artk
রোববার, মে ২৬, ২০১৯ ১২:১৫   |  ১২,জ্যৈষ্ঠ ১৪২৬
মঙ্গলবার, মে ১৪, ২০১৯ ৯:০৬

কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৩

কক্সবাজার প্রতিনিধি
media
ওসি ফরিদ উদ্দিন আরো দাবি করেন, এ সময় ঘটনাস্থল থেকে ৪০০ ইয়াবা, একটি এলজি, দুটি তাজা কার্তুজ ও ছয়টি গুলির খালি খোসা উদ্ধার করা হয়েছে।

কক্সবাজার সদর ও টেকনাফ উপজেলায় কথিত বন্দুকযুদ্ধে তিন ব্যক্তি নিহত হয়েছেন বলে দাবি করেছে পুলিশ। এর মধ্যে কক্সবাজার শহরের কাটা পাহাড় এলাকায় একজন এবং টেকনাফ উপজেলায় দুজন নিহত হন।

পুলিশ দাবি করেছে, কক্সবাজার শহরের কাটা পাহাড় এলাকায় নিহত সৈয়দুল মোস্তফা ওরফে ভুলু তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী এবং টেকনাফে নিহত দুজন মানবপাচারকারী। 

সৈয়দুল মোস্তফা কক্সবাজার শহরের পাহাড়তলী এলাকার বাসিন্দা। তার বিরুদ্ধে মাদক, অস্ত্রসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে। মাদক বেচাকেনার জন্য তার নিজস্ব বাহিনী রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফরিদ উদ্দিন খন্দকার দাবি করেন, মোস্টওয়ান্টেট ইয়াবা কারবারি ভুলুকে নিয়ে গতকাল রাত আড়াইটার দিকে শহরের কাটা পাহাড় এলাকায় অস্ত্র উদ্ধারে যায় পুলিশ। এ সময় ভুলুর নিজস্ব বাহিনী পুলিশকে লক্ষ্য করে গুলি করে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি করে। এতে ভুলু গুলিবিদ্ধ হন।

পরে তাকে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

ওসি ফরিদ উদ্দিন আরো দাবি করেন, এ সময় ঘটনাস্থল থেকে ৪০০ ইয়াবা, একটি এলজি, দুটি তাজা কার্তুজ ও ছয়টি গুলির খালি খোসা উদ্ধার করা হয়েছে।

অপরদিকে টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ দাবি করেন, মঙ্গলবার ভোর রাতে কক্সবাজার-টেকনাফের মেরিন ড্রাইভ সড়কে দুই মানবপাচারকারী বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন।

নিহতদের বিস্তারিত পরে জানানো হবে বলে জানান ওসি।

তেজগাও স্টেশনে রোদের মধ্যেই সারিতে টিকিট প্রত্যাশীরা নিউ লাইন ক্লোথিংসের লেনদেন শুরু সোমবার আ.লীগ নেতা হত্যা: বান্দরবানে অর্ধদিবস হরতাল পালিত দিনাজপুরে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত যুক্তরাষ্ট্রে বাংলাদেশিকে গুলি করে হত্যা সিডনি যাচ্ছেন ফারুকী ও তিশা মোদি এবার কিভাবে অর্থনীতি সামলাবেন সিডনিতে সফররত বিচার বিভাগীয় কর্মকর্তাদের সম্মানে ইফতার পার্টি অনুষ্ঠিত কেনিয়ার সমকামীদের জীবন যেভাবে কাটে কোলেস্টেরল কমাবে ১০ খাবার কাশ্মীরে নিহত ‘শীর্ষ জঙ্গি’ জাকির মুসা আসলে কে? অস্ট্রেলিয়ার সঙ্গে প্রস্তুতি ম্যাচে বাস্তবতা টের পেলো ইংলিশরা বিসিকের বর্ষা মেলা শুরু রোববার চকরিয়ায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে প্রাণ গেল শিক্ষার্থীর চট্টগ্রামে মোটরসাইকেল দুর্ঘটনায় ৩ বন্ধু নিহত খালেদার চিকিৎসা নিয়ে মির্জা ফখরুলের বক্তব্য দায়িত্বহীন: নাসিম নাটোরে একসঙ্গে ৪ সন্তানের জন্ম দেশের ৯০ শতাংশ সম্পদ সুপার ধনীদের হাতে বিড়ির শুল্ক প্রত্যাহার চান শতাধিক সংসদ সদস্য ‘আ.লীগের বিরুদ্ধে শাজাহান খান’ বরিশাল নগরীতে দেশের প্রথম থ্রি ডি জেব্রা ক্রসিং এবার রংপুরে কৃষকের ধান কেটে দিলো পুলিশ বান্দরবানে হরতালের ডাক দিয়েছে স্থানীয় আ.লীগ শান্তিরক্ষা মিশনে সুদান যাচ্ছে বাংলাদেশের ১৪০ পুলিশ সদস্য ১ কেজি রসমালাইয়ে ২৫০ গ্রাম কম! চালক-হেলপারদের সন্দেহ হলে ডোপ টেস্ট করান: ডিএমপি কমিশনার বাটা ও ইনফিনিটিকে ১ লাখ টাকা জরিমানা গোররক্ষকদের হাতে নারীসহ ৩ মুসলিম মারধোরের শিকার মধ্যপ্রাচ্যে আরও দেড় হাজার সেনা পাঠানোর ঘোষণা ট্রাম্পের ‘কৃষি যন্ত্রপাতি কেনার টাকা খেয়ে ফেলছেন সরকার দলীয় লোকজন’