্রিয় লাবনী। এর আগে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ কমিটির সাংগঠনিক সম্পাদক ছিলেন।

তিনি বর্তমানে জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ (স্নাতক) সম্পন্ন করে বর্তমানে এমবিএতে অধ্যয়নরত। এদিকে কেন্দ্রীয় কমিটির সদস্য হওয়ায় বেশ উচ্ছ্বসিত মডেল আফরিন লাবণী। একটি গণমাধ্যমকে নিজের এই উচ্ছ্বাস প্রকাশে তিনি বলেন, ‘আমার অনেক বড় স্বপ্নপূরণ হয়েছে। এই ঐতিহ্যবাহী সংগঠনে দায়িত্ব পেয়ে আমি নিজেকে ধন্য মনে করছি। কেন্দ্রীয় কমিটিতে জায়গা পেয়ে আমি ভীষণ আনন্দিত। দল আমার পরিশ্রমের মূল্য দিয়েছে।’ 

ছাত্রলীগের চাঁদাবাজির খবর এখন টক অব দ্য কান্ট্রি: রিজভী ‘বন্দুকযুদ্ধে' রোহিঙ্গা নিহত ভিকারুননিসার নতুন অধ্যক্ষ ফওজিয়া শোভান-রাব্বানীর বিচার চান সোহেল কোনো অন্যায়কারী, চাঁদাবাজকে প্রশ্রয় দেবে না ছাত্রলীগ: নাহিয়ান ডিএসইতে লেনদেন কমলেও সিএসইতে বেড়েছে কুমিল্লায় বাসচাপায় ৩ ছাত্রলীগ নেতা নিহত ইসরায়েলি ড্রোন ভূপাতিতের দাবি ফিলিস্তিনের ‘প্রত্যেককে বাংলাদেশে ফেরত পাঠানো হবে’ মাসিক বেতনে বাস চালক নিয়োগের নির্দেশ নেদারল্যান্ডসের ডিপ্লোম্যাট ম্যাগাজিনের প্রচ্ছদে শেখ হাসিনা ঢাকায় আসছেন ঋতুপর্ণা ক্যাডারদের জন্য অশনিসংকেত বিজ্ঞপ্তি প্রকাশের ৩ বছর পরেও খোঁজ নেই পরীক্ষার র‍্যাবের হামলার বিচার দাবি জবি শিক্ষার্থীদের সড়কে অবরোধ বাসর ঘরে ঢুকেই দেখলেন স্ত্রী অন্তঃসত্ত্বা সারদায় প্রধানমন্ত্রী শোভন-রাব্বানী পদ হারানোয় আনন্দ উল্লাস অসুস্থ নেতার শয্যাপাশে বিএনপি ও ছাত্রদল নেতারা দুর্গাপূজায় ব্যাং’র পোশাকে অর্ধেক ছাড় জবিতে বহিষ্কৃত ছাত্রলীগ নেতাদের দৌরাত্ম্য কিশোরগঞ্জে বাসচাপায় ২ স্কুলছাত্র নিহত ফিলিস্তিন রক্ষায় কাবার ইমামের ঐক্যের ডাক পূজা ও শরৎ উপলক্ষে আর্ট এনেছ নতুন পোশাক ঢামেকে নবজাতককে রেখে পালালেন মা-বাবা আফগানিস্তানের বিপক্ষে সম্ভাব্য বাংলাদেশ একাদশ ভাসমান অভিবাসীদের উদ্ধার করা জাহাজটিকে বন্দরে ভিড়তে দিল ইতালি সাভারে আ.লীগ নেতাকে গুলি করে হত্যা মহাকাশে সিমেন্ট গুলছেন বিজ্ঞানীরা ছাত্রকে বলাৎকারের অভিযোগে মাদরাসা শিক্ষক গ্রেপ্তার