artk
রোববার, মে ২৬, ২০১৯ ১২:১৫   |  ১২,জ্যৈষ্ঠ ১৪২৬
সোমবার, মে ১৩, ২০১৯ ২:২১

পাবনায় দুই কোটি টাকার কোকেনসহ আটক ২

পাবনা সংবাদদাতা
media
এ সময় তাদের কাছ থেকে ৩৪০ গ্রাম কোকেন, ৪টি মোবাইল ফোন ও নগদ ৫ হাজার ২০০ টাকা উদ্ধার করা হয়েছে

পাবনার ঈশ্বরদীতে অভিযান চালিয়ে দুই কোটি টাকা মূল্যের কোকেনসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

রোববার সন্ধ্যায় তাদের আটক করা হয়।

আটকরা হলেন- কুষ্টিয়ার কুমারখালী উপজেলার বানিয়াপাড়া গ্রামের মৃত হেলাল উদ্দিনের ছেলে মামুনুর রশিদ (৪০) ও মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার কল্যাণপুর গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে বর্তমানে পাবনার সাঁথিয়া উপজেলার ছাত্তকপাড়া গ্রামের বাসিন্দা শাহ আলম (২৯)।

র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার খলিলুর রহমান (এএসপি) জানান, ঢাকা থেকে কুষ্টিয়াগামী একটি বাসে অবৈধ মাদক কোকেন নিয়ে যাচ্ছে দুইজন-এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা ঈশ্বরদীর দাশুড়িয়ায় মিত্র এলপিজি অটো গ্যাস সার্ভিসের সামনে চেকপোস্ট বসিয়ে যানবাহনে তল্লাশি চালায়। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শ্যামলী বিজনেস ক্লাস বাস (ঢাকা মেট্রো-ব-১৫-০২৬৮) থেকে ওই দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৩৪০ গ্রাম কোকেন, ৪টি মোবাইল ফোন ও নগদ ৫ হাজার ২০০ টাকা উদ্ধার করা হয়েছে।

জব্দকৃত কোকেনের আনুমানিক মূল্য প্রায় দুই কোটি টাকা।

র‌্যাব কমান্ডারের দাবি, আটক দুই মাদক ব্যবসায়ী দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন এলাকায় কোকেন কেনাবেচা করে আসছিল। এ ঘটনায় ঈশ্বরদী থানায় মামলা দায়ের করা হয়েছে।

তেজগাও স্টেশনে রোদের মধ্যেই সারিতে টিকিট প্রত্যাশীরা নিউ লাইন ক্লোথিংসের লেনদেন শুরু সোমবার আ.লীগ নেতা হত্যা: বান্দরবানে অর্ধদিবস হরতাল পালিত দিনাজপুরে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত যুক্তরাষ্ট্রে বাংলাদেশিকে গুলি করে হত্যা সিডনি যাচ্ছেন ফারুকী ও তিশা মোদি এবার কিভাবে অর্থনীতি সামলাবেন সিডনিতে সফররত বিচার বিভাগীয় কর্মকর্তাদের সম্মানে ইফতার পার্টি অনুষ্ঠিত কেনিয়ার সমকামীদের জীবন যেভাবে কাটে কোলেস্টেরল কমাবে ১০ খাবার কাশ্মীরে নিহত ‘শীর্ষ জঙ্গি’ জাকির মুসা আসলে কে? অস্ট্রেলিয়ার সঙ্গে প্রস্তুতি ম্যাচে বাস্তবতা টের পেলো ইংলিশরা বিসিকের বর্ষা মেলা শুরু রোববার চকরিয়ায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে প্রাণ গেল শিক্ষার্থীর চট্টগ্রামে মোটরসাইকেল দুর্ঘটনায় ৩ বন্ধু নিহত খালেদার চিকিৎসা নিয়ে মির্জা ফখরুলের বক্তব্য দায়িত্বহীন: নাসিম নাটোরে একসঙ্গে ৪ সন্তানের জন্ম দেশের ৯০ শতাংশ সম্পদ সুপার ধনীদের হাতে বিড়ির শুল্ক প্রত্যাহার চান শতাধিক সংসদ সদস্য ‘আ.লীগের বিরুদ্ধে শাজাহান খান’ বরিশাল নগরীতে দেশের প্রথম থ্রি ডি জেব্রা ক্রসিং এবার রংপুরে কৃষকের ধান কেটে দিলো পুলিশ বান্দরবানে হরতালের ডাক দিয়েছে স্থানীয় আ.লীগ শান্তিরক্ষা মিশনে সুদান যাচ্ছে বাংলাদেশের ১৪০ পুলিশ সদস্য ১ কেজি রসমালাইয়ে ২৫০ গ্রাম কম! চালক-হেলপারদের সন্দেহ হলে ডোপ টেস্ট করান: ডিএমপি কমিশনার বাটা ও ইনফিনিটিকে ১ লাখ টাকা জরিমানা গোররক্ষকদের হাতে নারীসহ ৩ মুসলিম মারধোরের শিকার মধ্যপ্রাচ্যে আরও দেড় হাজার সেনা পাঠানোর ঘোষণা ট্রাম্পের ‘কৃষি যন্ত্রপাতি কেনার টাকা খেয়ে ফেলছেন সরকার দলীয় লোকজন’